সঠিক ভাবে tiktok এ ভিডিও আপলোড করার নিয়ম

Earning : ৳0.600

বর্তমানে youtube,facebook,ইত্যাদি সোশ্যাল মিডিয়া গুলোর মতই,tiktok ও অত্যন্ত জনপ্রিয় একটি মাধ্যম।এছাড়াও আমরা অনেকেই চাই ভাইরাল হতে,সোশ্যাল মিডিয়া গুলোর মাধ্যম থেকে কিছু টাকা ইনকাম করতে।আমরা অনেক চেষ্টা করার পরও tiktok এ ভাইরাল হতে পারি না,আর ইনকাম ও করার সুযোগ হয়ে ওঠে না।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

যদি আমরা সোশ্যাল মিডিয়া থেকে টাকা ইনকাম করতে চাই তাহলে,আমরা অনেক সোশ্যাল মিডিয়া গুলোর মধ্য থেকে,tiktok টা কেই বেছে নিতে পারি,কেননা এটি অত্যন্ত জনপ্রিয় একটি মাধ্যম। এর জন্য আমাদের দরকার সঠিক নিয়মে ভিডিও আপলোড করার।

আমরা অনেকই প্রতিদিন ভিডিও আপলোড করে থাকি,কিন্তু ভিডিও তে ১০০ এর বেশি ভিউ হয় না,এর কারন হচ্ছে আমরা সঠিক নিয়মে ভিডিও আপলোড করতে পারি না। কিভাবে ভিডিও আপলোড করলে ভিডিও ভাইরাল হবে আমি আজ সেটা নিয়েই কথা বলবো।

সাধারনত যে সময় মানুষ বেশি এক্টিভ থাকে সেই সময় ভিডিও আপলোড করতে হবে। দিনে কমপক্ষে ৩ টা করে ভিডিও আপলোড করতে হবে।সকালে একটা,বিকেলে একটা এবং সন্ধায় একটা,ভিডিও পোস্ট করার সময় ডেসক্রিপশন অপশন এ,প্রথমে ভিডিওর মুল কারন লিখবেন,

তারপর কিছু # ব্যাবহার করবেন,যেমনঃ#foryou #fotyoupage #foryoupagevairal #fyp #trending #tiktokbanagdesh এরকম করে # ব্যবহার করবেন।এবং ভিডিও আপলোড করার সময় tiktok এর সেটিং অপশনে গিয়ে watch history এবং free up space সবসময় ক্লিয়ার রাখবেন।

এভাবে ২/৩ মাস ভিডিও আপলোড করতে থাকেন,তাহলে অবশ্যই সফলতা পাবেন।কিন্তু অবশ্যই আপনার ভিডিও গুলো সুন্দর এবং কোয়ালিটি ফুল থাকতে হবে,যেন মানুষ আপনার ভিডিও দেখে।

Related Articles
Comments
Liton Sarker - Dec 7, 2022, 8:15 PM - Add Reply

Ok

You must be logged in to post a comment.

You must be logged in to post a comment.