আপনার NID কার্ড দিয়ে কয়টি সিম রেজিস্ট্রেশন করা হয়েছে দেখে নিন ।

আসসালামু আলাইকুম * সবাই কেমন আছেন আশাকরি সবাই ভালো আছে , আজকে আমি আপনাদের মাঝে নতুন একটি ট্রিক নিয়ে হাজির হয়েছি , আশাকরি আমার এই ট্রিক থেকে আপনারা কিছু শিখতে পারবেন, তো চলুন মেইন কাজে যাই ট্রিক টি হলো:

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

আপনার ব্যবহৃত আইডি কার্ড দিয়ে কয়টি সিম তোলা হয়েছে এবং সেটা কিভাবে দেখবেন , এবং এটা আপনি যে কোনো সিম দিয়ে চেক করতে পারবেন,

এবং এটা যেকোনো এন্ড্রোরাইড ফোন অথবা বাটন ফোন দিয়ে চেক করতে পারবেন সে জন্য আপনাকে আপনার মোবাইলে ডায়াল অপশনে যেতে হবে তারপর *১৬০০১#এই নাম্বার গুলো ডায়াল করতে হবে।

এই নম্বর ডায়াল করার পর ফিরতি মেসেজে আপনার জাতীয় পরিচয়পত্রের নম্বরের শেষের চারটি সংখ্যা দিতে বলবে। দেয়ার পর আপনাকে আবার ও একটি মেসেজ দিবে *

মেসেজে দেখাবে আপনার আইডি কার্ড দিয়ে কয়টি সিম তোলা আছে তারপর থাকবে সিমের তালিকা এবং তালিকা থেকে দেখতে পারবেন কয়টি * Banglalink * Grameen * Robi * Airtel * Skitto * সিম তোলা আছে এবং সেগুলোর নাম্বার ও নিচে দেয়া থাকবে ..

এবং এর একটি বড় অসুবিধা হলো এই প্রক্রিয়াতে আপনার এনআইডি দিয়ে কয়টি সিম রেজিস্ট্রেশন হয়েছে সেটা দেখাবে কিন্তু সম্পন্ন মোবাইল নাম্বারটি দেখাবেনা। মোবাইল নাম্বারের কিছু ডিজিট গোপন থাকবে।

যেমন 01919****22 এরকম দেখাবে **** আজকে এই পর্যন্ত আর আমার ট্রিক টি ভালো লাগলে আপনার বন্ধুদের সাথে শেয়ার করবেন * সবাই ভালো থাকুন সুস্থ থাকুন..

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ

Earningbd.wapka.xyz