স্ন্যাপ এবং আপনার ফটো বিক্রি?

স্ন্যাপ এবং আপনার ফটো বিক্রি আজকাল, প্রত্যেকেই তাদের স্মার্টফোন ক্যামেরা ফিল্টার এবং ফটোগ্রাফি অ্যাপ্লিকেশন সহ একজন ফটোগ্রাফার।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

এখন আপনি স্টক ফটোগ্রাফি হিসাবে ব্যবহার করার জন্য আপনার ফটোগুলি বিক্রি করতে পারেন এবং আপনার শাটারবাগ দক্ষতার জন্য কিছু সাইড নগদ উপার্জন করতে পারেন।

আপনার সেরা শটগুলি একদিন কোথায় দেখাবে কে জানে? এখানে কিছু ওয়েবসাইট আছে যেখানে আপনি আপনার ছবি বিক্রি করতে পারেন: mobileprints.com us.fotolia.com izea.com istockphoto.com আপনি বৈধভাবে অনলাইনে দ্রুত, সহজে অর্থ উপার্জন করতে পারেন যদি আপনি জানেন কোথায় দেখতে হবে।

যেকোন ওয়েবসাইটে সাইন আপ করার আগে, অনলাইন রিভিউ অনুসন্ধান করুন যাতে আপনি নিশ্চিত হন যে এটি একটি স্বনামধন্য কোম্পানি দ্বারা পরিচালিত যা তার ব্যবহারকারীদের প্রতিশ্রুতি অনুযায়ী অর্থ প্রদান করে।

এই সহায়ক ইঙ্গিতগুলির সাহায্যে এই মাসে আপনার ব্যাঙ্ক অ্যাকাউন্টে কিছু অতিরিক্ত ডলারের চিহ্ন রাখুন এবং আপনি অনলাইনে ব্যয় করার সময় লাভের জন্য আপনার নিজস্ব উপায়গুলি নিয়ে আসা শুরু করুন৷

অংশগ্রহণ বন্ধ করে দেয়: আপনি কি অনলাইনে অর্থ উপার্জন করার চেষ্টা করেছেন এবং যদি তাই হয়, তাহলে আপনার জন্য কী কাজ করেছে? এইচএম লোগো ফেসবুক ইনস্টাগ্রাম টুইটার?

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments
Ariyan Islam - Aug 20, 2022, 12:18 AM - Add Reply

এই সফ্টারটির সাইজ ৬৩০ কিলোবাইট (630 kb)। এই সফ্টারের মাধ্যমে আপনার পিসির ড্রাইভে জায়গা খালি করতে পারেন।

খেয়াল করলে দেখবেন যে, আমাদের কম্পিউটারে যে এক্সপ্লোরার আছে, সেটা দেখা যায় না যে, কোন ফাইল ড্রাইভে কতটুকু জায়গা নিয়েছে।

কিন্তু অইনডিরসট্যাট সফ্টারটি দেখা সম্ভব কোন ফাইল কতটুকু জায়গা নিয়েছে। এখানেই শেষ নয়, সবগুলো ফাইলের একটি গ্রাফিক্যাল ভিউ দেখাবে।

যেখানে বড় ফাইলগুলোর জন্য বড় বক্স এবং ছোট ফাইলগুলির জন্য ছোট বক্স এবং প্রত্যেকটা ফাইলের জন্য আলাদা আলাদা কালার বক্স থাকবে। আপনি বাছাই করে বড় ফাইল ডিলিট করে ড্রাইভ খালি করতে পারেন।

আপনি এর মাধ্যমে জিপ ফাইল গুলিও দেখতে পারবেন এবং একটা একটা করে ডিলিট করতে পারবেন।

You must be logged in to post a comment.

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ