ভিডিও দেখে টাকা ইনকামের সেরা ৩টি সাইট?

হ্যালো বন্ধুরা কেমন আছেন সবাই । আশা করি সবাই ভালো আছেন । অনলাইনে ইনকাম করার সেরা একটি মাধ্যম হলো ভিডিও দেখা ইনকাম । ভিডিও দেখে টাকা ইনকামের অনেক সাইট আছে ।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

তার মধ্যে অধিকাংশই ফেক । আজকে যে সাইটগুলো সম্পর্কে বলবো সেগুলো সব রিয়েল সাইট । তো বন্ধুরা আর কথা না বাড়িয়ে চলুন শুরু করা যাক : 

ভিডিও দেখে টাকা ইনকামের সেরা ৩টি সাইটের তালিকা : 

১. coinlean.com

ভিডিও দেখে টাকা ইনকামের সেরা সাইট গুলোর মধ্যে এই সাইটটি অন্যতম । এই সাইটে গিয়ে প্রথমে আপনাকে একটি একাউন্ট খুলতে হবে । তারপর ভিডিও দেখে আনলিমিটেড ফ্রি ইনকাম করতে পারবেন ।

প্রতি ভিডিও দেখার জন্য আপনি ০.৫-২ পয়েন্ট পাবেন । আর এই সাইটে আপনি ফ্রিতে কাজ করতে পারবেন । মিনিমাম ১০০ পয়েন্ট হলে payeer বা perfect money এর মাধ্যমে টাকা তুলতে পারবেন ।

২. viefaucet.com

ভিডিও দেখে টাকা ইনকামের জনপ্রিয় সাইট হলো এটি । এখানে আপনি ফ্রি কাজ করতে পারবেন । ভিডিও দেখা ছাড়াও এখানে শর্ট লিঙ্ক করে, রেফার করে ইনকাম করতে পারবেন ।

এছাড়া এই সাইটের আরোও একটি সুবিধা হলো আপনি এখানে যা ইনকাম করবেন তাই পেমেন্ট নিতে পারবেন । আপনি এখানে trx, btc, ltc ইত্যাদি wallet এর মাধ্যমে টাকা তুলতে পারবেন । 

৩. wintub.com

ভিডিও দেখে টাকা ইনকামের আরেকটি জনপ্রিয় সাইট হলো wintub.com । এই সাইটে কাজ করার জন্য প্রথমে আপনাকে এই সাইটে গিয়ে একটি একাউন্ট খুলতে হবে ।

একাউন্ট খোলার সাথে সাথেই আপনি ৫ডলার বোনাস পাবেন । এবার কাজ করার জন্য প্রথমে আপনাকে ডিপোজিট করতে হবে ।

ডিপোজিট ছাড়াও কাজ করতে পারবেন কিন্তু উইথড্র করতে পারবেন না । ডিপোজিট করা হয়ে গেলে ভিডিও দেখা শুরু করুন । প্রতি ভিডিও দেখার জন্য আপনি ০.৫ - ১ ডলার পর্যন্ত আয় করতে পারবেন ।

মিনিমাম ব্যালেন্স হলে আপনি আপনার usd wallet এ টাকা উইথড্র করতে পারবেন ।

আমি উপরের সাইটগুলো সম্পর্কে সংক্ষিপ্ত আলোচনা করেছি । আপনি ইউটিউবে এই সাইট গুলোর বিস্তারিত ভিডিও পাবেন । সেগুলো দেখে আসতে পারেন ।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ