PTC অ্যাড দেখে আয় করার সেরা ওয়েবসাইট।

আসসালামু আলাইকুম সুপ্রিয় পাঠকবৃন্দ আজকে আমি আপনাদের PTC অ্যাড দেখে আয় করতে পারবেন এমন একটি সেরা ওয়েবসাইট সম্পর্কে বিস্তারিত তথ্য দেব। 

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

এই সাইটে আপনি সহজেই সার্ভে ওফার সহ  ছোট ছোট বিজ্ঞাপন দেখে আয় করতে পারবেন তো আমি যে সাইটের কথা বলেছি সেটা হচ্চে coinpayu এটা ১০০% বিশ্বাস্ত একটি ওয়েবসাইট এবং এর ১০ মিলিয়ন এর উপরে ব্যাবহারকারী রয়েছে।

তাছাড়া  এর অ্যাপ ও রয়েছে আপনারা চাইলে এর অ্যাপ ব্যবহার করে ও ইনকাম করতে পারবেন।   তাহলে চলুন এবার এই সাইট সেই সম্পর্কে বিস্তারিত জানি। 

বিস্তারিত জানার পর এই লিংকটি ব্যবহার করে একাউন্ট রেজিস্ট্রার করবেন। 

https://www.coinpayu.com/?r=Parvej09

এই লিংকটি কপি করে যেকোনো ব্রাউজারে গিয়ে একাউন্ট রেজিস্ট্রার করে নিবেন। 

Coinpayu সাইটে কি কি কাজ করে আয় করতে পারব?

আপনি এই সাইটে যে যে কাজ করে আয় করতে পারবেন তা হলোঃ 

1. PTC অ্যাড / বিজ্ঞাপন দেখে ইনকাম। 

এখানে আপনি PTC অ্যাড অর্থাৎ paid to click বিজ্ঞাপন দেখে আয় করতে পারবেন। প্রতিটি বিজ্ঞানের দৈর্ঘ্য ১০ সেকেন্ড থেকে ১ মিনিট পর্যন্ত এবং এর পয়েন্ট বা  সাতুশি হচ্ছে ১থেকে ১০ পয়েন্ট পর্যন্ত। এখানে তিন ধরনের এড রয়েছে ;

1. surf ads 

2. Window ads

3. Article ads 

এই বিজ্ঞাপন মূলত ওয়েবসাইট বিজিট ও অন্যান্য।  

2. Offer and survey করে ইনকাম। 

coinpayu সাইটে আপনি বিজ্ঞাপন দেখার পাশাপাশি বিভিন্ন ওফার ও সার্ভে কাজ করে ও আয় করতে পারবেন। 

যদিও সব সার্ভে বাংলাদেশে সাপোর্ট করে না,  তবে আপনি cpxresearch,  pollfish এর মত সার্ভেগুলো করতে পারবেন এগুলো বাংলাদেশে সাপোর্ট করে।  অথবা আপনি চাইলে অন্য দেশের আইপি কেনে ও সার্ভের কাজ করে ভালো একটা ইনকাম করতে পারবেন।

এখানে  সার্ভে কাজ করতে হলে আপনাকে আগে আপনার প্রোফাইলটি ভেরিফাই করে নিতে হবে। তো এখানে সার্ভে কাজের জন্য প্রোফাইল ভেরিফাই করতে হলে আপনার নিজের ফটো একটা ছোট ব্যানারে উপরে  coinpayu লিখে এই সাইটে কত তারিখ একাউন্ট রেজিস্ট্রার করেছেন সেই তারিখটা লিখে দিতে হবে। 

তা না হলে আপনি সার্ভে কাজ করতে পারবেন না।  নিচের ছবি মত একটা খালি খাতা নিয়ে ছবি তুলে নিবেন তারপর সেখানে মোবাইল দিয়ে ইডিট করে coinpayu লিখে নিচে তারিখটা লিখে নিজের ছবিটি সাবমিট করে নিবেন তারা এটা রিভিউ করে ভেরিফাই করে নিবে

উদাহরণ

3.faucet claim করে ইনকাম। 

আপনি চাইলে এখানে faucet claim করে ও আয় করতে পারবে এখানে মূলত 10-20 ধরনের crypto currency রয়েছে সেগুলো ক্লাইম করতে পারবেন।  ফ্রি মেম্বাররা  4 টি faucet ক্লাইম করতে পারবেন।

একাউন্ট আপগ্রেড করলে আরো বেশি ফিউসেট ক্লাইম করতে পারবেন। 

4. ইংরেজি আর্টিকেল লিখে ইনকাম। 

বর্তমানে এই সাইট ইংরেজি আর্টিকেল লেখার সিস্টেম চালু করেছে তাই আপনি চাইলে এখানে ইংরেজিতে আর্টিকেল লিখে ও ইনকাম করতে পারবেন।  তার জন্য আপনি আলাদা রিওয়ার্ড পাবেন। এ সম্পর্কে বিস্তারিত তথ্য এই সাইটে পাবেন।

5. রেফার করে ইনকাম। 

এই সাইটে আপনি রেফার করে ও আনলিমিটে ইনকাম করতে পারবেন,  আপনার রেফারকৃত মেম্বার এর আয়ের ১০% আপনি পাবেন।  অ্যাড ভিউ ও সার্ভের কাজের জন্য,  কিন্তু সেটা এক্টিভ রেফার হতে হবে।  

coinpayu সাইটের পেমেন্ট সিস্টেম কি কি? 

এখানে আপনি মূলত ওয়ালেটের মাধ্যমে ডলার তুলতে পারবেন, যেমন, payeer, faucetpay, bitcoin,  dogicoin,  perfectmoney, webmoney সহ ইত্যাদি।

আপনার সবচেয়ে ভালো হবে যদি আপনি payeer ওয়ালেটের মাধ্যমে ডলার তুলেন,  কারন এখানে আপনি মাএ  ২০০০ সাতুশি হলেই পেয়ার একাউন্ট এর মাধ্যমে তুলে নিতে পারবেন। 

এবং পেয়ারে তুলা সেই ডলার সেল দিয়ে আপনি আপনার বাংলাদেশের পেমেন্ট সিস্টেম যেমন,  বিকাশ, নগদ ও রকেটের মাধ্যমে টাকা নিতে পারবেন। 

তো ধন্যবাদ সবাইকে,  এই আর্টিকেলটি পড়ার জন্য,  আর আপনার কোনো সমস্যা বা হেল্প লাগলে আমার মেসেঞ্জার লিংকে গিয়ে আমাকে  ইনবক্সে মেসেজ দিতে পারবেন আমি সাহায্য করব।

এই লিংকে গিয়ে ইনবক্সে মেসেজ দেবেন 

https://m.me/sashasha.aj.9https://m.me/sashasha.aj.9

 

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ