একটি হাসপাতালের বিছানা থেকে শুরু?

Earning : ৳1.800

আপনি যখন আপনার মৃত্যুশয্যায় থাকবেন, আপনি কি বলতে পারবেন আপনি একটি পরিপূর্ণ জীবনযাপন করেছেন জীবন?

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

আমি প্রায় পারিনি। আমি হাসপাতালের বিছানা থেকে এই ব্যবসা শুরু করেছি, ভাবছিলাম যে আমি চাই কিনা লাইভ দেখান. আমি একটি ভয়ানক গাড়ি দুর্ঘটনা থেকে বেঁচে গিয়েছিলাম যা আমার বাম হাতটি ভেঙে গিয়েছিল।

আমার ছিল দুটি যুগান্তকারী অপারেশনের মধ্য দিয়ে গেছে, এবং 18 মাস অতিবাহিত করেছে বেদনাদায়ক পুনর্বাসন।

সীমিত বীমা সহ, আমি চিকিৎসা বিলগুলিতে $100,000 সংগ্রহ করেছি। এমন কি যদিও আমি বেঁচে গিয়েছিলাম, আমি যে গভীর গর্তটি অনুভব করেছি।

তার থেকে কীভাবে বের হব তা আমার কোন ধারণা ছিল না আটকা পড়ে সেই বিন্দু পর্যন্ত, আমি বেশ কয়েকটি কোম্পানির জন্য কাজ করেছি এবং শুরু করেছি শেষ পর্যন্ত ব্যর্থ হয়েছিলাম কারণ আমি নিজেকে পুড়িয়ে ফেলেছিলাম।

আমার শেষ ব্যবসা ছিল একটি রিয়েল এস্টেট ফ্র্যাঞ্চাইজি আমি রিয়েল এস্টেট বুদ্বুদ ফেটে যাওয়ার ঠিক আগে শুরু করেছিলাম।

হ্যাঁ, আমার সময় সূক্ষ্ম ছিল এমনকি আমার নিজের বস হিসাবে, আমি ছাড়া 18 ঘন্টা কাজ করে ক্লান্ত ছিলাম

স্বাধীনতা আমি একজন কর্মচারী ছিলাম না। আমি সবার সাথে আমার নিজের ব্যবসার দাস ছিলাম চাপ এবং দায়িত্ব। সুতরাং, এটা অনেক খারাপ ছিল চিকিত্সকরা একটি টাইটানিয়াম রডের সাথে জিনিসগুলি ধরে রেখে আমার বাহু পিছনে রেখেছিলেন

আমার কনুই থেকে কাঁধ পর্যন্ত জায়গায়। এটি একটি যন্ত্রণাদায়ক বেদনাদায়ক ছিল অগ্নিপরীক্ষা কিন্তু একটি বিশাল ওয়েক-আপ কল যা আমি বুঝতে পারি যে আমি যথেষ্ট ভাগ্যবান ছিলাম।

এর পর আমি সিদ্ধান্ত নিলাম যে আমার পুরানো পথ দিয়ে যাওয়া

জীবনের গতি আর করবে না। আমাকে জীবন যাপনের উপায় খুঁজে বের করতে হয়েছিল I

অনুশোচনা ছাড়া ফিরে তাকাতে পারে.আমার দুর্ঘটনার পর, আমাকে একটি শারীরিক পুনর্বাসন কেন্দ্রে স্থানান্তরিত করা হয়েছিল এবং আমার শরীর, আমার মন এবং শেষ পর্যন্ত আমার জীবন পুনর্গঠনে কাজ করেছে। যখন

পুনর্বাসন, অ্যান্টনি রবিন্সের মতো চিন্তাধারার পথপ্রদর্শকদের বই, লেখক সীমাহীন শক্তির, আমার মনকে শক্তিশালী করেছে, এবং টিমোথি ফেরিস, এর লেখক 4-ঘন্টা কর্ম সপ্তাহ, আমাকে জীবনধারা স্বাধীনতার ধারণা দিয়ে অনুপ্রাণিত করেছে।

সেই সময়ে, আমার ভাল বন্ধু এবং ভবিষ্যতের ব্যবসায়িক অংশীদার, তাইফুন, আমাকে অ্যাপ্রেনিউর সম্পর্কে একটি নিবন্ধ দিয়েছেন এবং আমাকে বলেছিলেন যে আমার প্রবেশ করা উচিত ব্যবসা আমি শিখেছি যে বেশিরভাগ অ্যাপ্রেনিউর ছিল এক- বা দুই ব্যক্তির দল,

কম খরচে, এবং সফল ব্যক্তিরা লক্ষ লক্ষ মুনাফা আনছিল। এখনও আমার হাসপাতালের বিছানায়, তীব্র ব্যথা নেওয়ার সময় আমি অ্যাপের ধারনা আঁকলাম ঔষধ আমার শেষ অস্ত্রোপচারের তিন সপ্তাহ পর, মরিয়া, ভেঙ্গে, এবং আঁকড়ে ধরে

স্ট্র, আমি আমার সৎ বাবার কাছ থেকে $1,800 ধার নিয়েছিলাম এবং উভয় পা দিয়ে লাফ দিয়েছিলাম অ্যাপ ব্যবসা। ফলাফল?

মাত্র দুই বছরের মধ্যে, আমি তিনটি অ্যাপ কোম্পানি তৈরি এবং বিক্রি করেছি এবং তৈরি করেছি লক্ষ লক্ষ আমার কোম্পানি চালু করার দুই মাস পর আমার একটি অ্যাপ গড় $30,000 প্রতি মাসে নগদ প্রবাহ. পরে কোম্পানির আয় বেড়েছে।

এক মাসে $120,000। সব মিলিয়ে, আমি 40টিরও বেশি অ্যাপ তৈরি করেছি এবং করেছি সারা বিশ্বে 35 মিলিয়নেরও বেশি অ্যাপ ডাউনলোড হয়েছে। 90 শতাংশের বেশি আমার অ্যাপস সফল হয়েছে এবং অর্থ উপার্জন করেছে।

আজ অবধি, আমি এখনও অ্যাপগুলি আপলোড বা আপডেট করতে জানি না। আমি আউটসোর্স করি যেটি প্রোগ্রামারদের কাজ করে এবং অ্যাপলকে বিতরণ করতে দেয়। আমি ফোকাস আমার কোম্পানির নেতৃত্ব দেওয়ার সময় প্রবণতা পর্যবেক্ষণ করা এবং সৃজনশীল কাজ করা।

যদিও আমি আমার ব্যবসায় অ্যাপলের আইফোন অ্যাপগুলিতে মনোনিবেশ করি, বেশিরভাগ আমি যে ধারণাগুলি দেখাচ্ছি তা Google সহ অন্যান্য প্ল্যাটফর্মগুলিতে প্রয়োগ করা যেতে পারে৷ অ্যান্ড্রয়েড এবং ব্ল্যাকবেরি।

প্রতিদিন সকালে যখন আমি ঘুম থেকে উঠি, আমি এক ঘন্টার জন্য বিছানায় শুয়ে থাকি, রিপোর্ট দেখি আমার আইফোনে। এর পরে, আমি দৌড়ে যাই এবং নাস্তা খাই,

আমি অন্যটি নিই আউটসোর্স কাজ করার জন্য ঘন্টা, এবং আমি একটি অবিশ্বাস্য জীবনযাপন বাকি দিন ব্যয় জীবন.....

এর পরের জানতে চাইলে আমাদের সাথে যুক্ত থাকেন।

Related Articles
Comments

You must be logged in to post a comment.