২০২১ সালের টাকা ইনকামের সেরা ওয়েবসাইট

বন্ধুরা আশা করি আপনারা সকলেই ভালো আছেন। আজকে আমি আপনাদের সামনে এমন একটা সোশ্যাল মিডিয়া সাইট নিয়ে হাজির হয়েছি। এই সাইট থেকে আপনারা ইউটিউব এর মতই ইনকাম করতে পারবেন খুব সহজেই। এটি হলো একটি সোশ্যাল মিডিয়া সাইট।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

এই সাইটের নাম হলো ওয়েবটক( webtalk)। এটা হলো একদম সত্যিকার ইনকামের সাইট। এই সাইট থেকে আপনারা প্রচুর পরিমানে ইনকাম করতে পারবেন খুব সহজেই। এই সাইটের কাজ হলো আপনাকে ফ্রেন্ড তৈরী করতে হবে একজন আরেক জনকে ফলো করতে হবে এভাবে আপনি যত ফলো করবেন তত আপনার ফ্রেন্ড প্রচুর বৃদ্ধি পেতে থাকবে।

এক কথায় বলা যায় ফেসবুক টুইটার ইনস্টাগ্রামের মতই। এই সাইটটিতে ইনকামের প্রচুর সুযোগ সুবিধা রয়েছে। একজন ইউটিউবারকে একটা চ্যানেলকে রান করাতে হলে অনেক সময় লেগে যায় কিন্তু এই সাইটে তেমন কোনো ঝামেলা নেই আপনারা প্রতিদিন কাজ করতে থাকবেন কয়েক মাসের মধ্যেই ভালো টাকা ইনকাম করতে পারবেন।

 

ওয়েবটক সাইটে  কাজ করার নিয়ম:

এই সাইটে কাজ করতে হলে আপনাকে একটু ধৈর্য সহকারে কাজ করে যেতে হবে।তারপর একদিন সফল হবেন ইনশাআল্লাহ। এই ওয়েবটক সাইটে কয়েকভাবে ইনকাম করা যায়। এর একটি রয়েছে ফ্রী ভার্সন আরেকটি হলো প্রিমিয়াম ভার্সন।আপনি যদি  কিছু টাকা খরচ করে আপনার প্রোফাইলকে আপগ্রেড করে প্রিমিয়াম করেন। তাহলে আপনি প্রচুর টাকা ইনকাম করতে পারবেন। আর যদি ফ্রী ভার্সনে কাজ করতে চান তাহলে একটু কম ইনকাম হবে।

ফ্রী ভার্সনে কাজ করতে হলে আপনাকে প্রচুর পরিমানে রেফার করতে হবে। আপনি যত লোককে আপনার লিংক দিয়ে জয়েন্ট করাবেন তার ১০০% ইনকাম আপনি পাবেন।মানে আপনার রেফারেলকৃত জয়েন্ট করা মেম্বার যদি ১০০০ টাকা আয় করে আপনিও পাবেন ১০০০ টাকা।

এখানে আয়ের কোনো লিমিট নেই।  এই ওয়েবটক সাইটে অন্যজনের রেফারেল লিংক ছাড়া একাউন্ট করা যায় না। তাই আমার রেফারেলে জয়েন্ট করতে পারেন।

 

 

ওয়েবটক থেকে কিভাবে ইনকাম করা যায় :

আমরা ফেসবুক ইনস্টাগ্রাম টুইটার লিংডিন ইত্যাদি সোশ্যাল সাইট ব্যবহার করে থাকি। এরা আমাকে আপনাকে লাইক কমেন্টের জন্য টাকা দিবেনা। কিন্তু এই ওয়েবটক সাইটে আপনি যত লাইক কমেন্ট করবেন তত ইনকাম হবে। আপনি যত বেশি রেফার করবেন তত বেশি আপনার ইনকাম হবে। এখানে রেফারেলের মাধ্যমে কেই জয়েন্ট করলে আপনি পাবেন ৫ডলার। 

আপনার রেফারেলকৃত যত মেম্বার এই সাইটে কাজ করবে তারা লাইক কমেন্ট করে যত ইনকাম করবে সেখান থেকে ১০০% কমিশন আপনি পাবেন। ওয়েবটক সাইটে আপনার প্রচুর ফলোয়ার বাড়াতে হবে আপনি যত বেশি ফলোয়ার বাড়াবেন এবং পোস্ট করবেন তত ইনকাম হবে। এখানে ফলোয়ারের কোনো লিমিট নেই।

আর এখানে প্রতিদিন আপনি ৫ টি পোস্ট করতে পারবেন। এই প্রতিদিনের  ৫ টি পোস্ট থেকেই আপনার ইনকাম হবে।  আপনার পোস্টগুলো যত লোক ভিউ লাইক কমেন্ট করবে ততই আপনার ইনকাম হতে থাকবে। এখানে আরেকটি সিস্টেম হলো লেভেল ১ লেভেল ২ লেভেল ৩ লেভেল ৪ লেভেল ৫ এই পাচ লেভেল পর্যন্ত আপনি ইনকাম পাবেন। 

এখানে আপনি অ্যাফেলিয়েট করে ইনকাম করতে পারেন।  আপনার রেফারেলের যদি ২জন লোক লেভেল ৫ এ থাকে তাহলে আপনি প্রচুর টাকা ইনকাম করতে পারবেন।

ওয়েবটক সাইট থেকে টাকা তোলার পদ্ধতি:

ওয়েবটক সাইট থেকে আপনি ১০০ ডলার হলে টাকা তুলতে পারবেন। এখান থেকে টাকা তোলার মাধ্যমগুলো হলো পেপাল,পাইনিওর, বিটকয়েন,স্ক্রিল ইত্যাদি 

এখান থেকে আপনি যদি প্রো মেম্বার হতে চান তাহলে আপনি বৎসরিক ২০০ ডলার খরচ করে প্রো মেম্বার হতে পারেন এতে আপনি প্রচুর টাকা ইনকাম করতে পারবেন। এছাড়াও মাসিক ২০ ডলার দিয়ে প্রো মেম্বার হতে পারবেন।  এই ওয়েবটকে আপনি প্রফেশনালভাবে সারাজীবন কাজ করতে পারবেন কোনো সমস্যা নেই। 

শেষ কথা: 

ওয়েবটক হলো একটি সত্যিকারের ইনকামের সেরা সোশ্যাল মিডিয়া সাইট। এখান থেকে আপনি ইউটিউবের মতই ধৈর্য্য সহকারে কাজ করে ইনকাম করতে পারবেন। এই সাইট থেকে প্রচুর টকা ইনকাম করা সম্ভব যদি পরিশ্রম করতে থাকেন। তাই এই ওয়েবটক  সাইটে জয়েন্ট হয়ে কাজ শুরু করতে পারেন।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments
Mariya mim - Sep 19, 2021, 10:38 PM - Add Reply

Apnar referal koi

You must be logged in to post a comment.
Md: Borhan islam - Sep 23, 2021, 4:13 AM - Add Reply

এই রেফারেলে জয়েন্ট হোন https://join.webtalk.co/borhan.islam

You must be logged in to post a comment.

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ

মো : বোরহান ইসলাম। আমি আর্টিকেল লিখতে খুব ভালোবাসি। আমি আপনাদেরকে ভালো ভালো আর্টিকেল লিখে সঠিক তথ্য দেবো ইনশাআল্লাহ। ভালো ভালো আর্টিকেল পেতে হলে জেআইটির সাথে থাকুন ধন্যবাদ।।