যে কোন গানের ভিতর ইমেজ অথবা ছবি বসানোর সেরা অ্যাপ্লিকেশন 2021

আসসালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহ। প্রিয় বন্ধুরা বরাবরের মত আপনাদের কাছে আবারও নতুন একটি আর্টিকেল নিয়ে হাজির হয়ে গেলাম। আজকের এই আর্টিকেল থেকে আমরা কয়েকটি জনপ্রিয় অ্যাপ্লিকেশন সম্পর্কে জানতে চলেছি। এই অ্যাপ্লিকেশন দ্বারা সহজে ভিডিও গানে ছবি বসানো যায়,

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

এমনকি গানেও আপনারা যে কোন ধরনের ইমেজ ছবি ইত্যাদি বসাতে পারবেন। আর্টিকেলটি শেষ পর্যন্ত করার বিশেষ অনুরোধ জানিয়ে, চলুন শুরু করি আমাদের আজকের আর্টিকেল এর মূল টিউটোরিয়ালটি। আশা করি শেষ পর্যন্ত পড়লে, আর্টিকেল সম্পর্কিত সকল তথ্য বুঝতে কোথাও অসুবিধা হবে না। এ কারণেই শেষপর্যন্ত করার বিশেষ অনুরোধ রইল শুরুতেই।

আর্টিকেল এর ভূমিকা:-

অনেক সময় ইউটিউবে অথবা গুগলের সার্চ দিয়ে থাকি, ভিডিও গানে নিজের অন্যান্য ছবি কিভাবে বসায় ভিডিও তৈরি করা যায়। সত্যিকার অর্থে এই ধরনের অ্যাপ্লিকেশন অনলাইন এ হাজার হাজার হয়েছে। আপনি সার্চ দিলেই প্রচুর পরিমাণে এ ধরনের অ্যাপ্লিকেশন সামনে পেয়ে যাবে।

অনেক ফেইক অ্যাপ্লিকেশন অনলাইন জগতে একেবারেই। যদি আপনার সামনে হাজার হাজার অ্যাপ্লিকেশন আসে তাহলে, আপনি কিভাবে বুঝবেন কোনটা রিয়েল? একেবারেই মাথা কনফিউজ হয়ে যায় কোনটা ডাউনলোড দিব। আর অ্যাপ্লিকেশন ডাউনলোড ব্যতীত আমরা তো জানতে পারব না ওই অ্যাপ্লিকেশনে কি আছে তাই না! এই ধরনের অ্যাপ্লিকেশন দেশজুড়ে ভরপুর রয়েছে।

বিশেষ করে আমরা যখন কোন এপ্লিকেশন ডাউনলোড করতে চাই তখন, বেশিরভাগ সময় প্লে স্টোর অথবা অ্যাপ্লিকেশনের কোন জনপ্রিয় ওয়েবসাইটে প্রবেশ করি। তাছাড়া গুগোল থেকেও আমরা অনেক সময় সার্চ দিয়ে এ ধরনের অ্যাপ্লিকেশন ডাউনলোড করার চেষ্টা করি। কিন্তু সত্যিকার অর্থে এই ধরনের সব প্লাটফর্মেই হাজার রকমের অ্যাপ্লিকেশন পাওয়া যায়।

রিয়েল ফেইক অ্যাপ্লিকেশন চেনা সত্যিকার অর্থে খুবই কষ্টকর। একই ধরনের অ্যাপ্লিকেশন হাজার হাজার রয়েছে অনলাইনে। আপনি যদি সঠিক অ্যাপ্লিকেশন টি বাছাই করতে চান তাহলে, আপনার হয়তো প্রতিটা অ্যাপ্লিকেশনে একবার একবার করে ডাউনলোড করতে হবে। যেটা হয়তো আপনি আমি কেউই করতে চাইবোনা। কারণ এত বিরক্তিকর কাজ এবং এটা সময়ের দরকার।

তো বন্ধুরা, যেহেতু সমস্যাটি একেবারেই সমাধান করা সম্ভব নয় কিন্তু, একেবারেই যে অসম্ভবের কিছু সেটাও কিন্তু নয়। কারণ আমি আজকে আপনাদের জন্য বিশেষ বিশেষ কয়েকটি অ্যাপ্লিকেশন সম্পর্কে জানাবো। যেগুলো হয়তো আপনারা আপনাদের অনেক উপকারে আসতে পারে। বিশ্বাস হচ্ছে না তো চলুন বিস্তারিত জেনে নেওয়া যাক।

ভিডিও গানে ছবি বসানোর Apps:-

আমাদের মধ্যে এমন অনেক লোক আছে, যারা মূলত ভিডিও গানে ছবি বসানো apps গুলো খুঁজতে থাকে গুগলে। গুগলে যখন আপনি এই ধরনের কোন এপস গুলো খুজবেন তখন আপনার সামনে এমন অনেক এপস এর লিষ্ট চলে আসতেই থাকবে। যার কারনে আপনি হয়তো বেশ কনফিউজড হয়ে উঠবেন ৷ কেননা, এতগুলো এপস এর মধ্যে কোনটি দিয়ে আপনি সঠিকভাবে করতে পারবেন,

বা আপনার জন্য কোনটা বেটার হবে সেটা খুঁজতে আপনার বিরক্ত লেগে যাবে। তাছাড়া কোনটা ফেইক App তা কিন্তুু ব্যবহার না করে আপনি হয়তো বুঝে উঠতে পারবেন না। তো বন্ধুরা, আমি থাকতে আপনার এই ধরনের কোনো প্রকার সমস্যার সম্মুখীন হতে হবে কি? না! কারন এবার আমি আপনাকে এমন কয়েকটি চমৎকার এপস এর সাথে পরিচয় করিয়ে দিতে চলেছি,,,

তো তার মাধ্যমে আপনি কোনো প্রকার শ্রম না করেই খুব অল্প সময় এর ভিতরে যে, কোনো ভিডিও গানে ছবি বসাতে পারবেন ৷ এখন আর কথা না বাড়িয়ে চলুন এই ধরনের অ্যাপ সম্পর্কে বিস্তারিত জেনে নিন এখুনি। তবে শুরুতে আর্টিকেলটি শুরু থেকে শেষ পর্যন্ত করার বিশেষ অনুরোধ রইল।

ভিডিও গানের ভিতর ছবি বসানোর সেরা apps কোনগুলো?

VivaVideo (Make Photo To Video)

আজকের এই দিনে মোবাইল হোক অথবা কম্পিউটার। আপনার ভিডিও এডিটিং করার জন্য অন্যতম একটি App হলো ""VivaVideo""এই App দিয়ে যে কোনো ধরনের ভিডিওকে খুব সহজেই Edit করতে পারবেন। হয়ত বা আপনার মনে প্রশ্ন আসতে পারে যে, 

ভিডিও Edit করার জন্য আমি VivaVideo এই সবার প্রথমেই আলোচনা করলাম কেন? -তো এর বেশ কিছু কারন রয়েছে। যেমনঃ * 💸 : আপনি যদি আপনার মোবাইল বা কম্পিউটার থেকে এই App ব্যবহার করেন, তাহলে কিন্তুু আপনাকে কোনো প্রকার পে করতে হবে না। সম্পূর্ণ ফ্রি-তে আপনারা এই App

অর্থ্যাৎ আপনি তাদের প্রিমিয়াম ফিচার গুলো একেবারেই বিনামূল্যে ব্যবহার করার সুযোগ পারবেন। তাছারা অপরদিকে ফ্রি কথাটি শোনে হয়তো আপনার মনে হতে পারে যে, এই App মনে হয় অনেক ফিচার থাকবে না কি তাই না! যদি আপনি এমনটা ভেবে থাকেন তাহলে,

আমি বলবো আপনার সম্পূর্ন ভুল ত্রুটি ধারণা। কেননা, একটি Premium Apps এ যে ধরনের ফিচার গুলো দেওয়া সাধারণত থাকে, তার প্রায় সবগুলোই আপনি এই app একেবারে বিনামূল্যে ব্যবহার করতে পারবেন। তাছাড়া আপনি অনেক প্রিমিয়াম ফিচার ব্যবহার করার সুযোগ যেগুলো ভিডিও Edit App থাকা অতি আবশ্যক। 

যেমনঃ 

  • Text Effect 
  • Trendy Filters 
  • Slide Excitement 
  • Transition 
  • Update Effect 
  • New Sticker 
  • Own Audio Music 
  • Sound Effect

এগুলো ছাড়াও আপনি আরও অনেক ধরনের সুবিধা উপভোগ করতে পারবেন এই apps এ। যেগুলো আপনি Viva Video apps ব্যবহার করার সময় দেখতে পারবেন। ঠিক এ কারনেই আমি এই App টি কে আলোচার শীর্ষ রেখেছি। আর এই অ্যাপ্লিকেশনটি আপনারা গুগল প্লে স্টোরে পেয়ে যাবে। আর যদি না পান তাহলে সরাসরি গুগলে গিয়ে সার্চ দিবেন। আশা করি সেখানে পেতে কোন সমস্যা হবে না।

আপনি কি গানে ছবি লাগানোর সফটওয়্যার বা Apps খুজছেন? 

আপনি যদি এমন কোনো App খুজে থাকেন তাহলে, এবারের App টি আপনার জন্য অনেক বেশি হেল্পফুল হতে পারে। কেননা, এবার আমি এমন একটি উন্নত ফিচার App সাথে পরিচয় করিয়ে দিতে যাচ্ছি, যার মাধ্যমে আপনি খুব সহজেই যেকোনো গানে ছবি লাগাতে পারবেন।তার আগে একটা কথা আপনার জেনে রাখা দরকার।

আর তাহলো, আমি কিন্তুু বরাবরই আপনার জন্য, সবসময়ই Free Apps গুলো ব্যবহার করার পরামর্শ দিবো। আর আজকে আমি এখন যে App নিয়ে কথা বলবো। এটাও বেশিরভাগ ফিচার আপনি সম্পূর্ণ বিনামূল্যে ব্যবহার করতে পারবেন। তো চলুন কথা না বাড়িয়ে এমনই একটি Apps সম্পর্কে বিস্তারিত জেনে নিই।

Slideshow Maker (Photo 2 Video Apps)

আপনি যদি গানে ছবি লাগানোর জন্য, সবচেয়ে উৎকৃষ্ট কোনো App খুজে থাকেন তাহলে, আপনার জন্য উৎকৃষ্ট একটি Apps হলো "Slideshow Maker" কেননা, এই App দিয়ে আপনি খুব সহজেই যে কোনো গানে ছবি লাগিয়ে নিতে পারবেন। কারণ এই apps এই ধরনের কাজগুলো সম্পন্ন করার সিস্টেম এভেলেবেল রয়েছে।

তাছাড়া App টি দিয়ে আপনি গানে ছবি লাগানোর পাশাপাশি, আরও অনেক ধরনের কাজ সম্পন্ন পারবেন। তবে তার মধ্য সবচেয়ে উল্লেখযোগ্য যে টা সেটা হলো "স্লাইড ভিডিও"!যেখানে আপনি এক বা একাধিক ইমেজ কে একসাথে যুক্ত করার অপশন পেয়ে যাবেন। এমনকি তার সাথে সেই ইমেজ গুলো কে আপনি বিভিন্ন ধরনের ইফেক্ট যুক্ত করাও সুযোগ পাবেন।

যেমনঃ

  • Text Frame
  • Contrast
  • Paint Image
  • Orientation 
  • Image Croper

এই গুলো ছাড়াও আপনি আরও অনেক ধরনের ফিচার পাবেন। যেগুলো আপনি এই app টি ব্যবহার করার সময় সহজেই বুঝতে পারবেন। তাছাড়া এই App টির মুল কাজ,,, আমি নিশ্চিত যে, Slideshow Maker Apps টি দিয়ে আপনি খুব সহজভাবে গানে ছবি লাগাতে পারবেন। অ্যাপ্লিকেশনটি আপনারা গুগল প্লে স্টোরে সহজে পেয়ে যাবেন। আর যদি না পান তাহলে, গুগলের সার্চ দিবেন আশা করি সহজে অ্যাপ্লিকেশনটি পেয়ে যাবেন।

পরিশেষে,

সবাই ভাল থাকুন সুস্থ থাকুন এবং নিরাপদে থাকুন। আজকের আর্টিকেলটি পর্যন্ত দেখা হবে অন্য কোন আর্টিকেলে। কোন প্রশ্ন অথবা মতামত থাকলে সেটা কমেন্ট এর মাধ্যমে জানাতে একদম ভুলবেনা। আশা করি দেখা হবে আবার অন্য কোন আর্টিকেলে। ব্যক্ত করে আজকের আর্টিকেলটি এখানেই শেষ করছি,,, আসসালামুআলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহু।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ

সকলকে জানাতে চাই ও জানতে চাই!