অনলাইন ইনকাম বাংলাদেশি ওয়েবসাইট- পেমেন্ট বিকাশ/রকেট

আসসালামুআলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহ। প্রিয় বন্ধুরা অনলাইন থেকে বিভিন্ন ভাবে টাকা আয় করা যায়। আজকে আমরা অনলাইন থেকে টাকা ইনকাম করার জন্য বিভিন্ন ওয়েবসাইট এবং অ্যাপ্লিকেশনের কাজ করে থাকি। তবে বর্তমান সময়ে অনলাইনে টাকা ইনকাম করার ওয়েবসাইট এবং অ্যাপ্লিকেশন অনেক রয়েছে। যেগুলো বেশিরভাগই ফেক হয়ে থাকে।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

এবং আমরা ফেইক ওয়েবসাইট এবং অ্যাপ্লিকেশনের কাজ করতে পছন্দ করি।অর্থাৎ আমরা কষ্ট করি কিন্তু পেমেন্ট এর সময় কোন ভাবে টাকা পায় না। দুর্ভাগ্যবশত আমরা রিয়েল অ্যাপ্লিকেশন এবং ওয়েবসাইট বাদ দিয়ে, ইনকাম বেশি হওয়ার উদ্দেশ্যে ফেইক ওয়েবসাইটে পাবলিকেশন এর কাজ করি। প্রিয় বন্ধুরা আপনাদেরকে আগেই বলি,, অনলাইনে সত্যি ইনকাম করার অনেক অ্যাপ্লিকেশন বা ওয়েবসাইট রয়েছে।

আমরা আজকে এমন কয়েকটি ওয়েবসাইট নিয়ে আলোচনা করব। যেগুলো সত্যিই বিশ্বস্ত ওয়েবসাইট। আপনারা যারা অনলাইনে ইনকাম করে হাজারবার ডেকেছেন। তারা দয়া করে আরেকবার আজকের ওয়েবসাইটে কাজ করে দেখুন। হান্ডেট পার্সেন্ট পেমেন্ট পাবেন তাদের নিয়ম মেনে কাজ করলে।তাই যারা এখনো অনলাইনে বিশ্বস্ত কোন ওয়েবসাইট বা অ্যাপ্লিকেশন খুঁজে পাননি তারা।

দয়া করে আজকের আর্টিকেলটি শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ুন। এবং আর্টিকেলে শেয়ার করা ওয়েব সাইটগুলোতে কাজ করুন।ইনশাল্লাহ আপনি অনলাইন থেকে এই ওয়েবসাইট গুলোর মাধ্যমে টাকা আয় করতে পারবেন। তাই অনুরোধ করবো আর্টিকেলটি শেষ পর্যন্ত পড়ার জন্য।

অনলাইন থেকে টাকা ইনকাম করার সেরা চারটি ওয়েবসাইট?

Blog.jit.com.bd

2018 সাল থেকে এই ওয়েবসাইট যাত্রা শুরু করলেও বর্তমানে খুবই জনপ্রিয় একটি ওয়েবসাইট এটি। আমি নিজেও এই ওয়েবসাইটে লেখালেখি করি প্রতিনিয়ত। এই ওয়েবসাইটের বিশ্বস্ত কিভাবে আপনাকে বলব সেটা বুঝতে পারছি না। কারন আমি এই সাইটে পেমেন্ট নেওয়ার পূর্বে সরাসরি একদিন আমাকে কল দিয়েছিল। তারপর আমাকে পেমেন্ট করেছিল। বুঝতে পারছেন কতটা বিশ্বস্ত ওয়েবসাইট এটি।

তাই আপনারা চাইলেই এই বিশ্বস্ত ওয়েবসাইটে নিঃসন্দেহে কাজ শুরু করতে পারেন।এই ওয়েবসাইটে আপনারা সরাসরি বাংলা ভাষায় লেখালেখি করে টাকা আয় করতে পারবেন। লেখালেখি করার পাশাপাশি আরও বেশকিছু মাধ্যমেও আপনারা টাকা ইনকাম করার সুযোগ পাবেন। এই ওয়েবসাইটের যুক্ত হওয়ার জন্য প্রথমে রেজিস্টার বাটনে ক্লিক করুন। এবং আপনার পার্সোনাল কিছু ইনফরমেশন দিয়ে তাদের সাথে যুক্ত হয়ে নিন।

তারপর থেকে আপনারা চাইলেই এই ওয়েবসাইটে প্রতিদিন লেখালেখি করে টাকা ইনকাম করতে পারেন। প্রতিটি আর্টিকেল লেখার জন্য আপনার একাউন্টে দশ থেকে একশ টাকা পর্যন্ত এড করা হবে। ভাবুন তো আপনি যদি একটি আর্টিকেল এর জন্য 100 টাকা পান তাহলে, দশটি আর্টিকেলের জন্য পাচ্ছেন 1000 টাকা। আর এটাই যদি আপনার ডেইলি ইনকাম হয় তাহলে সেটা কেমন দেখায়।

এটা তো শুধু রাইটিং এর ক্ষেত্রে তাছাড়া আপনার পাবলিশ কৃত আর্টিকেল কেউ দেখলে 40 পয়সা করে এড হবে। এই ওয়েবসাইটে আপনারা রেফার করে টাকা আয় করতে পারবেন। প্রতিটি রেফারের জন্য আপনার একাউন্টে 20 পারসেন্ট কমিশন যোগ করা হবে। এমনকি এর সাইটে খুব সহজে আপনারা টাকা উত্তোলন করে নিতে পারবেন।

এই ওয়েবসাইটে মাত্র 20 টাকা হলে টাকা উত্তোলন করে নিতে পারবেন।এই সাইটে আপনারা মাত্র 100 টাকা হলেই বিকাশ নগদ রকেট পেটিএম অ্যাকাউন্টের মাধ্যমে টাকা উত্তোলন করতে পারবেন।তবে পেটিএম এর ক্ষেত্রে আপনার অ্যাকাউন্ট অবশ্যই 500 টাকা থাকতে হবে।তাহলে আপনারা খুব সহজেই এই ওয়েবসাইট থেকে টাকা উত্তোলন করতে পারছেন।আর দেরি না করে এখনি এই ওয়েবসাইটে লেখালেখি করে টাকা ইনকাম শুরু করে দিন। কোন রকম সমস্যা ছাড়াই ওয়েব সাইটে আপনার টাকা ইনকাম করতে পারবেন। 

তবে আর একটি কথা না বললেই নয় সেটা হল তাদের নিয়ম নীতি। এখানে কাজ করতে হলে অবশ্যই এই ওয়েবসাইট এর নিয়ম নীতি এবং গাইড লাইন গুলো আপনাকে মেনে কাজ করতে হবে। তা না হলে আপনি এখানে কাজ করতে পারবেন না এবং ইনকাম তো দূরে থাক। অবশ্যই তাদের নিয়ম-নীতিগুলো মেনে আপনি কাজ করবেন আশা করি তাহলে, অবশ্যই এই ওয়েবসাইট থেকে আপনারা টাকা ইনকাম করতে পারবেন নিঃসন্দেহে।

Trickbd

ট্রিকবিডি 2015 সালের দিকে রিলিজ করা হয়েছে অনলাইনে। এবং এখন 2021 সালের শেষের দিক। এই জনপ্রিয় প্লাটফরমটি এখনো পর্যন্ত রয়েছে। ট্রিকবিডি বাংলাদেশের খুবই জনপ্রিয় একটি প্ল্যাটফর্ম।যেখানে প্রায় অনেক ক্যাটাগরির খবরা-খবর প্রতিনিয়তঃ মেম্বাররা পাবলিশ করে থাকে।

আপনারা চাইলে ট্রিকবিডিতে আপনাদের অনেক ধরনের নিউজ পেয়ে যাবেন। অনলাইন সম্পর্কিত, নিউজ সম্পর্কিত, বিভিন্ন ফোন সম্পর্কিত, অনলাইনে ইনকাম সম্পর্কিত, ওয়াডপ্রেস ব্লগার, সোশ্যাল মিডিয়া সম্পর্কিত, বিভিন্ন টিপস ট্রিক্স ইত্যাদি। এই ক্যাটাগরি সহ আরো অনেক ধরনের ক্যাটাগরি পোস্ট প্রতিনিয়ত পাবলিশ করা হয়।

যেগুলো আপনারা এই ওয়েবসাইটের মাধ্যমে পেয়ে যাবেন। এই ওয়েবসাইটে আপনারা খুব সহজেই টাকা ইনকাম করার সুযোগ পাচ্ছেন।ট্রিকবিডি মেম্বারদের ইনকামের সুযোগ এখনো পর্যন্ত দিয়ে আসছে। এমনকি আমি নিজেও এই প্লাটফর্মে কাজ করি। এখনো পর্যন্ত এই ওয়েবসাইটে কোনো অভিযোগ আসেনি। এখন আপনি যদি অনলাইন থেকে টাকা ইনকাম করতে চান? তাহলে আপনার জন্য ট্রিকবিডি খুবই ভাল একটি সাইট।

এই ওয়েবসাইটে আপনার খুব সহজে অনলাইনে টাকা আয় করতে পারেন। এই ওয়েবসাইটে আপনি যদি টাকা ইনকাম করতে চান তাহলে, সর্বপ্রথমেই আপনাকে ট্রিকবিডি তে রেজিস্ট্রেশন করতে হবে।এবং তাদের অফিশিয়াল ওয়েবসাইটে আপনাকে কাজ করতে হবে। আপনারা আগেই হয়তো শুনে থাকতে পারেন ট্রিকবিডিতে প্রতিনিয়ত মেম্বাররা আর্টিকেল পাবলিশ করে থাকে।

যেহেতু মেম্বাররা আর্টিকেল পাবলিশ করে থাকে সে তো বুঝতেই পারছেন এই সাইটে কাজ কি।এখন প্রশ্ন আসতে পারে শুধু কি লেখালেখি করে টাকা আয় করা যাবে?হ্যাঁ বন্ধুরা ট্রিকবিডিতে সাধারণত লেখালেখি করে টাকা আয় করা যায়। এমনকি এই ওয়েবসাইটে রেফারেল কোনো সিস্টেম নেই। ট্রিকবিডিতে সাধারণত বাংলা ভাষায় আর্টিকেল লিখে আয় করতে হয়।

আর আপনারা চাইলেই এই জনপ্রিয় প্লাটফর্মে আর্টিকেল লেখালেখি করে আয় করতে পারেন। প্রতিটা আর্টিকেল লেখার জন্য কত টাকা পাবেন সেটা সঠিকভাবে বলা যাচ্ছে না।আপনার আর্টিকেল এর মান অনুযায়ী আপনার একাউন্টে টাকা যোগ হবে। এবং ওয়েবসাইটে মাত্র 500 টাকা হলে টাকা উত্তোলন করার সুযোগ রয়েছে। সরাসরি ব্যাংক বিকাশ এবং রকেট একাউন্টের মাধ্যমে টাকা উত্তোলন করতে পারবেন।

Grathor

এই ওয়েবসাইটটি খুবই জনপ্রিয় একটি ওয়েবসাইট।2018 সাল থেকে এই ওয়েবসাইট যাত্রা শুরু করে এখনো পর্যন্ত বিদ্যমান। এই ওয়েবসাইটে এখনও পর্যন্ত অনেক একটিভ মেম্বার রয়েছে। যারা প্রতিনিয়ত এই প্লাটফর্মে আর্টিকেল পাবলিশ করে থাকে। এবং এই ওয়েবসাইটে আপনারা আপনাদের প্রয়োজনীয় সকল ধরনের আর্টিকেল পাবেন।

এই ওয়েবসাইটে প্রায় লক্ষাধিক আর্টিকেল রয়েছে। আপনার প্রয়োজনীয় সকল আর্টিকেল এই সাইটে পাওয়ার সম্ভাবনা অনেক।তাছাড়া এই সাইটে আপনারা সরাসরি লেখালেখি করে টাকা আয় করতে পারবেন। এই ওয়েবসাইটে একটি উন্মুক্ত প্ল্যাটফর্ম। যেখানে আপনারা লাইফটাইম কাজ করতে পারবেন।

এই ওয়েবসাইটে আপনি যদি ইনকাম করতে চান তাহলে,এই সাইটে আপনার পার্সোনাল কিছু ইনফরমেশন দিয়ে রেজিস্ট্রেশন করতে হবে। এবং বিভিন্ন উপায়ে এই ওয়েবসাইটে আপনারা টাকা ইনকাম করতে পারবেন।বিশেষ করে এখানে আর্টিকেল রাইটিং করে টাকা আয় করার সুযোগ রয়েছে। প্রতিটা আর্টিকেলের জন্য এই প্লাটফর্ম আপনাকে 8 টাকা থেকে শুরু করে প্রায় 100 টাকা পর্যন্ত দিবে।

আপনার আর্টিকেলটি যত ইউনিক এবং মানুষের হেল্প ফুল হবে ততো একাউন্টে জমা হবে আপনার টাকা।শুধু যে আর্টিকেল রাইটিং করে টাকা ইনকাম করা যায় সেটা কিন্তু নয়।আর্টিকেল রাইটিং করার পাশাপাশি আরও অনেক ধরনের কাজ করে টাকা ইনকাম করার সুযোগ রয়েছে।যেগুলো আপনারা প্রতিনিয়তঃ করলে 1 থেকে 200 টাকা আয় করতে পারবেন।

এবং এই ওয়েবসাইটে প্রেমেন্ট নিয়ে অন্তত কোন সমস্যা হবে। কারণ এখনও পর্যন্ত কোনো অভিযোগ আসেনি এই ওয়েবসাইটে। দীর্ঘ তারা একটা না অনেক বছর কাজ করে আসছে এবং বর্তমানেও খুবই জনপ্রিয় একটি প্লাটফর্ম এটি। এই ওয়েবসাইটে মাত্র 1000 টাকা হলে টাকা উত্তোলন করার সুযোগ রয়েছে। প্রেমেন্ট শুধুমাত্র বিকাশ এবং রিচার্জের মাধ্যমে পাবেন।

তাই আপনারা যারা অনলাইনে ইনকাম করতে চান তারা এই ওয়েবসাইটে কাজ করতে পারেন।কোন প্রকার সমস্যা ছাড়া নিঃসন্দেহে ওয়েব সাইটে কাজ করুন। তবে আপনাকে অবশ্যই এই ওয়েবসাইটের নিয়ম-নীতিগুলো মেনে কাজ করতে হবে।তা না হলে এই ওয়েবসাইটে আপনার একাউন্ট সাসপেন্ড পর্যন্ত হতে পারে।তাই আপনারা যারা ইনকাম করতে আগ্রহী তারা অবশ্যই নিয়মকানুনগুলো মেনে কাজ করবেন আশা করি।

Earning Point

এই ওয়েবসাইটটি 18 সাল থেকে এখনো পর্যন্ত খুবই বিশ্বস্ততার সাথে পেমেন্ট করে থাকে। এই ওয়েবসাইটে আপনারা ছোট ছোট কাজ করে টাকা আয় করতে পারবেন। এই ওয়েবসাইটে আমি নিজেও কাজ করে টাকা উত্তোলন করেছি। এবং এই ওয়েবসাইটে এখনও পর্যন্ত মানুষের কাছে খুবই বিশ্বস্ত।

বিশেষ করে যারা অনলাইন থেকে টাকা আয় করতে চান! ছোট ছোট কাজ করে তাদের জন্য একটি উন্মুক্ত ওয়েবসাইট এটি। এই ওয়েবসাইটে অসংখ্য কাজ করে টাকা ইনকাম করার সুযোগ রয়েছে। যদি আপনি এই ওয়েবসাইট থেকে টাকা ইনকাম করতে চান তাহলে রেজিস্ট্রেশন করতে হবে। রেজিস্ট্রেশন করার জন্য আপনার পার্সোনাল কিছু ইনফরমেশন লাগবে।

এই ইনফর্মেশন গুলো দিয়ে খুব সহজেই আপনারা এই ওয়েব সাইটে রেজিস্ট্রেশন করতে পারবেন। এই ওয়েবসাইটে আপনারা প্রতিদিন ডেইলি বোনাস পাবেন। ডেইলি বোনাস সাধারণত দুই থেকে তিনবার দিয়ে থাকে। তাছাড়া এই ওয়েবসাইটে আপনারা নিউজ পড়ে ওয়েবসাইট ভিজিট করে ভিডিও দেখে টাকা আয় করতে পারবেন। এছাড়া এই ওয়েবসাইটে আরো অনেক ধরনের কাজ করে টাকা ইনকাম করার সুযোগ রয়েছে।

তবে কখনই ফেইক ভাবে কাজ করবেন না। তাহলে কিন্তু আপনার অ্যাকাউন্ট ব্লক হয়ে যেতে পারে। ওয়েবসাইটের কিছু নিয়ম-নীতি রয়েছে যেগুলো মেনে আপনাকে কাজ করতে হবে। তাহলে এই ওয়েবসাইট থেকে আপনারা টাকা আয় করতে পারবেন সহজেই। এই ওয়েবসাইটে সাধারণত 20 টাকা হলে টাকা উত্তোলন করা যায়।

এর সাইটে পেমেন্ট পাবেন রিচার্জের মাধ্যমে, বিকাশ একাউন্টের মাধ্যমে, নগদ একাউন্টের মাধ্যমে, পেপাল একাউন্ট এর মাধ্যমে। প্রতিটা একাউন্টের জন্য নির্দিষ্ট পরিমাণ অ্যামাউন্ট আপনার থাকতে হবে। তাহলে আপনারা খুব সহজেই ওয়েব সাইট থেকে টাকা উত্তোলন করতে পারবেন।আর যদি আপনার ইনকাম করতে চান তাহলে অবশ্যই তাদের নিয়ম-নীতির দিকে মনোযোগ দিবেন।তাহলে আশাকরি এর সেটিং আপনারা সহজেই টাকা ইনকাম করতে পারবেন।

অন্য আর্টিকেলঃ (প্রতিটি রেফারের 2 টাকা টাকা ইনকাম করার সেরা একটি ওয়েবসাইটঃ ওয়েবসাইট সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

আর্টিকেল এর শেষ কথা

প্রিয় বন্ধুরা আর্টিকেলটি পড়ার জন্য সবাইকে অসংখ্য ধন্যবাদ। আর্টিকেলটি যদি ভালো লাগে তাহলে অবশ্যই বন্ধুদের সাথে শেয়ার করবেন। আজকে আমরা অনলাইন থেকে আয় করার সেরা ৪ টি ওয়েবসাইট নিয়ে আলোচনা করেছি। এই ওয়েবসাইটগুলোতে আপনার নিঃসন্দেহে কাজ করতে পারে।আর্টিকেল সম্পর্কিত কোন প্রশ্ন অথবা মতামত থাকলে এই কমেন্টের মাধ্যমে জানাবেন অবশ্যই।

পরিশেষে সবাই ভাল থাকুন সুস্থ থাকুন এবং নিরাপদে থাকুন। আজকের আর্টিকেলটি এ পর্যন্তই দেখা হবে অন্য কোন আর্টিকেলে আবার। বরাবরের মত এই আর্টিকেলটি এখানেই শেষ করছি আসসালামুআলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহ।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ

অনলাইনে লেখালেখি করতে ভালোবাসি। অনলাইনে কিছু শিখতে ও জানতে ও জানাতে আরো বেশি ভালোবাসি।