১৫০ টাকায় রিচার্জ ব্যাবসা করে ইনকাম করুন

আমরা অনেকেই আছি যারা বেকার বসে আছি। বেকার বসে না থেকে যদি কিছু করে টাকা ইনকাম করতে পারি তাহলে নিজের কাছে ভালো লাগবে। এই ব্যাবসাটি আপনি দোকানে না গিয়ে বাড়িতে বসে করতে পারবেন মাএ ১৫০ টাকা দিয়ে। সবারই রিচার্জ, মিনিট এবং এমবির প্রয়োজন হয়।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

সেটা যদি আপনি কম টাকায় করে দেন তাহলে সবাই আপনার কাছ থেকে নিতে বাধ্য। এটা করতে আপনাকে দোকান দেওয়া লাগবে না একটা ফোন থাকলেই যথেষ্ট। আপনি যদি ঠিকমতো কাজটি করতে পারেন তাহলে দিনে ৫০০ টাকা পর্যন্ত ইনকাম করতে পারবেন।

তাই বসে না থেকে এখনই কাজটা শুরু করতে পারেন। চলুন আমরা জেনে নিই কিভাবে ব্যাবসাটা শুরু করবো। অবশ্যই নিয়ম নিতী মেনে কাজ করতে হবে।

আমাদের ফোনে প্রথমে একটা অ্যাপ ডাউনলোড দিতে হবে এবং সেখানে একটা হাউস একাউন্ট করতে হবে যেটার খরচ মূলত ১৫০ টাকা। এই ১৫০ টাকা ছাড়া বাড়তি কোন খরচ আপনাকে করতে হবে না। আমরা অনেকেই বিকাশ, নগদ থেকে টাকা রিচার্জ করি কিন্তু কোন লাভ করতে পারি না।

কিন্তু আপনি যদি অ্যাপের মাধ্যমে রিচার্জ করেন তাহলে প্রতি ১০০০ টাকায় ৩০ টাকা ইনকাম করতে পারবেন। এভাবে দিনে ৫০০০ টাকা রিচার্জ করলে ১৫০ টাকা আপনার থেকে যাচ্ছে। এছাড়া মিনিট ও ইন্টারনেট অফার তো আছেই যা থেকে আপনি আরও বেশি লাভ করতে পারবেন।

আপনাকে যে অ্যাপ থেকে কাজ করতে হবে সেটি হলো ( ISTOCK)। এই অ্যাপটি অনেক বিস্বস্ত অফারগুলো খুব ভালো দেয় যা থেকে ইনকাম অনেক সহজ। এরকম আরও অনেক অ্যাপ আছে এজন্য আপনাকে সতর্ক হয়ে কাজ করতে হবে। তবে আপনারা এটাই বেছে নিতে পারেন। এই অ্যাপের মাধ্যমে এক সিম দিয়ে সব সিমে রিচার্জ বা মিনিট অফার গুলো সেন্ড করা যাবে।

যা থেকে আপনি ইনকাম করতে পারবেন। যেমন এই অ্যাপের ভিতরে যদি আপনি মিনিট ও নেট অফারে যান সেখানে যদি ৫০০ মিনিট ২৫০ এমবি ৩৬০ টাকা হয় সেখানে আপনি ২৫০ টাকায় এটা নিতে পারবেন। দোকানে গেলে এই অফারটা ৩৬০ টাকার কমে আপনাকে দিবে না কিন্তু এই অ্যাপ থেকে আপনি এটা ১০০ টাকা কমে নিতে পারছেন ভাবুন তাহলে কেমন হবে।

এটা শুধু আপনি নিতে পারবেন তা নয় অন্যকেও দিতে পারবেন এবং সেখান থেকে লাভ করতে পারবেন। এই অ্যাপে সকল সিমের জন্য অফার রয়েছে। একন আপনি ভাবছেন মানুষ কিভাবে জানবে আপনি রিচার্জ করছেন আপনার তো দোকান নাই।

আমরা সবাই টুকটাক ফেসবুক চালাই একদিন ফেসবুকে না ঢুকলেই নয়। তো আপনি চাইলে প্রতিদিনের যে অফারগুলো আপনি তা পোস্ট করতে পারেন এবং বলবেন আপনি এগুলো নিয়ে দিতে পারবেন। যেহেতু দোকানের রেটের থেকে কম রেটে একানে মিনিট ও অফারগুলো দেওয়া হচ্ছে সেহেতু অনেকেই নিতে আগ্রহী হবে।

আপনাকে বিস্বাসের সাথে এখানে কাজ করতে হবে নতুবা সফল হতে পারবেন না। আপনি প্রতিদিনের অফার ওমিনিট গুলো প্রতিদিন পোস্ট করবেন। কারন প্রতিদিন অফার ওমিনিট চেন্স হয়।

এভাবে খুব তাড়াতাড়ি ইনকামকৃত হবেন আপনি।তাছাড়া এলাকাতে সবাই কে বলে দিতে পারেন আপনি রিচার্জ করেন তাহলে দোকানে না গিয়ে আপনার কাছ থেকেও করতে পারে।

এসব নিয়ম নিতী মেনে আপনাকে কাজ করতে হবে তাহলে আপনি দিনে ৫০০ টাকা মতো ইনকাম করতে পারবেন। কাজ করতে হলে অবস্যই আপনাকে ১৫০ টাকা দিয়ে একাউন্ট অ্যাক্টিব করতে হবে। নইলে কাজ করতে পারবেন না। এটা কাজ করার একটা বেসিক ধারনা কাজ আপনাকেই করতে হবে। ঠিকমতো কাজ করলে ইনকাম করতে পারবেন।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments
Shakil Mollik - Mar 22, 2022, 7:09 PM - Add Reply

Hi

You must be logged in to post a comment.
Shakil Mollik - Mar 22, 2022, 8:17 PM - Add Reply

Nice

You must be logged in to post a comment.
Avijit kundu - Mar 22, 2022, 10:54 PM - Add Reply

Thank you 😊

You must be logged in to post a comment.
Shakil1234 - Mar 23, 2022, 5:45 PM - Add Reply

Wc

You must be logged in to post a comment.
Shakil Mollik - Mar 22, 2022, 8:33 PM - Add Reply

https://blog.jit.com.bd/small-business-seo-tips-4103

You must be logged in to post a comment.
Ruhi Akter - Mar 24, 2022, 12:57 PM - Add Reply

Khubi valo content.... please follow my I'd.......and visit..
https://blog.jit.com.bd/techbuz-com-3677

You must be logged in to post a comment.
Avijit kundu - Mar 24, 2022, 4:26 PM - Add Reply

Thank you 😊

You must be logged in to post a comment.

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ