এড দেখে বিটকয়েন ইনকাম করার বিশ্বস্ত ও নতুন সাইট

আসসালামুআলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহু। আশা করি আপনারা সবাই ভাল আছেন এবং আমিও বেশ ভাল আছি আল্লাহর রহমতে।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

আমার সবাই অনলাইনে ইনকাম করতে চাই। অনলাইনে ইনকাম করার জন্য অনেক ওয়েবসাইট আছে এবং আপনারা অনেকেই বিভিন্ন ওয়েবসাইটে কাজ করে থাকেন ইনকাম করার জন্য। অনেকক্ষেত্রে দেখা যায় আমরা বিভিন্ন সাইটে কাজ করে পেমেন্ট পেয়ে থাকি এবং কিছু সাইটে কাজ করার পর পেমেন্ট পেয়ে থাকি না।

আমরা যেসব সাইট থেকে পেমেন্ট পেয়ে থাকে সেসব সাইটে আমরা কাজটা চালিয়ে নিয়ে যায় এবং তারপরে অনেক কিছু সাইট রয়েছে যেখানে আমরা মূল্যবান সময় এবং অনেক পরিশ্রম করে পেমেন্ট পায় না এবং সেই সাইটে কাজ করা  আমাদের জন্য বৃথা।

তো সব সময়ে আমরা যেকোন সাইটে কাজ করার আগে অবশ্যই সাইটটি সম্পর্কে জেনে নিব এবং যদি আমরা জানতে পারি সাইট পেমেন্ট করে তাহলে আমরা  কাজ করব ধৈর্যের সাথে এবং পরিশ্রম করে এবং যদি না করে থাকে তাহলে অবশ্যই সেইসব সাইটে কাজ করবো না।

ইতিমধ্যে এই ব্লগে আমি অনেকগুলো ইনকামের পোস্ট আপনাদের সাথে শেয়ার করেছি এবং আপনারা সেইসব পোস্ট দেখে আসবেন।

আজকে আমি যেই সাইট টি শেয়ার করবো সেখানে আমি পেমেন্ট পেয়েছে এবং এই সাইটিতে পেমেন্ট সঙ্গে সঙ্গে দিয়ে থাকে তাই এই সাইটটিতে আপনার নিশ্চিন্তে কাজ করতে পারেন। আপনারা প সম্পূর্ণ টিউটোরিয়াল টি ফলো করবেন এবং মনোযোগ সহকারে পোস্টটি পড়ুন তাহলে আমি আশা করি আপনারা সকলেই বুঝতে পারবেন এবং ইনকাম সহজেই করতে পারবেন।

অনলাইনে ইনকাম করার আমি মনে করে অন্যতম সহজ পদ্ধতি হলো এড দেখে ইনকাম করা এবং ছোট ছোট কাজ করে ইনকাম করা।

তো আজকে সেরকম একটি সাইট নিয়ে এসেছে যে সাইটটিতে আপনারা এড দেখে বিটকয়েন ইনকাম করতে পারবেন এবং আশা করি আপনারা ভালো পরিমাণে অর্থ উপার্জন করতে পারবেন ।

আপনারা যদি প্রতিদিন এই সাইটিতে একটিভ থাকেনা এবং যদি নিয়মিত কাজ করে যান তাহলে অবশ্যই উপার্জন করতে পারবেন এবং আপনি সরাসরি পেমেন্ট নিতে পারবেন কোন রকম সমস্যা ছাড়াই। এবং এই সব এড দেখে ইনকাম করার সাইট গুলো ,,আজকের এই সাইটটি অনেক বিশ্বস্ত এবং থেকে আপনার প্রতিদিন অনেকগুলো অ্যাড দেখতে পারবেন এবং প্রত্যেক কাজের বিনিময়ে ভালো পরিমাণ ইনকাম করতে পারবেন বিটকয়েন।

এই সাইটে এড দেখে ইনকাম করার পাশাপাশি বিভিন্ন ছোট ছোট কাজ করে ইনকাম করার উপায় রয়েছে তার পাশাপাশি বিভিন্ন ওয়েবসাইট ভিজিট করার মাধ্যমে ইনকাম করতে পারবেন এই সাইট থেকে। আমি মনে করি এই সাইটটি বিটকয়েন ইনকাম এর একটি আদর্শ সাইট এবং এই সাইট থেকে আপনার নিশ্চিন্তে পেমেন্ট করবেন তাই আমি মনে করি এই সাইটে কাজ করা আপনাদের জন্য বেশ লাভজনক হবে এবং ভালো হবে। তাহলে চলুন আর কথা না বাড়িয়ে আমরা মৌল টিউটোরিয়ালে চলে যায় এবং আশা করি আপনারা পুরো পোস্টটি মনোযোগ সহকারে পড়বেন

ইনকাম করার উপায় :

এই সাইট থেকে আপনারা কি কি উপায়ে ইনকাম করতে পারবেন সেটি সম্পর্কে সংক্ষেপে একটি লিস্ট তৈরি করেছে আপনারা দেখে নিন।

☑️ Faucet -- •Claim Faucet 

                     •Multi Faucet 

☑️ Short link visit

☑️ Website visit 

☑️ Watching PTC Ads

☑️ Completing small task (microtask) 

☑️ Lottery (depends on luck) 

ইনকাম করা যায় এই সবগুলো পদ্ধতি অনেক সহজ এবং এগুলো একদম বেসিক লেভেল এবং আপনারা সবাই সব কাজ করতে পারেন এড দেখে ইনকাম করা খুবই সহজ।খুব বেশী পরিশ্রমের প্রয়োজন হয়না আপনি প্রত্যেকটি 15 সেকেন্ডের এড দেখে খুব সহজে বিটকয়েন ইনকাম করতে পারবেন এবং তা ছাড়াও আরো অনেক উপায় রয়েছে যেমন বিভিন্ন ওয়েবসাইটের মাধ্যমে ইনকাম করতে পারবেন পরিশ্রম ছাড়াই।

টিউটোরিয়াল :

এই লিংক ক্লিক করবেন এবং আপনার ওয়েবসাইটে নিয়ে যাওয়া হবে।নিচে রেজিস্টার বাটন দেখতে পাবেন সেখানে ক্লিক করবেন। রেজিস্টার বাটনে ক্লিক করলে আপনার রেজিস্ট্রেশন ফর্মে চলে আসবে এবং আপনারা আপনাদের যাবতীয় তথ্য গুলো দিয়ে সেগুলো পূরণ করবেন। আপনারা খুব সহজে রেজিস্ট্রেশন করতে পারবেন।

রেজিস্ট্রেশন করার জন্য আপনাদের একটি ইমেইল আইডি দিয়ে দিবেন এবং তারপর একটি স্ট্রং পাসওয়ার্ড দিবেন এবং পাসওয়ার্ডটি কনফর্মেশনাল দেখে নিবেন। তারপর নিচের রেজিস্টার বাটনে ক্লিক করবেন। 

☑️Give q valid email 

☑️A strong  password 

☑️Same password in 'Confirm password'

☑️Click on " Register"

আপনাদের রেজিস্ট্রেশন সম্পন্ন হয়ে যাবে এবং আপনাদের সরাসরি আপনাদের ড্যাশবোর্ডে নিয়ে যাওয়া হবে। আপনারা আপনাদের ড্যাশবোর্ড দেখতে পারবেন এবং ওপরে 3 line bar এ ক্লিক করলে একটি ড্রপবক্স চলে আসবে এবং সেখানে অনেকগুলো অপশন দেখতে পারবেন।

 

আপনারা এখানে সব ইনকাম করার অপশন গুলো দেখতে পারবেন যেগুলো আমি ওপরে আলোচনা করেছি। আপনি এখানে Faucet এর মাধ্যমে, এড দেখে,লিংক অথবা ওয়েবসাইট ভিজিট করে, ছোট ছোট কাজের মাধ্যমে যেমন ইউটিউবে  সাবস্ক্রাইব করা টুইটার ইনস্টাগ্রাম ফেইসবুক ফলো করা পোস্ট শেয়ার করা লাইক,কমেন্ট করা-- এসব ছোট ছোট কাজের মাধ্যমে আপনার এখান থেকে ইনকাম করতে পারবেন এবং পাশাপাশি lottery 🎫 ব্যবস্থা আছে আপনি যদি ভাগ্যে থাকে ইনকাম করতে পারবেন।

আপনারা এই সাইটটিতে প্রতিদিন অনেকগুলো এড পাবেন এবং অনেকগুলো ওয়েবসাইট ভিজিট করার কাজ পাবেন এবং  আপনার প্রতিদিনের কাজ কমপ্লিট করে থাকেন তাহলে আমি মনে করি আপনারা ভালো পরিমাণ ইনকাম করতে পারবেন অর্থাৎ বিটকয়েন ইনকাম করতে পারবেন।

Earning through FAUCET:

কিভাবে ইনকাম করবেন আমি প্রত্যেকটি অপশনে আপনাদের দেখিয়ে দিব আপনার টিউটোরিয়ালটি ফলো করবেন তাহলে আপনাদের বুঝতে সমস্যা হবে না। সর্বপ্রথম আমি দেখাচ্ছি আপনার কিভাবে faucet থেকে ইনকাম করবেন। আপনার 3 লাইন বারে ক্লিক করলে সবার প্রথমে Auto Faucet অপশনটি দেখতে পারবেন সেখানে ক্লিক করবেন।

ক্লিক করলে এরকম একটি ইন্টারফেস চলে আসবে এবং আপনারা দেখতে পারবেন যেখানে আপনারা প্রতি এক মিনিট পরপর এখানে faucet claim করতে পারবেন এবং এখানে কোন লিমিট নেই আপনি দিনে যতবার খুশি ততবার এখানে faucet claim করতে পারবেন,, আপনার কোন সমস্যা হবে না। এক মিনিট পরপর এবং প্রত্যেক claim করার জন্য আপনি 100000 coin পাবেন।

এবং তারা কিন্তু প্রচুর পরিমাণে আপনাকে কয়েন দিয়েছে এবং যেটি কিন্তু অন্য সাইটে দেখা যায় না তো আপনার বুঝতে পারছেন এই সাইটটি অনেক ভাল একটি অফার করছে এবং তার পাশাপাশি তারা খুব মিনিমাম অ্যামাউন্ট payment withdraw এর সুবিধা দিচ্ছে।

faucet claim করার জন্য আপনার নিচে যাবেন নিচে ক্যাপচা পাবেন ক্যাপচাটি fill up করে দিবেন এবং তার ফিলাপ করলে আপনারা দেখতে পারবেন উপরের তিনটি Anti-bot লিংক দেয়া আছে তো আপনারা সেই অনুযায়ী অনুযায়ী আপনারা তিনটে লিংকে ক্লিক করবেন

এবং ক্লিক করলে নিচের একটি অপশন দেখতে পাবেন সেখানে ক্লিক করবেন। "Collect your reward" অপশনে ক্লিক করার সাথে সাথে আপনারা 100000 coin পেয়ে যাবেন

এবং আপনাদের ব্যালেন্স সরাসরি coin add হয়ে যাবে। এভাবে প্রতি এক মিনিট পরপর আপনার এখানে থেকে অসংখ্যবার faucet claim করতে পারেন এবং আমি মনে করি আপনারা ভালো পরিমাণে amount income করতে পারবেন আপনারা যদি এই সাইটিতে নিয়মিত কাজ করে থাকেন আশা করি আপনারা এই অপশন থেকে কিভাবে ইনকাম করবেন সেটা বুঝতে পেরেছেন।

Earning through WATCHING ADS:

আমরা দেখবো কিভাবে এখানে এড(Watching Ads) দেখে ইনকাম করতে পারবেন। এড দেখে ইনকাম করার জন্য আপনার PTC option e ক্লিক করবেন।

আপনারা দেখতে পারবেন এখানে অসংখ্য প্রতিদিন এড পাওয়া যায় এবং প্রত্যেকটি আপনারা এড কমপ্লিট করলে আপনারা ভালো পরিমাণে এমাউন্ট উপার্জন করতে পারবেন এড দেখে ইনকাম করার জন্য আপনারা সর্বপ্রথম যে কোন একটি এডে ক্লিক করবেন। ক্লিক করলে আপনাদের 5 থেকে 10 সেকেন্ড সাইটিতে থাকতে হবে এবং থাকার পর আপনাদের একটি ক্যাপচার আসবে,সেটি ফিলাপ করলে আপনাদের সেই সাইটে নিয়ে যাবে আপনার ওয়েবসাইটে ব্যাক বাটনে প্রেস করুন এবং আপনাদের ব্যালেন্স  কয়েন যোগ করে দেয়া হবে।

এবং এটি একটি জনপ্রিয় মাধ্যম ইনকামের।এবং এটি আসলেই খুব সহজ। আবার কিছুক্ষণ পর পর এই সাইটে চেক করবেন কখন তারা অ্যাড দিয়েছে এবং আপনারা সঙ্গে সঙ্গে সবগুলো কাজ কমপ্লিট করবেন এবং তাহলে ভালো এমাউন্ট উপার্জন করতে পারবেন এড দেখে।

Earning through VISITING SHORTLINKS / WEBSITES :

তৃতীয় উপায় আপনি এই সাইট থেকে  ইনকাম করতে পারেন সেটি হল বিভিন্ন সাইটে লিংক ভিজিট করে অথবা বিভিন্ন ওয়েবসাইট ভিজিট করে এবং সবচেয়ে বেশি ইনকাম করতে পারবেন এই কাজটি থেকে। প্রত্যেকটি shortlink visit করার জন্য আপনার 1300000 ( 13 lacs) কয়েন পর্যন্ত 

পারেন যে এটি আসলেই অনেক এবং আপনারা পারলে আপনার অনেক ইনকাম করতে পারবেন এবং এখানে অনেক Shortlink visit করার কাজ পাওয়া যায় এবং আপনারা এই কাজটি করলে আপনারা প্রতিদিন অনেক ইনকাম করতে পারবেন।

এই কাজটি করার জন্য আপনার যেকোনো একটি কাজ এ ক্লিক করবেন। লিংকে ক্লিক করলে আপনাদের একটি সাইটে নিয়ে যাবে এবং আপনাদের সাথে কিছুক্ষণ অপেক্ষা করতে হবে এবং বিভিন্ন steps কমপ্লিট করার পর আপনারা সর্বশেষটি লিংকে ক্লিক করলে আপনার income । 

কয়েন এড করে দেয়া হবে। আপনারা এই অপশনের কাজ করলে আমি মনে করি ভালো পরিমাণ উপার্জন করতে পারবেন এবং সবসময় চেষ্টা করবেন এই লিংক ভিজিট কাজ করে ইনকাম করার কারণেই সব কাজ আপনারা বেশি পরিমাণ উপার্জন করতে পারবেন।

Earning through COMPLETING SMALL TASKS:

আপনারা যে উপায়ে ইনকাম করতে পারবেন সেটি হল ছোট ছোট কাজ করে যেগুলো আমি আগে আলোচনা করেছি। তবে এই অপশনে সবসময় কাজ পাওয়া যায় না।। হঠাৎ হঠাৎ কাজ করে এবং আপনারা সবসময় খেয়াল রাখবেন কখন কাজ সাইটে আপলোড করা এবং আপনার তখনই কাজ কমপ্লিট করার চেষ্টা করবেন।

এই মুহূর্তে আমি কোনো কাজ পায়নি দেখে আপনাদের এই কাজটি দেখাতে পারলাম না তবে আমি মনে করি আপনারা খুব সহজেই নিজের করে নিতে পারবেন এবং বুঝতে পারবেন এবং এই কাজ করে কিন্তু ভালো পরিমাণে এমাউন্ট উপার্জন করা যায়। তবে সব সময় এসে চেক করবেন কখন তাদের এসব কাজের অফার দিয়েছে এবং খুব দ্রুত কমপ্লিট করার চেষ্টা করবেন কারন এইসব কাজ করার জন্যঅনেকে লেগে থাকে।

Earning through REFERRAL :

আরেকটি ইনকামের উপায় reffer করে। আপনার ইনকাম করতে পারবেন আপনারা প্রত্যেকে ব্যবহারকারীকে রেফার করে আপনারা 30% কমিশন পাবেন এটি একটি চমৎকার একটি অফার এবং এত বেশি কমিশন কোন সাইট এ আপনারা পাবেন না।

তো তাই আমি মনে করি এই সাইটে বিটকয়েন ইনকাম করার জন্য আদর্শ একটি সাইট এবং আপনারা সবসময় কাজ করার চেষ্টা করবেন। আপনারা আপনাদের বন্ধুদের সাথে আপনাদের এ লিংক শেয়ার করবেন যেন তারাও এই সাইটে কাজ করে এবং আপনি আরো বেশি ইনকাম করতে পারবেন আপনার রেফারেল এর মাধ্যমে।

WITHDRAWAL PROCESS:

আপনার কাজ করার পর কিভাবে আপনাদের পেমেন্ট করবেন। পেমেন্টের WITHDRAWN করার জন্য আপনার আপনাদের DASHBOARD A ফিরে আসবেন।

সেখানে আপনারা আপনাদের WITHDRAW OPTION দেখতে পারবেন। WITHDRAW করার জন্য আপনারা FAUCET PAY একাউন্ট থাকতে হবে এবং আপনাদের যদি না থেকে থাকে তাহলে আপনারা খুব সহজেই অ্যাকাউন্ট খুলে নিতে পারেন। এখানে আপনি কোন কারেন্সিতে WITHDRAWN করবেন সেটি সিলেক্ট করতে পারেন এখানে চারটি কারেন্সি সাপোর্ট করছে

☑️Tron(TRX)

☑️Fey(FEYORRA)

☑️Ltc(LITECOIN)

☑️Doge(DOGECOIN)

(I recommend to withdraw in TRX currency) 

 

আমি আপনাদের রিকমেন্ড করব আপনারা TRX token/currency withdrawn করবেন। FAUCET PAY  এর  TRX ADDRESS এড্রেসটি আপনাদের এখানে পেস্ট করে দিবেন এবং আপনাদের অ্যামাউন্ট কত করতে চাচ্ছেন। নিচে WITHDRAW বাটনটি কে প্রেস করে নেবেন আপনার সাথে সাথে পেমেন্ট নিতে পারবেন।

আর্টিকেলের শেষ কথা :

আজকের এই পোস্টে আমি আপনাদের সাথে বিস্তারিতভাবে আলোচনা করেছে কিভাবে আপনারা থেকে বিটকয়েন ইনকাম করতে পারবেন খুব সহজেই। এবং আশা করি আপনারা টিউটোরিয়ালটি সবাই বুঝতে পেরেছেন এবং আপনার এই সাইটে কাজ শুরু করবেন।

কারণ এটি আসলেই পেমেন্ট করে খুব দ্রুত এবং আপনারা নিশ্চিন্তে নিতে পারবেন এবং ভাবে প্রতারিত হওয়ার সুযোগ নেই। তারপরও আপনাদের জন্য কোথাও কোনো সমস্যা হয়ে থাকে আপনারা আমাকে কমেন্টে জানাবেন আমি আপনাদের সাহায্যের চেষ্টা করব।

পরবর্তী কোন পোস্টে অন্য কোন রিয়েল ইনকাম সাইট আপনাদের সাথে বিস্তারিত ভাবে আলোচনা করব। এবং পরবর্তী পোস্টটি পড়ার আমন্ত্রণ জানিয়ে বিদায় নিচ্ছী।ভাল থাকবেন সুস্থ থাকবেন সবাই। আসসালামুআলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহু।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ