কিভাবে কাজ করলে অধিক কমিশন পাবেন এবং এফিলিয়েট মার্কেটিং করে বাড়ি-গাড়ি জিতবেন

আসসালামু আলাইকুম, বন্ধুরা আপনারা সবাই কেমন আছেন। আশা করি আল্লাহ্ র রহমতে সবাই ভালো আছেন।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

বর্তমান সময়ে করোনা ব‌্যাপক হারে বৃদ্ধি পাওয়ায় সারাদেশে চলছে কঠোর লকডাউন। বন্ধুরা অতি জরুরি প্রয়োজন ছাড়া কেউ ঘর থেকে বের হবেন না। আর বের হলে অবশ‌্যই মাস্ক ব‌্যবহার করুন, আর বারবার হাত স‌্যানিটাইজড করুন এবং ঘরে ফিরে ২০ সেকেন্ড ধরে সাবান দিয়ে হাত ধোবেন। নিজে সুস্থ থাকুন এবং পরিবারের সবাইকে সুস্থ রাখার চেষ্টা করুন।

প্রিয় বন্ধুরাআমারপূর্বেরপোস্টেরপ্রতিশ্রুতিঅনুযায়ীআজউপস্থাপনকরবোসহজএফিলিয়েটসএকিভাবেকাজকরবেনএবংকমিশনকিভাবেঅর্জনকরবেন।

সহজএফিলিয়েটসহল সহজবাইএরএমনএকটিএফিলিয়েটপ্লাটফর্মযেখানথেকেআপনিধাপেধাপেকাজকরেসহজেইমাসেহাজারথেকেলাখটাকাপর্যন্ত আয় করতেপারবেন। আসলেসহজএফিলিয়েটসএকটিঅনলাইনশপবাইকমার্স সাইট।এখানেআছে৫লেভেলরেফারেল ইনকাম ।সবচেয়েবড়কথাফ্রীতেযেকেউসহজএফিলিয়েটসএজয়েনহতেপারবেন।

১। একাউন্ট করতেপ্রথমে এখানে ক্লিককরুন।

আপনাকেসরাসরিসহজএফিলিয়েটেসএর সাইটেনিয়েযাবে।

২। এবার উপরের সাইন আপ বাটনে ক্লিক করুন, একটা পেজ শো করবে। এখানে আপনার ইমেইল ভেরিফিকেশন করতে বলবে। আপনার মেইলে গিয়ে মেইল ভেরিফিকেশন করুন।

৩। এবার একটি ফরম আসবে। এখানে আপনারপুরোনাম, ইমেইল, ফোননাম্বারএবংপাসওয়ার্ডদিয়েরেজিস্টারবাটনেক্লিককরুন।

৪। এরপরআপনারইমেইল ও পাসওয়ার্ড দিয়ে লগইন করুন।

৫। একাউন্টকরার সাথে সাথেআপনার একাউন্টে ১০০টাকাযোগ হবে। আরযারারেফারকরবেতারাপ্রতিরেফারে১০টাকাপাবেন। এইটাকাজমাহবেআপনারবোনাসএকাউন্টে।

৬। জয়েনকরারপরআপনিএকটিইউনিকরেফারেললিংকপাবেন।

৭। উপরের রেফারেল লিংকদিয়েআপনিঅন্যদেরএই সাইটেইনভাইটকরবেন।যতখুশিততইনভাইটকরতেপারবেন।আপনাররেফারকরামেম্বারদেরমধ্যেযদিকেউকোনপ্রোডাক্টকেনেতাহলেআপনিসাথেসাথেইপাবেনকোম্পানিরলাভের৩৫%।লাইফটাইমআপনিআপনাররেফারমেম্বারদেরথেকেএইকমিশনপেতেথাকেন।সারাজীবনেযখনইতিনিকিছুকিনবেনতখনইআপনিপ্রোফিটের৩৫% পেতেথাকবেন।

৮। আরোদারুন একটিবিষয়আছে।আপনাররেফারকরামেম্বাররাযদিঅন্যদেররেফারকরেসেখানথেকেওআপনি ইনকাম পাবেন।যেমনধরেনআপনিআপনারবন্ধু“a”কেইনভাইটকরলেনসেযতদিনএখানথেকে কেনাকাটাকরবেততদিনআপনি৩৫% profit পেতেথাকবেন।এখন“ক”ইনভাইটকরলো“b”কে।এখন“b”যতবারএখানথেকেকিছুকিনবে“a”পাবেprofit এর৩৫% আরআপনিপাবেন profitএর৮%।

মানেসরাসরিআপনাররেফারেজয়েননাহলেওযদিআপনাররেফারকরাকারোরেফারেজয়েনকরেতাওআপনিএখানথেকেকমিশনপাবেন।বুঝেনিন এখানে“a”আপনার Level 1 Referral এবং“b”হচ্ছেআপনার Level 2  Referral. এভাবেআপনি Level 3 থেকে4%, Level 4 থেকে2%, Level 5 থেকে1% কমিশনপেতেথাকবেনসারাজীবন।তাইএকবারকাজকরেআজীবনইনকাম করতেএখনিঅ্যাকাউন্টকরুন।

৯। এছাড়াওপাবেনআপনারলাইফটাইমপারফরমেন্সেরউপরমোবাইলফোনথেকেশুরুকরেফ্লাটপর্যন্ত achievementবোনাস।আছেট্যুরবোনাস।এখানে৫০টিধাপরয়েছেযেখানেনির্দিষ্টধাপপরপরachievement বোনাসরয়েছে।

১০। আপনার ড্যাসবোর্ডে দেখতে পাবেন কোন প্রোডাক্টের ফলাফল ভালো হচ্ছে কোনটা হচ্ছেনা। আপনি নিজেই ঠিক করতে পারবেন আপনার সফলতার জন্য কি করা উচিত। এছাড়া মেন্টর আপনাকে দেবে ফ্রীতেই দিক নির্দেশনা।

১১। প্রতিটা সেল থেকে পাওয়া কমিশন মাত্র ৫০০ টাকা হলেই উত্তোলন করতে পারবেন। এছাড়াও প্রতিটা লেভেল রয়েছে দারুন সব বোনাস। পেমেন্ট মেথড- বিকাশ

তো বন্ধুরা বেশি বেশি ইনকাম করতে এখনই একাউন্ট করুন। একাউন্টকরাহয়েগেলেআপনারপ্রথমকাজহচ্ছেপুরোবিষয়টাভালোভাবেবুঝতেচেষ্টাকরা।এরপরজেনেবুঝেকাজশুরুকরুনআর৫০টিলেভেলকমপ্লিটকরেমালিকহনবাড়ি-গাড়ীর।

প্রিয়বন্ধুরা আশাকরিসবকিছু ভালো করে বুঝতেপেরেছেন।

আজ এ পর্যন্ত। সবাইভালোথাকুন,সুস্থ থাকুন এবংনিরাপদেথাকুন। আল্লাহ হাফেজ।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ