সেরা ৫ টি thumbnail maker android app youtube এর জন্য।

Earning : ৳1.400

Android এর জন্য 5টি সেরা YouTube থাম্বনেল মেকার অ্যাপ থাম্বনেইলগুলি সাধারণত প্রথম জিনিস যা আপনার দর্শকরা একটি YouTube ভিডিওতে লক্ষ্য করেন৷ আকর্ষণীয়, প্রাসঙ্গিক ইউটিউব থাম্বনেইলের ব্যবহার ভিউ এবং সাবস্ক্রাইবারের সংখ্যা বাড়াতে সাহায্য করতে পারে।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

কিন্তু আপনি কীভাবে কোনও ডিজাইনের দক্ষতা ছাড়াই একটি অ্যান্ড্রয়েড ডিভাইসে অত্যাশ্চর্য কাস্টম থাম্বনেল তৈরি করবেন? সবচেয়ে সহজ উপায়গুলির মধ্যে একটি হল YouTube থাম্বনেইল মেকার অ্যাপ ব্যবহার করা।

একটি থাম্বনেইল মেকার অ্যাপের মাধ্যমে, আপনি আপনার ভিডিওতে ক্লিক করতে লোকেদের প্রলুব্ধ করতে পাঠ্য, আকার, আইকন এবং ফটো দিয়ে আপনার থাম্বনেইল চিত্রকে সমৃদ্ধ করতে পারেন৷ এখানে Android এর জন্য কিছু সেরা YouTube থাম্বনেইল মেকার অ্যাপ রয়েছে।

নং 1: পিক্সেল্যাব PixelLab হল একটি সহজ এবং সহজে ব্যবহারযোগ্য অ্যাপ যা ছবিতে টেক্সট যোগ করার জন্য জনপ্রিয়। সফ্টওয়্যারটিতে অভ্যন্তরীণ ছায়া, এমবস এবং প্রতিফলনের মতো পাঠ্য প্রভাব রয়েছে এবং অ্যাপটি আপনাকে 3D পাঠ্য তৈরি করতে এবং আপনার থাম্বনেল চিত্রের উপরে সেগুলিকে ওভারলে করতে দেয়।

আপনি থাম্বনেল তৈরি করতে অ্যাপটি ব্যবহার করতে পারেন। YouTube থাম্বনেলের জন্য PixelLab-এর প্রিসেট আকৃতির অনুপাত চালু করুন এবং লেআউটের প্রস্থ এবং উচ্চতা সামঞ্জস্য করতে রিসাইজ টুল ব্যবহার করুন।

নং 2: ক্যানভা ডিজাইনার এবং নন-ডিজাইনারদের জন্য যারা পেশাদার চেহারার YouTube থাম্বনেল তৈরি করতে চান তাদের জন্য Canva হল অন্যতম সেরা বিনামূল্যের গ্রাফিক ডিজাইন অ্যাপ। বহুমুখী অ্যাপটিতে থাম্বনেইল সহ সোশ্যাল মিডিয়া গ্রাফিক্স তৈরি করার জন্য আপনার প্রয়োজনীয় প্রায় সবকিছুই রয়েছে৷

অ্যাপটি অত্যন্ত কাস্টমাইজযোগ্য প্রাক-তৈরি YouTube থাম্বনেল টেমপ্লেটগুলির সাথে আসে যা আপনি সুন্দর ভিডিও কভার ছবি তৈরি করতে ব্যবহার করতে পারেন। ক্যানভাতে, আপনি যে সামাজিক মিডিয়া সাইটটির জন্য থাম্বনেইল তৈরি করতে চান তা নির্বাচন করতে হবে;

এই ক্ষেত্রে, YouTube. ক্যানভা-এর অন্তর্নির্মিত লাইব্রেরি থেকে ছবি, পাঠ্য এবং স্টিকারের মতো উপাদান যোগ করার জন্য অ্যাপটি স্বয়ংক্রিয়ভাবে টেমপ্লেটের আকার পরিবর্তন করে। আপনি লেআউটে আপনার নিজের ছবিও আপলোড করতে পারেন।

নং 3: Pixlr হল একটি ফটো এডিটিং অ্যাপ যেখানে প্রচুর কোলাজ, ইফেক্ট, ওভারলে এবং ফিল্টার রয়েছে। যদিও অ্যাপটি YouTube-নির্দিষ্ট থাম্বনেইল টেমপ্লেটের সাথে আসে না, তবুও আপনি একটি কাস্টম ভিডিও থাম্বনেল তৈরি করতে এর অনেকগুলি কোলাজ শৈলী এবং ফটো এডিটিং বৈশিষ্ট্য ব্যবহার করতে পারেন।

 নং 4: ফোটর Fotor হল একটি YouTube থাম্বনেইল স্রষ্টার ওয়েব অ্যাপ যেখানে আপনার ভিডিওর জন্য শত শত প্রিমেড এবং বিনামূল্যের থাম্বনেল টেমপ্লেট রয়েছে। ফোটরের সমস্ত টেমপ্লেট পেশাদার নির্মাতাদের দ্বারা ডিজাইন করা হয়েছে। আপনার থাম্বনেইলটিকে আলাদা করে তুলতে আপনি দ্রুত রঙ, ছবি, পাঠ্য শৈলী এবং আরও অনেক কিছু সম্পাদনা করতে পারেন৷

নং 5: PicMonkey PicMonkey তাদের জন্য সেরা থাম্বনেইল প্রস্তুতকারক হিসাবে কাজ করতে পারে, যারা অনেক ফিল্টার, একচেটিয়া ওভারলে, ফন্ট, ফ্রেম এবং অতিরিক্ত সরঞ্জাম সহ একটি অনলাইন পরিষেবা খুঁজছেন।

বিস্তারিত ধাপে ধাপে নির্দেশিকাগুলির কারণে প্রোগ্রামটি নতুনদের জন্য উপযুক্ত। PicMonkey 100 টিরও বেশি পেশাদারভাবে ডিজাইন করা টেমপ্লেট রয়েছে যা আপনি অবিলম্বে আপনার ব্র্যান্ডের সাথে মেলে কাস্টমাইজ করতে পারেন ৷

আপনি একটি ফাঁকা ক্যানভাস দিয়ে শুরু করতে পারেন এবং একটি কাস্টম থাম্বনেইল তৈরি করতে আপনার নিজের ফটো, পাঠ্য, গ্রাফিক্স এবং লোগো যোগ করতে পারেন।

আশা করি post টি আপনাদের ভালো লেগেছে।

Related Articles
Comments

You must be logged in to post a comment.