দিনে ৫০০৳-১০০০৳ টাকা ইনকাম করুন টেলিগ্রাম থেকে ।

প্রতিদিন ইনকাম ৫০০০-১০০০০৳। সাইন আপ বোনাস ১০০০৳। 

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

আসসালামু আলাইকুম বন্ধুরা আশা করি আপনারা সবাই ভালো আছেন। করোনার এই সময়ে আপনাদের জন্য নিয়ে এসেছি দারুন একটা ইনকাম মাধ্যম। 

আমরা অনেকেই ফেসবুক বা ইউটিউব থেকে ইনকামের কথা শুনেছি হয়তো  অনেকেই ফেসবুক বা ইউটিউব থেকে ইনকাম করি। আজকে আমি আপনাদের ফেসবুকের মতো একটি সামাজিক যোগাযোগ মাধ্যমের কথা বলবো। যার মাধ্যমে আপনারা যোগাযোগ এবং ইনকাম দুইটাই করতে পারবেন।

সাইটটির নাম হচ্ছে টেলিগ্রাম। এই ব্লগে আমি দেখাবো কিভাবে আপনারা টেলিগ্রাম এপ থেকে ইনকাম করতে পারবেন। তো বেশি কথা না বলে শুরু করা যাক।

প্রথমে প্লে স্টোর থেকে টেলিগ্রাম এপ ডাউনলোড করে নিন। ডাউনলোড লিংক:  

এখন আপনার ফোন নাম্বার দিয়ে সাইন আপ করুন। এটার সাইন আপ সিস্টেম অনেকটা ইমুর মতো।

এরপর আপনারা এই বট লিংকে ক্লিক করে start এ ক্লিক করেন। বট লিংক: https://t.me/ReferEarnMoneyBot?start=r09137426580

এখন আপনারা মেনুতে ক্লিক করেন সেখানে my account এ ক্লিক করলে দেখতে পাবেন আপনার একাউন্ট এ ১০০০৳ আছে।

এখন আমি দেখাবো কাজ করবেন কিভাবে?

প্রথমে মেনুতে ক্লিক কর‍েন। সেখান থেকে refer and earn এ ক্লিক করেন এরপর আপনি একটা রেফারেল লিংক পাবেন, সেটা দিয়ে রেফার করলে প্রতি রেফারে আপনি পাবেন ২৫০৳।

মেনুতে আপনি আরেকটি অপশন পাবেন সেটা হলো tasks earn। এখান থেকে টাস্ক কমপ্লিট করলে পাবেন প্রতি টাস্ক এর জন্য ১০০০৳। এভাবেই আপনারা টাকা ইনকাম করতে পারবেন।

এখন দেখাবো পেমেন্ট কিভাবে নিবেন? 

প্রথমে মেনুতে ক্লিক করেন। সেখানে cash out অপশন পাবেন। cash out এ ক্লিক করার পর পেমেন্ট মেথড বিকাশ / রকেট/ নগদ আপনি যেখানে ইচ্ছা পেমেন্ট নিতে পারবেন।

(বি:দ্র: পেমেন্ট নেওয়ার জন্য আপনাকে এবং আপনার রেফারকে অবশ্যই তাদের অফিসিয়াল চ্যানেলে জয়েন থাকতে হবে। তা না হলে পেমেন্ট পাবেন  না। অফিসিয়াল চ্যানেলের লিংক আপনি বটের মধ্যেই পেয়ে যাবেন )

তো আজ এ পর্যন্তই। সবাই ভালো থাকবেন আর মাস্ক পরে বাইরে বের হবেন। 

বিশেষ সতর্কতাঃ উপরে দেয়া টিউটরিয়ালটি আমাদের এডমিন কর্তিক পরীক্ষিত নয়। আপনারা যদি এখান থেকে ইনকাম করতে চান তাহলে ভালভাবে দেখে শুনে বুঝে তারপর কাজ করা শুরু করবেন। 

যেহেতু জেটানিন প্রোগ্রাম দ্বারা উক্ত ইনকামের পদ্ধতিটি পরীক্ষিত নয় তাই এখান থেকে কোন ভাবে প্রতারিত হলে এর দায়ভার একান্তই আপনার ব্যক্তিগত। 

ধন্যবাদ।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ