সুন্দরবন ভ্রমন

অনেক দিনের সপ্ন যেন আছ পূরন হতে চলেছে..তখন আমি সবে এস এস সি পরিক্ষা দিয়েছি. সামনে যতদুর চোখ যায় শুধু ছুটি আর ছুটি। তো আমাদের দরকার ছিল অবকাশের।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

তাই আমরা বেশ কয়েকজন বন্ধুরা মিলে ঠিক করলাম সূন্দরবন নামক সেই সপ্নের যায়গায় ঘুরতে যাবো। আর তার জন্য আমরা সঠিক দিন তারিখ ঠিক করলাম। তারপর ও সেই দিনটার জন্য সবাই ছটফট করতে থাকলাম।

তো বন্ধুগন আমি বুঝতে পারছি আপনারা ও অনেক উৎফুল্ল হয়ে উঠেছেন। তাই আমি মেইন কথায় আসি.. আমারা ঠিক সকাল আটটায় বাসে করে রওনা দিলাম,

সুন্দর বনের উদ্দেশ্য বেলা যখন দশটা বাজে তখন সবাই গাড়ির ভিতর হালকা খাবার খেয়ে নিই..তারপর আবার যাত্রা শুরু..গাড়ি চলছে শো শো শব্দ করে।

পথে যেতে যেতে অনেক মনোরম দূশ্য চোখে পড়লো..তারপর দুপুর ২ টার দিকে আমরা গন্তব্যে পৌছায়াই..তারপর সেখান থেকে উঠলাম বোটে..একটা সময় আমরা বনের ভিতর চলে যায়।

আর দুর থেকে দেখতে পাই একটা দড়া কাটা বাঘ. তাছাড়া আরও অন্যন্য পশু পাখি..খুব মজা পেয়েছিলাম সেখানে ঘুরে..এবং সন্ধ্যর দিকে আমরা বাড়ির দিকে রওনা দিলাম,,

অনেক রাত হয়ে গেছিল ফিরতে..তারপর ও খুব মজার ছিল যাত্রাটা।। সারা জীবন সূতি হয়ে থাকবে আমার এটা..আর বন্ধুরা আপনাদের ও এখানে যাওয়ার অনুরোধ রইলো..

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ