জাভা ফোন দিয়ে ফেসবুকে গ্রুপ খোলা এবং মেম্বার বৃদ্ধির উপায়?

হ্যালো,বন্ধুরা তোমরা সবাই কেমন আছো,আশা করি ভালোই আছো,আমিও ভালোই আছি,তো আজকে আমি কিভাবে জাভা ফোন দিয়ে ফেসবুকে গ্রুপ খুলতে হয় এবং কিভাবে গ্রুপের মেম্বার বূদ্ধি করবেন সেই ট্রিক নিয়ে এসেছি।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

তো চলুন শুরু করা যাক....... : প্রথমে ফেসবুকে লগিন করুন,তারপর উপরে একটি (Group) নামের অপশন দেখতে পারবেন,প্রথমে ওখানে ক্লিক করুন।তারপর আবার উপরে আরেকটি অপশন দেখতে পারবেন আর সেটি হলো (Crate New Group) এই অপশনে ক্লিক করুন।তারপর তোমাকে আরেকটি পেজে নিয়ে যাওয়া হবে এবং সেখানে তোমার গ্রুপ নেম দিতে হবে,তো তুমি যে নামে গ্রুপটি খুলতে চাও সেই নামটি এখানে দিতে হবে।

তারপর গ্রুপ (প্রাইভেসি) দিতে হবে,ওখানে দুইটি অপশন থাকবে... (Public) And (Privet) Public:তুমি যদি পাবলিক দাও,তাহলে কেউ যদি তোমার গ্রুপে প্রবেশ করে,তাহলে সে তোমার গ্রুপের পোষ্ট,কমেন্ট,লাইক ইত্যাদি দেখতে ও করতে পারবে। Privet:আর তুমি যদি প্রাইভেট দাও,তাহলে কেউ তোমার গ্রুপের পোষ্ট দেখতে পারবেনা এবং কমেন্ট ও করতে পারবেনা এর জন্য তাকে গ্রুপে জয়েন হতে হবে,আশা করি বুঝতে পেরেছো।

তো এখন তোমার যেটা ভালো লাগে সেটা দাও। এখন তোমার গ্রুপ তৈরি হয়ে গেছে।: তো এখন গ্রুপের মেম্বার বৃদ্ধির উপায়... তোমার ফ্রেন্ডদের তোমার গ্রুপে ইনভাইট করতে পারো,তো এটি করার জন্য,তোমার গ্রুপের নিচে একটি অপশন দেখতে পাবে (Add Member) এই অপশনে ক্লিক করে তুমি তোমার ফ্রেন্ডদের তোমার গ্রুপে ইনভাইট করতে পারবে।

গ্রুপের লিংক শেয়ার করা,তোমার গ্রুপের লিংক তুমি অন্য গ্রুপেও শেয়ার করতে পারে যার ফলে তোমার গ্রুপের মেম্বার বাড়তে পারে। এডমিন এবং মডারেটর নিয়োগ,যে তোমার গ্রুপে নিয়মিত এ্যাক্টিভ থাকে ও পোস্ট করে এমন কয়েক জনকে এডমিন ও মডারেটর হিসেবে নিয়োগ করতে পারো।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments
Mehjabin Faria - Mar 29, 2022, 3:21 PM - Add Reply

nice

You must be logged in to post a comment.
Sohag Rana - Apr 8, 2022, 6:01 PM - Add Reply

Thanks, And Follow me.

You must be logged in to post a comment.
SP Purno kumer - Mar 29, 2022, 7:18 PM - Add Reply

Nice

You must be logged in to post a comment.
Md Munna - Apr 2, 2022, 4:51 PM - Add Reply

Thanks

You must be logged in to post a comment.
Sohag Rana - Apr 8, 2022, 5:59 PM - Add Reply

Thanks

You must be logged in to post a comment.

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ