আর্টিকেল লিখে প্রতিদিন ১০০ থেকে ৫০০ টাকা আয়ের বিশ্বস্ত সাইট

আসসালামুয়ালাইকুম বন্ধুরা। আশা করি সকলে ভালো আছেন। আমি আজকে আপনাদের সামনে নিয়ে এসেছি আউটসোরসিং করার একটি বিশেষ সাইট নিয়ে। যে সাইটে কাজ করে আপনারা আপনাদের টাকা আয় করতে পারবেন। সাইটটিতে আর্টিকেল লিখে আয় করা হয়।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

সাইটটির নাম হচ্ছে: জে আইটি আর্নিং প্রোগ্রাম। এই সাইটে কি কি উপায়ে আয় করা যায়, তা নিয়ে সংক্ষিপ্ত আলোচনা আমি ইতোপূর্বে করেছি। আপনারা যারা সেই আর্টিকেলটি পড়েন নি, তারা নিচের লিংকে ক্লিক করে সেটা পড়ে আসতে পারেন। 

তো এখন আমি গ্রাথোরে আরনিং করার যেসমস্ত উপায় রয়েছে, তাদের মধ্যে আর্টিকেল লিখে কি করে আয় করতে হয়, সেটা বিস্তারিত বলব। তো চলুন দেরি না করে শুরু করা যাক।

১মে আপনাদেরকে এই গ্রাথোরে লগ ইন করতে হবে। যারা একাউন্ট ক্রিয়েট করেন নি, তারা নিচের লিংকে ক্লিক করে একাউন্ট ক্রিয়েট করে নিন।

https://blog.jit.com.bd/page/write-get-paid

এরপর, আপনাদের সামনে আপনাদের একাউন্টের ড্যাসবোর্ড চলে আসবে। এই ড্যাসবোর্ড আসার পরে আপনাদের যা যা করতে হবে তা হচ্ছে, আপনাদের ড্যাসবোর্ডের নিচে স্ক্রল করতে থাকুন। দেখবেন পোস্ট লিখুন নামে একটা অপশন থাকবে। এই অপশনে ক্লিক করুন।

ক্লিক করার পরে আপনাদের সামনে আর্টিকেল লেখার একটা উইন্ডো চলে আসবে। ১মে লেখা থাকবে পোস্ট টাইটেল। এখানে আপনারা আপনাদের আর্টিকেলের শিরোনাম বা টাইটেল দিয়ে দিবেন। এমনভাবে টাইটেলটা দিবেন, যেন খুব আকর্ষণীয় হয়। আর এই টাইটেল দেখেই যেন ভিউয়ারস আপনাদের আর্টিকেল পড়ার জন্য ক্লিক করে। ফলে আপনাদের ভিউস বাড়বে। আর ভিউস বাড়লে টাকাও বাড়বে।

এরপরে নিচে থাকবে আপনাদের পোস্ট লিখার অপশন। এখানে আপনারা আপনাদের আর্টিকেলটা সুন্দরভাবে লিখবেন। আপনারা কাজের সুবিধার্থে আমি একটা নিয়ম বলে দিচ্ছি।

আপনারা যারা পিসি বা ল্যাপটপ ব্যাবহার করেন, তারা আপনারা মাইক্রোসফট ওয়ার্ড ডকিউমেন্ট ইন্সটল করে নিবেন। বেশিরভাগ পিসি বা ল্যাপ্টপে এটা ইন্সটল করে দেওয়া থাকে।

এই মাইক্রোসফট ওয়ার্ড ডকিউমেন্টে আপনারা আগেই সুন্দরভাবে আর্টিকেল লিখে রাখবেন। তাহলে আপনাদের এখানে আর্টিকেল লিখতে লাগবে না। শুধু যেটা লিখে রেখেছেন, সেটা কপি করে এখানে পেস্ট করে দিবেন। ফলে আপনাদের সময়ও বাঁচবে।

আর যারা ফোন ইউস করেন। তারা প্লেই স্টোর থেকে পেইজ এডিটর সার্চ করে যেকোনো একটা পেইজ এডিটর ইন্সটল করে নিবেন এবং সেখানে আর্টিকেল লিখবেন।

আপনাদের আর্টিকেল এই পোস্ট লিখুন অপশনে বসিয়ে দেওয়া শেষ হলে, আপনারা নিচের দিকে চলে আসবেন। এখানে ক্যাটাগরি নামে একটা অপশন থাকবে।

এখানে আপনারা আপনাদের আর্টিকেল যে বিষয়ে লিখেছেন সেটা সিলেক্ট করে দিবেন। অর্থাৎ, আপনাদের আর্টিকেলের ক্যাটাগরি সঠিকভাবে চিহ্নিত করবেন।

এরপর ক্যাপচা নামে একটা অপশন থাকবে। এটি পূরণ করে সাবমিটে ক্লিক করবেন। তাহলে আপনাদের আর্টিকেলটি পাবলিশ হওয়ার জন্য কর্তৃপক্ষের নিকট পৌঁছে যাবে।

আর পাবলিশ হওয়ার সাথে সাথে আপনার ইনকাম শুরু হয়ে যাবে।

তবে একটা বিষয়। এখানে আপনারা কোন কোন ক্যাটাগরিতে লিখতে পারবেন, কিংবা আর্টিকেলটা কিভাবে লিখবেন, তা কিন্তু বলা হলো না, এই লিংকে ক্লিক করলে আপনারা সমস্ত কিছু পেয়ে যাবেন কোন ক্যাটাগরিতে আপনারা আর্টিকেল লিখবেন তাই বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন। ইনশাল্লাহ পরের আর্টিকেলে আমি এসব বিষয়ে আলোচনা করব।

ধন্যবাদ।

 

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ

আমি একজন বিজ্ঞানের ছাত্র। আমি লেখালেখি করতে ভালোবাসি। তোমরা যারা আমার বিভিন্ন ধরণের লেখা পড়তে চাও, তারা আমার ব্লগে প্রবেশ করে দেখে আসতে পারো। https://merajojana.blogspot.com/