অনলাইনে ইনকাম করার সহজ ও বিশ্বস্ত উপায় ২০২১

এই সাইটে আপনি বাংলায় আর্টিকেল লিখে আয় করতে পারবেন।তার জন্য আপনাকে নেট কথা সাইটে ভিজিট করতে হবে। তারপর সেখান থেকে কন্টাক্ট পেইজে গেলে আপনি তাদের একটি অফিসিয়াল ই মেইল পাবেন, এই বার আপনি তাদের মেইল কালেক্ট করে নেট কথার এডমিন প্যানেলে যোগাযোগ করুন।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

আপনি নেট কথায় বাংলায় আর্টিকেল লিখতে ইচ্ছুক, প্রতি ১০০০-১৫০০ ওয়ার্ডে আপনি কত টাকা নিয়ে থাকেন এবং আপনার পোর্টফলিও, আগে লিখেছেন এমন আর্টিকেল এর স্যাম্পল অ্যাটাচ করে দিবেন, ব্যস হয়ে গেল। এরপর নেট কথার এডমিন প্যানেল কর্তৃক আপনার সাথে যোগাযোগ করা হবে।

যদি আপনার লেখা পড়ে এডমিন প্যানেলের ভালো লাগে তাহলে আপনি নেট কথায় লেখার পারমিশন পেয়ে যাবেন, রিমোট কনটেন্ট রাইটার হিসেবে। প্রতিদিন কমপক্ষে ১ টা আর্টিকেল জমা দিতে পারবেন এর থেকে বেশি আর্টিকেল দিলেও সমস্যা নেই। প্রতি সপ্তাহে আপনার আর্টিকেলের ওপর নির্ভর করে বিকাশ, রকেটে পেমেন্ট করা হবে।

নেট কথা ছাড়াও আরো ২-১ টি ওয়েবসাইট রয়েছে যেখানে তাঁদের সাথে কথা বলে আপনার লেখা জমা দিতে পারেন, যদি তাঁদের ভালো লাগে তাহলে আপনার লেখার জন্য পে করবে।

২. Hot News

এটি ও বাংলাদেশি বিশ্বস্ত ব্লগিং ওয়েবসাইট । এখানে আপনি আর্টিকেল পাবলিশ করে দিনে ৩০০-৪০০ টাকা এবং মাস শেষে ২০-৩০ হাজার টাকা আয় করতে পারবেন । অ্যাকাউন্ট ক্রিয়েট করতে এখানে ক্লিক করুন। Hotnewsall.com

অ্যাকাউন্ট ক্রিয়েট করা হয়ে গেলে আপনি আর্টিকেল পাবলিশ করতে পারবেন। আর্টিকেল এর মান অনুযায়ী আপনাকে টাকা দেওয়া হবে। এখানে আপনি আনলিমিটেড ইনকাম করতে পারবেন । এছাড়াও পোস্ট ভিউ, কমেন্ট করা, নিজের লেখা আর্টিকেল সোশ্যাল মিডিয়ার শেয়ার করলে আপনি বোনাস পাবেন।

তো বন্ধুরা আশা করছি আপনারা বুঝতে পেরেছেন। আপনি বিকাশ, নগদ, শিওর ক্যাশ দিয়ে টাকা তুলতে পারবেন। 

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ

আমি জান্নাত। পেশায় একজন স্টুডেন্ট ছাড়াও জে আইটি এবং গ্রাথোর এর নিয়মিত কন্টেন্ট রাইটার ।