কিভাবে নিজের ফোনের ফ্রন্ট কে স্টাইলিশ করবেন । (Only Samsung User)

আসসালামু আলাইকুম। আশা করি আপনারা সবাই অনেক ভাল আছেন । তো ফ্রেন্ডস আজকের এই ছোট্ট আর্টিকেলটিতে আমি আপনাদেরকে দেখাবো যে কিভাবে আপনারা আপনাদের ফোনের ফন্ট গুলিকে পরিবর্তন করে আপনাদের পছন্দের ফন্ট আপনাদের মোবাইলে সেট করবেন ।

তো বন্ধুরা এখানে দেখতে পাচ্ছেন আমি কিন্তু আমার পছন্দের একটি ফ্রন্ট আমার মোবাইলে সেভ করে নিয়েছি ।

এবং এই কাজটি করার জন্য আমার কিন্তু কোনো অ্যাপ্লিকেশন এর প্রয়োজন হয়নি । তো আপনারা যদি চান আপনাদের ফোনে আপনাদের পছন্দের ফন্ট অর্থাৎ লেখা পরিবর্তন করবেন তাহলে আজকের এই  আর্টিকেলটি আপনাদের জন্য ।

ফোনের ফন্ট চেঞ্জ করার জন্য আপনাদের ফোনে থাকা গ্যালাক্সি স্টোর অ্যাপ্লিকেশানটি ওপেন করবেন । অ্যাপ্লিকেশনটি ডিফল্ট ভাবে দেওয়া থাকে তাই এটি ডাউনলোড করতে হবে না।তো এখানে যাওয়ার পর আপনারা আস্তে নিচের দিকে যদি দেখেন তাহলে এখানে কতগুলি অপশন রয়েছে থিম ।

তো এখান থেকে আপনারা অনেকগুলো ফন্ট পেয়ে যাবেন সম্পূর্ণ ফ্রিতে । আমি যদি ফন্টটে একবার ক্লিক করি তাহলে এখানে কন্ট্রাকশন ওপেন হয়ে যাবে এবং এখানে আপনারা দেখতে পাবেন যে Top Fonts ।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন



তো জাস্ট এই  ফন্ট অপশনটিতে যদি আপনারা একবার ক্লিক করে দেন তাহলে এখানে অনেকগুলো ফ্রী ফন্ট ওপেন হয়ে যাবে । তো এখানে আপনাদের ফোনগুলি ডাউনলোড করতে হবে ।এখানে অনেকগুলি ফন্ট রয়েছে আপনাদের যে ফন্ট গুলো পছন্দ হয় সেগুলি ডাউনলোড করে এপ্লাই করতে পারবেন ।


এখানকার যে কোন একটি  আপনারা ডাউনলোড করে যদি এপ্লাই তে ক্লিক করেন তাহলে এই ফন্টটি আপনাদের ফোনের সব জায়গাতে সেট হয়ে যাবে ।

  তো যে কোন একটি অ্যাপ্লিকেশনে আমি ক্লিক করে দেখাই দেখতে পাবেন যে এই ফন্ট টি কিন্তু আমাদের মোবাইলের প্রত্যেকটি জায়গাতে সেট হয়ে যাবে ।

তো আপনারা যদি চান যে এই  ফন্টটিকে একটু বড় আকারে দেখবেন । তাহলে এখান থেকে আপনারা যারা ডিসপ্লে এন্ড ব্রাইটনেস যে অপশনটি রয়েছে সেখানে যাবেন।

এবং যাওয়ার পর  font-size and style দেখতে পাবেন।

এখান থেকে আপনার ইচ্ছামত ফোনটির ছোট এবং বড় করতে পারবেন ।



তো বন্ধুরা আশাকরি আপনাদের আর্টিকেলটি  অনেক ভালো লেগেছে । আজ এই পর্যন্তই দেখা হবে পরের আর্টিকেলে সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন খোদা হাফেজ । 

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments
Shakil Mollik - Apr 5, 2022, 7:21 PM - Add Reply

Hi

You must be logged in to post a comment.
Shakil Mollik - Apr 5, 2022, 7:22 PM - Add Reply

Hlw

You must be logged in to post a comment.

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ