মাসে 200 থেকে 300 ডলার পর্যন্ত ইনকাম করুন অনলাইন থেকে

আসসালামু আলাইকুম। সবাই কেমন আছেন? আশা করি আল্লাহর রহমতে সবাই ভাল আছেন।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

এখন অনলাইন থেকে ঘরে বসে মাসে কমপক্ষে ২00 থেকে ৩00 ডলার পর্যন্ত ইনকাম করা খুবই সহজ। আপনার লেখাপড়া কিংবা চাকরির পাশাপাশি অবসর সময়ে দৈনিক ১ থেকে ৩ ঘন্টা অনলাইনে ব্যয় করে মাসে অতিরিক্ত অর্থ উপার্জন করতে পারেন।

আজকে আপনাদের সাথে একটা ভালো পিটিসি সাইট শেয়ার করব। Coinpayu পপুলার একটা সাইট। এই সাইটটিতে কাজ করে ইনকাম করা খুবই সহজ । এই সাইট এ কাজ করলে ১০০% পেমেন্ট পাবেন। পুরো বিশ্ব থেকে কয়েক মিলিয়ন মানুষ এই সাইট এ নিয়মিত কাজ করে। এই সাইটটি থেকে ইনকাম করে আপনার যেকোনো বিটকয়েন ওয়ালেটে পেমেন্ট নিতে পারবেন।

কিভাবে রেজিষ্টার করবেন:

Account Register 

Click Here  এবার একটা পেজ আসবে , Join New তে ক্লিক করুন।

এখন একটি ফরম পূরণ করুন ।

                                     

আপনার Username ,Email ,Password দিন ।

তারপর ক্যাপচা পূরন করে সাইনআপ এ ক্লিক করুন, আপনার জিমেইল এ একটি কোড পাঠানো হয়েছে। কোডটি কপি করে বক্সে দিয়ে (নিচের ছবির মত) Confirm করুন। 

                                       

এখন পুনরায় Username এবং password দিয়ে Login করুন। 

কিভাবে কাজ করবেন: 

 আপনার যদি মোবাইল হয়ে থাকে তাহলে বাম পাশে তিনটা ছোট টান দেখতে পাবেন, এই ছোট তিনটি লাইনে ক্লিক করুন দেখতে পাবেন View ads, এখানে ক্লিক করলে Surf ads Active Windows ads and video Ads দেখতে পাবেন।

আর যদি কম্পিউটার হয় তাহলে সরাসরি view ads এ ক্লিক করুন। এখন আপনি এখান থেকে এড ভিউ করে ১০ থেকে ৩০ সাতোশি অথবা কখনো কখনো এর চেয়ে কিছু কম সাতোশি ইনকাম করতে পারেন, মনে রাখবেন প্রতিটি Ads view করার সময় ১০ থেকে 50 সেকেন্ড হতে পারে। শুধুমাত্র এই এগুলি ভিউ করে এখান থেকে দিনে দুই থেকে তিনশত সাতোশি ইনকাম করতে পারেন।

এছাড়াও এখান থেকে free Bitcoin ইনকাম করার আরো বহু ধরনের সিস্টেম রয়েছে যেমন অ্যাপ্লিকেশন ডাউনলোড করে অথবা বিভিন্ন ধরনের সার্ভে কমপ্লিট করে বা অফার কমপ্লিট করে ইনকাম করতে পারেন।

রেফারেল প্রোগ্রাম: 

এছাড়াও আপনি রেফারের মাধ্যমে এখান থেকে এক্সট্রা ইনকাম করতে পারেন প্রতিটি রেফারের ইনকামের 20 % কমিশন আপনি পাবেন । এখানে আপনাকে একটি রেফার লিংক দেওয়া হবে এই লিংকটি আপনার বন্ধুদের মাঝে অথবা বিভিন্ন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ছড়িয়ে দিন এবং একাউন্ট খুলতে বলুন।  এতে আপনার ইনকাম বেশি হবে। আপনার রেফারেল ইনকাম কত হয়েছে সেটা আপনি Advertise ক্লিক করলে দেখতে পাবেন।

পেমেন্ট অথবা উইথড্র: 

পেমেন্ট দেওয়ার জন্য প্রথমে আপনার একটি বিটকয়েন অ্যাড্রেস অথবা payee account থাকতে হবে, আমার মতে একটি বিটকয়েন এড্ড্রেস থাকলে সবচেয়ে ভালো। বিটকয়েন অ্যাড্রেস সংগ্রহ করার পর আপনি সেটিং প্রোফাইলে (profile) যাবেন।

এখানে আপনি আপনার বিটকয়েনের অ্যাড্রেস টি সেট করে নিবেন এরপর আপনি আপনার পেমেন্ট উইথড্র করতে পারবেন। এখান থেকে বিটকয়েন উইথড্র করতে হলে আপনাকে কমপক্ষে 10000 সাতোশি ইনকাম করতে হবে।

বর্তমানে বিটকয়েনের রেট সবচেয়ে বেশি 1 Bitcoin= $19000 ডলার এর বেশি, তাই আমি আপনাকে বলবো আপনার পেমেন্ট বিটকয়েনে উইথড্র করবেন।  সবাই কে অসংখ্য ধন্যবাদ কষ্ট করে এত বড় পোস্ট টা পরার জন্য।

যারা পুরোটা পড়েছেন তারাই অনেক কিছু শিখতে পেরেছেন। তারাই সফল হতে পারবেন ইনশাআল্লাহ।

আশা করি আর বেশি কিছু বলতে হবেনা বাকি সবকিছু আপনি বুঝে নিতে পারবেন । CoinpayU সাইটটিতে ইনকাম শুরু করুন এবং আপনার বন্ধুদের কে জানান এবং আমার এই পোস্ট টি শেয়ার করুন। যদি কোন ভুল হয়ে থাকে ক্ষমার দৃষ্টিতে দেখবেন ভাল থাকবেন সবাই।  আল্লাহ হাফেজ।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ