Like, Comment & Post করে Tiptop face থেকে মাসে হাজার হাজার টাকা ইনকাম করুন এবং পেমেন্ট নিন বিকাশে

আসসালামু আলাইকুম, বন্ধুরা সবাইকে রমজানুল মোবারক, আশা করি মহান আল্লাহ্ পাকের রহমতে সবাই ভালো আছেন।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

বর্তমান সময়ে করোনা ব‌্যাপক হারে বৃদ্ধি পাওয়ায় সারাদেশে চলছে কঠোর লকডাউন। তো বন্ধুরা অতি জরুরি প্রয়োজন ছাড়া কেউ ঘর থেকে বের হবেন না। আর বের হলে অবশ‌্যই মাস্ক ব‌্যবহার করবেন, আর বারবার হাত স‌্যানিটাইজড করবেন এবং ঘরে ফিরে ২০ সেকেন্ড ধরে সাবান দিয়ে হাত ধোবেন। নিজে সুস্থ থাকুন এবং পরিবারের সবাইকে সুস্থ রাখার চেষ্টা করুন।

আজকে আমি আপনাদের সামনে একটা নতুন ইনকাম সাইট নিয়ে এসেছি, এটা একটা ইন্টারন্যাশনাল সাইট, তার মানে এই না যে বাংলাদেশের মানুষের জন্য টাকা পকেটে নেয়ার জন্য অনেক ধকল সহ্য করতে হবে, আজকে আমি প্রথমে এই কারণেই প্রেমেন্ট এর ব্যাপারে কথা বলতে চাচ্ছি তার কারণ আমরা বাংলাদেশী যারা আছি তারা কাজের ব্যাপারে, টাকার কথা আগে চিন্তা করি। যেকোনো কাজ করে একটা ভালো পরিমান টাকা আয় করার জন‌্য প্রয়োজন ধৈর্য ও পরিশ্রমের।

এই সাইটটিতে আপনি সোজা বিকাশের মাধ্যমে টাকা নিতে পারবেন, এবং পেমেন্ট পাওয়ার জন্য আপনাকে সর্বোচ্চ দুই থেকে তিন দিনের মতো অপেক্ষা করতে হবে, এই সাইটের নাম হচ্ছে Tiptop Face, নামটা অনেকটা ফেসবুকের সাথে মিল করে রেখেছে।

 For registration  Click Here

এই সাইট থেকে যেভাবে ইনকাম করবেন:

এই সাইটে আপনি পোস্ট করে, পোসেট লাইক করে, কমেন্ট ও রিয়েক্ট করে, ব্লগ লিখে আয় করতে পারবেন। এছাড়া আরও উপায় আছে কাজ করার জন‌্য। আপনি যদি কোন পোস্টে লাইক বা যেকোনো ধরনের রিয়েক্ট করেন সেক্ষেত্রে আপনি পাবেন এক পয়েন্ট, এবং আপনি যদি কোন পোস্টে কমেন্ট করেন তাহলে আপনি পাবেন 1 পয়েন্ট করে।

আপনি যদি এখানে কোন পোস্ট করেন সেটা হতে পারে যে কোন ধরনের পোস্ট তাহলে আপনি পাবেন 4 পয়েন্ট করে। কিন্তু তার মানে এই না যে আপনি শুধু হাই হ্যালো করে পোস্ট করলেই হবে। আপনি যদি এই ধরনের কোন কাজ করতে চান, তাহলে অবশ্যই আপনার আইডিটা ব্যান করে দেওয়া হবে। কারণ তাদের ওয়েবসাইটে কিছু রুলস এবং রেগুলেশন আছে, এবং আপনাকে সেটা অবশ্যই মানতে হবে।

যদি আপনি তাদের সাইটে কাজ করতে চান, আর এটা হচ্ছে একটা সোশ্যাল মিডিয়া সাইট যেখানে আপনার ফেসবুকের মত লাইক কমেন্ট করে ইনকাম করতে পারবেন আর তাদের একটা সেকশন হচ্ছে আপনি ব্লগ লিখে ইনকাম করতে পারবেন। এবং যদি আপনি ব্লগ লিখেন তাহলে প্রতি ব্লগের জন্য আপনি পাবেন চার পয়েন্ট করে।

এই সাইটে যারা প্রো মেম্বার আছে, আপনি যদি তাদের ফলো করেন তাহলে আপনি পাবেন পাঁচ পয়েন্ট করে, এবং আপনি যদি এই সাইটে কাউকে রেফার করতে চান সে ক্ষেত্রে এই সাইটটি আপনাকে রেফার জন্য খুব বেশি একটা টাকা দিচ্ছে না প্রতি রেফার জন্য আপনি পাবেন 1 টাকা করে।

আপনি যদি প্রো মেম্বার হয়ে কাজ করেন সে ক্ষেত্রে আপনি যদি কাউকে রেফার করেন, তাহলে আপনি তাদের ইনকাম থেকে 20% কমিশন পাবেন। আমি আবারো বলছি যদি আপনারা টাকা দিয়ে প্রো মেম্বারশিপ নিয়ে কাজ করেন।

যেভাবে টাকা উইথড্র করবেন:

 এই সাইটে যে আপনি শুধু বাংলাদেশ থেকে বিকাশে টাকা নিবেন তা কিন্তু নয়, এখানে শুধু বিকাশ নয়, এখানে বিকাশ, রকেট, স্ক্রিল এর মাধ‌্যমে পেমেন্ট নিতে পারবেন। এগুলো হচ্ছে বাংলাদেশিদের জন্য, যারা বাংলাদেশে আছে তাদের জন‌্য। এছাড়াও বিদেশিদের জন‌্য রয়েছে পেপাল একাউন্ট। তারা পেপালে পেমেন্ট নিতে পারবেন। 

এই সাইটে বাড়তি ইনকামের আরো কিছু উপায়:

এই সাইটটি হচ্ছে এমন একটা সাইট এই সাইটে আপনি নেটওয়ার্ক মার্কেটিং করতে পারবেন খুব সহজেই কারণ এই সাইটে আপনার ফলোয়ার খুব দ্রুত বাড়তে থাকবে, তাতে যেটা হবে সেটা হচ্ছে ‌আপনি খুব সহজে কিছু ভিজিটর পেয়ে যাবেন।

এছাড়াও এই সাইটটিতে আপনি পেয়ে যাচ্ছেন freelancer.com এবং upwork.com এর মত জব করার সুযোগ। এখানে অনেকেই অনেক ধরনের কাজের পোস্ট করে থাকে এবং আপনি চাইলে apply করে কাজ চেয়ে নিতে পারেন। এর মাধ‌্যমে এই কাজগুলো করে প্রচুর ইনকাম করতে পারবেন।

এছাড়াও এখান থেকে ফান্ডিং কালেক্ট করার মত অপশন রয়েছে, আপনি যদি চান গরিব-দুঃখীদের পাশে দাঁড়াতে, তাহলে তাদের কিছু ছবি তুলে এখানে পোস্ট করতে হবে এবং যারা এই সাইটের ভিজিটর আছেন তারা আপনাকে অবশ্যই হেল্প করবে।

আশা করি বন্ধুরা এই সাইটটির ব্যাপারে আমি যতটুকু বলেছি আপনাদের খুব ভালো লেগেছে। আমার এই পুরো লেখাটা সময় নিয়ে পড়ার জন্য আপনাদের সবাইকে অনেক ধন্যবাদ।

তো বন্ধুরা আজ এ পর্যন্ত। সবাই ভালো থাকবেন। আল্লহ্ হাফেজ। 

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments
Md. Tarik Rahaman - Apr 25, 2021, 10:58 PM - Add Reply

Good

You must be logged in to post a comment.
Md - Apr 26, 2021, 2:20 AM - Add Reply

Ata ki real site

You must be logged in to post a comment.
Nahid Sultana Yasmin - Apr 29, 2021, 1:31 AM - Add Reply

yes, its a real site

You must be logged in to post a comment.
MD HABIBUR RAHMAN - Aug 27, 2021, 6:26 AM - Add Reply

hi everyone. I'm a Bangladeshi Content Creator. I'm Making Youtube Video About Freelancing Outsourcing and Web Design Development. My youtube Channel Name : Adnan Habib

My Channel Link: https://www.youtube.com/adnanhabib

You must be logged in to post a comment.

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ