জে-আইটিতে যেভাবে PAID VIEWS বাড়াবেন (বিস্তারিত এখানে)

Earning : ৳5.000

আসসালামু আলাইকুম সুপ্রিয় দর্শক মন্ডলী আশা করি আপনারা সবাই ভাল আছেন।আমিও আল্লাহর রহমতে অনেক ভাল আছি।আজকের আর্টিকেলে আমরা আলোচনা করব যে কিভাবে আপনি জে-আইটিতে PAID VIEW বাড়াবেন।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

আর আপনারা তো জানেন যত PAID VIEW তত টাকা ইনকাম জে-আইটি থেকে। তো পুরো আর্টিকেলে আমি আপনাদের সাথে আছি মোহাম্মদ জিহাদী হাসান তো চলেন শুরু করা যাক।

PAID VIEW কি?

= আপনারা যারা জে-আইটির আর্নিং প্রোগ্রাম এ কাজ করেন তাদের সবারই জানার কথা।আর যারা জানেন না তাদের বলছি।আপনারা যদি আপনারা আপনাদের darshboard যান তাহলে একটু নিচে আসলে PAID VIEW দেখতে পারবেন।

আর এ PAID VIEW যত বাড়বে তত আপনাদের টাকা ইনকাম হবে।আগে জে-আইটি একটি আর্টিকেলের জন্য ১০-১০০টাকা দিতো কিন্তু এ সিস্টেম আর নেই এখন শুধু PAID VIEWS উপর থাকা দিয়ে থাকে।

তাহলে তো জানলেন PAID VIEW কত গুরুত্বপূর্ণ বিষয় একজন লেখকের জন্য।আর আপনি যত PAID VIEW বাড়াবেন ততো টাকা পাবেন।

কি কি উপায়ে PAID VIEW বাড়াবেন:

  • SOCIAL MEDIA SHERE

  • YOUTUBE SHERE

  • WEBSITE SHERE

1.SOCIAL MEDIA SHERE,

= আপনারা তো জানেন social media মানে কি।আপনার প্রতিদিন প্রতিনিয়ত যেগুলো ফোনে ব্যাবহার করে থাকেন যেমনঃFACEBOOK,Instagram,WhatsApp,Twitter,messenger etc.আসলে গুলোকে বলা হয় social media।মানে আপনি ঘরে বসে যে মধ্যমে অন্যর সাথে যোগাযোগ করতে পারেন সেসব মাধ্যমকে social media বলে।

এখন কথা হচ্ছে এখান থেকে কিভাবে PAID VIEW নিবেন।PAID VIEW নেওয়ার জন্য আপনি যেটা করতে পারেন যে আপনি আপনার আর্টিকেলের link টা আপনি আপনার যেকোনো social media id তে পোষ্ট করতে পারেন।

এতে করে ওখান থেকে কিন্তু একটা ভালো পরিমানে আপনি PAID VIEWS নিতে পারেন আপনার আর্টিকেলে।তারপর আপনি আপনার বন্ধুদের id তে link shere করে ক্লিক করিয়ে ভালো পরিমানে PAID VIEWS নিতে পারবেন।

2.YOUTUBE SHERE

= আপনারা ভাবছেন কিরে youtube shere করা এটা আবার কি?আমি এখানে youtube shere বলতে youtube এ link shere কথা বলছি।এখন অনেকেই ভাবছেন যে youtube এ আবার কিভাবে link শেয়ার করব?আপনারা একটু বুদ্ধি খাটালে দেখতে পারবেন যে youtube এ comments নামে একটা section আছে।

তাহলে দেরি কিসের প্রথমে আপনার আর্টিকেলের link copy করবেন তারপর youtube এর comment এ গিয়ে শুধু spam করতে থাকবেন।এখানে একটা কথা বলে রাখা ভালো যে দেখবেন যেসব ভিডিও একটু বেশি trending চলছে ঐসব ভিডিওতে comment করার চেষ্টা করবেন।

কারন trending ভিডিওতে বেশি কমেন্ট হয় তাহলে বুঝতেই পারছেন তাহলে কত paid views নেওয়া সম্ভব কল্পনা করতে পারছেন।

3.WEBSITE SHERE

= এখানে website shere বলতে আমি বোঝাতে চাইছি যে online এ বিভিন্ন site আছে যেখানে আপনি আপনার আর্টিকেলের link যখন তখন শেয়ার করতে পারবেন।আর আপনি তো জানেন link এ চাপ দিলেই আপনি টাকা পেয়ে যাচ্ছেন।

আজ আপনাদের সামনে এমনি ২টি website নিয়ে কথা বলব যেখানে আপনি যখন তখন আপনার আর্টিকেলের link শেয়ার করতে পারবেন একদম মুক্তভাবে কোন post approved ছাড়াই।আমাদের ১ম website টি হলো tenctunes.io ।

এটি এমন একটি সাইট আপনি হয়তো কোন না কোন ভাবেই এ সাইটে visit করে থাকবেন।আপনি কি এ সাইটেও জে-আইটির মতো blog/article লেখা যায়।তা আবার কোন post approved ছাড়াই আবার সে পোষ্ট অনেক মানুষ read করে থাকে।তাহলে আপনি বুঝতে পারছেন যে এ সাইট থেকে paid views নেওয়া সম্ভব।তারপর আমাদের quora.com ।

এটা হলো আমাদের ২য় সাইট এখান থেকে আপনি প্রশ্ন করতে এবং উত্তর এবং আপনার বিভিন্ন পোষ্ট এ সাইটে করতে পারবেন একদম FACEBOOK এর মতো।আর এটা দেশে-বিদেশে সব জায়গায় প্রচলিত একটি সাইট।

তাহলে বুঝতে পারছেন যে এ সাইট ২টি থেকে আপনারা কি পরিমান PAID VIEW নিতে পারবেন একদম ফ্রিতে।

তাই বেশি দেরি না করে এ সাইট   ২টিতে রেজিষ্টার করে পোষ্ট করে আপনার আর্টিকেলে PAID VIEW বাড়ান। ধন্যবাদ

Related Articles
Comments

You must be logged in to post a comment.