গেম খেলে টাকা ইনকামের সেরা কয়েকটি সাইট?

হ্যালো বন্ধুরা কেমন আছেন সবাই। আশা করি সবাই ভালো আছেন। অনলাইন ইনকাম সম্পর্কে আমরা কম - বেশি সকলেই জানি। অনলাইনে ইনকামের অনেক মাধ্যম রয়েছে।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

তার মধ্যে সেরা একটি মাধ্যম হলো গেম খেলে ইনকাম। আর এই প্রসঙ্গে আজকের এই পোস্টটি লিখে ফেললাম। তো চলুন গেম খেলে ইনকাম এর সাইটগুলো সম্পর্কে জানা যাক :

গেম খেলে টাকা ইনকামের সাইট :

১. satoshihero.com

গেম খেলে টাকা ইনকামের জনপ্রিয় একটি সাইট সাতোশি হিরো ডট কম। এই সাইটে আপনি বিভিন্ন ধরনের গেম দেখতে পাবেন। সেগুলো খেলে আনলিমিটেড টাকা ইনকাম করতে পারবেন ।

এছাড়া এই সাইটে ফ্রি স্পিন করে টাকা ইনকাম করতে পারবেন। প্রতি ৩০মিনিট পর পর একবার করে স্পিন করতে পারবেন। প্রতি স্পিনে আপনি ৫-২৫০০০ সাতোশি পর্যন্ত ইনকাম করতে পারবেন।

মিনিমাম ১০০০০ সাতোশি হলে faucetpay wallet এর মাধ্যমে টাকা উইথড্র করতে পারবেন ।

২. timebucks.com

গেম খেলে টাকা ইনকামের সেরা একটি সাইট হলো টাইম বাকস ডট কম। এই সাইটে ৮-১০ প্রকারের গেম রয়েছে। যেগুলো খেলে আপনি ইনকাম করতে পারবেন। প্রতি গেমে একটি নির্ধারিত পয়েন্ট করার টার্গেট থাকে। যেটি সম্পন্ন করতে পারলে আপনি ০.০০১ ডলার আয় করতে পারবেন।

এছাড়া এই সাইটে ভিডিও দেখে, সার্ভে করে, রেফার করে ইনকাম করতে পারবেন। মিনিমাম ব্যালেন্স হলে আপনি litecoin, skrill,airtm ইত্যাদি মাধ্যমে টাকা তুলতে পারবেন।

৩. chain-universe.com

আপনি যদি গেম খেলে টাকা ইনকাম করতে চান তাহলে আমি বলবো আপনি এই সাইটে গেম খেলে ইনকাম করুন। কারন এই সাইটে আপনি অনেক ধরনের গেম পাবেন যেগুলো খেলে ইনকাম করতে পারবেন।

এছাড়া বক্স ফাটিয়ে, রেফার করে ইনকাম এর সুযোগ তো রয়েছেই। মিনিমাম ব্যালেন্স হলে faucetpay wallet এর মাধ্যমে টাকা তুলতে পারবেন।

উপরের এই সাইটগুলো সম্পর্কে আমি সংক্ষিপ্ত আলোচনা করেছি। ইউটিউবে এই সাইটগুলোর বিস্তারিত ভিডিও পাবেন। সেগুলো দেখে আসতে পারেন। এতে আপনার সুবিধা হবে।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ