এবার বাংলাদেশে এসেছে রেডমির নতুন ফোন ; 15 মিনিটেই হবে ফুল চার্জ ।

হ্যালো বন্ধুরা কেমন আছেন সবাই ? আশা করি সবাই ভাল আছেন । আমিও ভালো আছি । অনেকেই হয়তো ভালো কোন অ্যান্ড্রয়েড ফোন খুঁজে বেড়াচ্ছেন । কিন্তু ভালো কোন এন্ড্রয়েড ফোন খুঁজে পাচ্ছেন না । আজকে আমি আপনাদের জন্য নিয়ে এলাম এমন একটি ফোন যেই ফোনটিতে 15 মিনিটে ফুল চার্জ হবে ।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

তাহলে চলুন শুরু করা যাক । ব্যাপারটা মনে হয় ইন্টারেস্টিং হবে । কারণ 15 মিনিটে ফুল চার্জ এমন কোন অ্যান্ড্রয়েড ফোন অথবা বাটন ফর এখনো বের হয়নি । আর বেশি কথা বলব না তাহলে চলুন শুরু করা যাক ।

ফোনটির নাম হচ্ছে  Xiaomi Redmi Note 11 । এই মোবাইলটি 1 নভেম্বর বাংলাদেশ এসে গেছে । আমি ফোনটার স্ক্রীনশট নিচে দিচ্ছি ,

 

১. ফোনটির দাম এবং ক্যামেরা কত ?

ফোনটির দাম আমার কাছে মনে হল একটু কম । কারণ এই ধরণের ভালো নেই দামটা যদি আরেকটু বারানো হত তাহলে অনেক ভালো হতো । কিন্তু আমাদের জন্য এই দামটাই ঠিক আছে । ফোনটির দাম হচ্ছে 18000 টাকা । এখনকার নতুন ফোন গুলোর মধ্যে ক্যামেরাটা সব সময় একটু খারাপ থাকে । সামন ক্যামেরা হচ্ছে ,

50 MP , 26 mm (wide) PDAF 8 MP , (ultrawide)

পিছন ক্যামেরা হচ্ছে 16MP , দুইনাম্বার প্রশ্ন হচ্ছে ব্যাটারি এবং ভিডিও ক্যামেরা কত । 

২. ভিডিও ক্যামেরা এবং ব্যাটারি কত ? 

এই স্মার্টফোনটির ভিডিও ক্যামেরা আছে 1080p আমার কাছে ফোনটির ভিডিও ক্যামেরা এবং সমান ক্যামেরা খুবই ভালো লেগেছে । ফোনটির ব্যাটারি অনেক ভালো সার্চ মনে করেন অনেক ভালো থাকে । এই ফোনটির ব্যাটারি হচ্ছে 5000mAh । এবার ফোনটির যে অংশগুলো আপনাদের জানা প্রয়োজন আমি সেগুলো জানিয়েছি । বাকি যেগুলো জানানো দরকার আপনাদের সেগুলো আমি একবারই করে দেবো ।

৩. ফোনটির বাকি অংশ কি ?

এই ফোনটার বাকি অংশ হচ্ছে এটির কালার mysterious black , Milly way Blue , mint green । এই স্মার্টফোনটিকে রয়েছে ব্লুটুথ কিন্তু এখানেই এফএম রেডিও নেই । জি পি এস রয়েছে লাউডস্পিকার আছে ।

৪. RAM And Memory কত ?

ফোনটির RAM হচ্ছে 4/6/8 GB এবং ফোনটির মেমোরি হচ্ছে , 126/256 GB । এই মোবাইলটি চার্জ মেমোরি আমার কাছে খুবই ভালো লাগছে । ফোনের রেম অনেক অনেক ভালো ।

তো বন্ধুরা আজকে এই পর্যন্তই সবাই ভাল থাকবেন । সুস্থ থাকবেন আমার লেখা টি যদি আপনাদের ভালো লেগে থাকে বিভিন্ন সাইটে শেয়ার করবেন । ধন্যবাদ

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ