ছাত্র-ছাত্রীদের জন্য অনলাইনে আউটসোর্সিং করার বিশ্বস্ত পদ্ধতি ?

ছাত্র-ছাত্রীদের জন্য অনলাইনে আউটসোর্সিং করার বিশ্বস্ত পদ্ধতি: বন্ধুরা আপনারা যারা অনলাইনে আউটসোসিং করতে চান অর্থাৎ ছোট ছোট কাজ করে হাত খরচের টাকা অনলাইনে আয় করতে চান।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

তাদের জন্যে আজকে একটি ওয়েবসাইট নিয়ে আলোচনা করব, মূলত এই ওয়েবসাইটে আপনারা ছোট ছোট বিভিন্ন ধরনের কাজ করে দৈনিক বেশি ভালো পরিমাণে ইনকাম করতে পারবেন।

তবে প্রতি মাসে যে 10 থেকে 20 হাজার টাকা ইনকাম হবে সেটা কিন্তু নয়। তবে আপনি যদি মোটামুটি দুই থেকে তিন ঘণ্টা এই ওয়েবসাইটের সময় দিয়ে ছোট ছোট কাজগুলো করেন তাহলে 100 থেকে 200 টাকা নিমিষেই চলে আসার কথা। তবে শুরুতেই ইনকামের কথা না চিন্তা করে পরিশ্রমই হয়ে কাজ করার কথা চিন্তা করুন।

ওয়েবসাইটের নিয়ম-নীতি মেনে কাজ করলে অবশ্যই আপনি দৈনিক মোটামুটি ইনকামের টাকা হাতে পর্যন্ত নিতে সক্ষম হবেন। ওয়েবসাইটের নিয়ম-নীতি হচ্ছে একটু কঠিন তবে পরিশ্রমের সততার সাথে ধৈর্য ধরে কাজ করলে যে কেউ এই কাজগুলো করতে পারবে। চলুন কথা না বাড়িয়ে এবার আমরা মূল আলোচনায় ফিরে আসি।

ছাত্র-ছাত্রীদের জন্য বিশ্বস্ত ওয়েবসাইট এর নাম কি?

আপনারা হয়তো অনেকেই এই বিশ্বস্ত ওয়েবসাইট সম্পর্কে জেনে থাকতে পারেন। এই ওয়েবসাইটের নাম Grahor.com এখানে আপনারা অনেকে হয়তো বা কাজ করতে পারেন।

আমি এই ওয়েবসাইটে দীর্ঘ দুই থেকে তিন বছর যুক্ত রয়েছি। আমি মোটামুটি এর ওয়েবসাইট সম্পর্কে যতটুকু জানি তার সবটুকু আপনাদের কাছে শেয়ার করব।

এই ওয়েবসাইটটি বিশ্বস্ত প্রমাণ করতে হলে বা এই সম্পর্কে বিশ্বস্ত যাচাই করতে আপনার অনলাইন অনুসন্ধান করতে হবে। তবে মোটামুটি যারা এই ওয়েবসাইটে কাজ করে তারা নিশ্চয়ই জানেন এই ওয়েবসাইটের বিশ্বস্ততা।

যারা মূলত অনলাইনে বিভিন্ন ওয়েবসাইটে লেখালেখি করে তাদের কাছে জিজ্ঞাসা করলে এর বিশ্বস্ত তাদের কাছে পেয়ে যাবেন।

grathor কাজ কি কিভাবে করা যায়?

যদিও এই ওয়েবসাইটে অনেক ধরনের কাজকর্ম রয়েছে ছোটখাটো। এবং তার মধ্যে সবচেয়ে বড় একটি কাজ হলো লেখালেখি করে ইনকাম করা। আপনারা চাইলেই এই ওয়েবসাইটে লেখালেখি করে খুব সহজে টাকা ইনকাম করতে পারবেন।

তাছাড়া আপনার আর্টিকেল এর নিয়ম অনুযায়ী এবং কমেন্ট অনুযায়ী এবং দৈনিক বোনাস মিলে প্রচুর পরিমানে আয় করার সুযোগ রয়েছে।

যেমন আপনি এই ওয়েবসাইটে পোস্ট লিখে এবং শেয়ার করে আয় করতে পারবেন!

পোষ্টের মান অনুযায়ী ফ্রি মেম্বারদের ১০ থেকে ৫০ টাকা এবং প্রিমিয়াম মেম্বারদের ১৫ থেকে ১০০ টাকা পর্যন্ত দেয়া হবে।

পোস্ট যেকোনো category বা বিভাগে লেখা যাবে, তবে অবশ্যই আমাদের নীতিমালার ভিতরে থাকতে হবে।

পোস্ট সর্বনিম্ন ৩৫০ শব্দের হতে হবে।

অবশ্যই বাংলায় লিখতে হবে।

আপনার লেখা পোস্ট ১,০০০ বার দেখা হলে ১০০ থেকে ৫০০ টাকা পর্যন্ত বোনাস পাবেন। (কোন Proxy Views বা Auto surf Visitor হলে আপনার একাউন্ট ব্যান হতে পারে – এটা Illegal)। 

তবে সোসিয়াল মেডিয়া সাইটের (যেমন: ফেসবুক, টুইটার, গুগল প্লাস ইত্যাদি) ভিজিটর অথবা Organic ‍Search ভিজিটর Allow হবে।

প্রতি মাসের সেরা লেখক একজন বোনাস পাবেন। যে লেখক ৫০০ এর বেশি সংখ্যাক পোস্ট লিখবে তাকে গোল্ডেন বোনাস দেয়া হবে।

পোষ্ট শেয়ার করলে বোনাস নিতে পারবেন।

পোস্ট পড়লে টাকা পাবেন। Task কমপ্লিট করে আয় করতে পারবেন। দৈনিক কমেন্ট বোনাস পাবেন।

এই কাজকর্ম ছাড়াও আপনাকে এই ওয়েবসাইটে আরো অনেক পদ্ধতির মাধ্যমে ইনকাম করতে সক্ষম হবেন। তবে শুরুতেই আমি কিন্তু নিয়ম নীতির কথা আপনাদের কে বলেছিলাম যে এই ওয়েবসাইটে নিয়মনীতি না মেনে কাজ করলে কোন লাভ হবে না।

গ্রাথর ওয়েবসাইটে এফিলিয়েট / রেফারেল করে আয়?

কাউকে আপনার রেফারেল লিংক দিয়ে জয়েন করালে ১০০ টাকা বোনাস পাবেন। রেফারাল বোনাসের শর্তাবলী আপনার এফিলিয়েট/রেফারেল লিংক যতবার দেখা হবে প্রতিবার আপনার একাউন্টে নির্দিষ্ট পরিমান এমাউন্ট জমা হতে থাকবে, তার জন্য আপনার রেফারেল লিংকটিকে প্রচুর শেয়ার করতে হবে – অবশ্যই ইউনিক ভিজিটর হতে হবে।

 (কোন Proxy Views বা Auto surf Visitor হলে আপনার একাউন্ট ব্যান হতে পারে – এটা Illegal)। শুধুমাত্র সোসিয়াল মেডিয়া সাইটের (যেমন: ফেসবুক, টুইটার, গুগল প্লাস ইত্যাদি) ভিজিটর Allow হবে। আশা করি আপনারা পুরো বিষয়বস্তুগুলো বিস্তারিত বুঝতে সক্ষম হয়েছেন।

উপরোক্ত বিষয়গুলো আমি বিস্তারিত আপনাদেরকে জানিয়েছে যেখানে এই ওয়েবসাইটে কাজ করার নিয়ম নীতি ইনকামের ব্যাপার-স্যাপার নিয়ে বিস্তারিত জানানো হয়েছে। আশা করি আপনারা পুরো বিষয়ে বিস্তারিত এই ওয়েবসাইটের ইনকামের ব্যাপার গুলো বুঝতে সক্ষম হয়েছে। এখন কথা হল আপনি টাকা কিভাবে পাবেন এই ওয়েবসাইট থেকে তাইনা জরুরী বিষয় জেনে আসি।

এই ওয়েবসাইটে পেমেন্ট পদ্ধতি! যেভাবে টাকা উত্তোলন করতে পারবেন!

আমরা এতক্ষণে এই ওয়েবসাইটের ইনকামের বিষয় সহ কিভাবে কাজ করবেন এ বিষয়ে বিস্তারিত জানিয়েছি। এখন আমরা এই ওয়েব সাইটে পেমেন্ট পদ্ধতি আপনি কিভাবে ওয়েবসাইট থেকে টাকা উত্তোলন করবেন এ বিষয়ে বিস্তারিত জানব।

পেমেন্ট পদ্ধতি: ১. বিকাশ। ২. ফ্লাক্সি লোড ফ্রি মেম্বাররা ৳১০০০ টাকা এবং প্রিমিয়াম মেম্বাররা ৳৬০০ টাকা হলে পেমেন্ট নিতে পারবেন। পরিপূর্ণ পরিমাণে এমাউন্ট আপনার একাউন্টে জমা হলে সেটাকে খুব সহজে আপনি উত্তোলন করে নিতে পারবেন।

আপনারা যদি এই ওয়েবসাইটে টাকা ইনকাম করতে আগ্রহী থাকেন তাহলে, ওয়েবসাইটের অফিসিয়াল পেজে গিয়ে বিস্তারিত দেখে আসবেন। নিচে ওয়েবসাইটের পেজ এর লিংক দেওয়া হল Grahor.Com

ভালো লাগলে ওয়েবসাইটের কাজ করুন নিয়ম মেনে কাজ করলে অবশ্যই পেমেন্ট পাবেন। আজকের এই কনটেন্ট আর্টিকেল পড়ার জন্য সবাইকে অসংখ্য ধন্যবাদ।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments
Md Mahamudul Hasan Munna - Feb 24, 2022, 12:31 PM - Add Reply

Hi

You must be logged in to post a comment.
Adhora Ahmed - Feb 27, 2022, 6:41 PM - Add Reply

thanks

You must be logged in to post a comment.
Adhora Ahmed - Feb 27, 2022, 6:57 PM - Add Reply

thanks

You must be logged in to post a comment.

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ

অনলাইনে লেখালেখি করতে ভালোবাসি। অনলাইনে কিছু শিখতে ও জানতে ও জানাতে আরো বেশি ভালোবাসি।