৪টি সেরা অনলাইন ইনকাম সাইট, প্রতিদিন ৮০০ - ১২০০ টাকা

১. স্টাডি আসক্ত: রিভিউ নেওয়ার জন্য সেরা: স্টাডি অ্যাডিকট আপনাকে আপনার অন্তর্দৃষ্টি এবং কম্পিউটারাইজড আন্দোলন প্রদানের জন্য পুরস্কৃত করে। আপনি অ্যাপ্লিকেশনের সাথে যোগদানের পরে, এটি আপনাকে অধ্যয়নের সাথে সমন্বয় করবে যা আপনি পৃথকভাবে শেষ করতে এবং ফোকাস অর্জন করতে পারেন।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

আপনি একইভাবে আপনার প্রোগ্রামের দিকে ওভারভিউ অ্যাডিকট হার্টবিট অগমেন্টেশন যোগ করে গাইড সংগ্রহ করতে পারেন, যা আপনার কম্পিউটারাইজড পার্সিং মুভমেন্ট (যেমন শপিং অ্যাকশন এবং সাইটের প্রতিশ্রুতি) অর্থনৈতিক বিশেষজ্ঞদের সাথে শেয়ার করে।

পেপ্যাল ​​বা বিখ্যাত খুচরা বিক্রেতাদের সাথে উপহার ভাউচারের মাধ্যমে নগদ অর্থের জন্য ফোকাসগুলি পুনরুদ্ধার করা যেতে পারে।

সংক্ষিপ্ত বিবরণ আসক্তি প্রকাশ করে যে অধ্যয়ন প্রতিক্রিয়া এবং কম্পিউটারাইজড আন্দোলন উভয় থেকে সংগৃহীত সমস্ত তথ্য বিশেষজ্ঞদের দ্বারা স্ক্র্যাম্বল করা হয় এবং সরাসরি সংগ্রহ করা হয়। ক্লায়েন্টরা নিরাপত্তা বজায় রাখার জন্য তাদের যা শেয়ার করতে হবে তা বেছে নিতে পারে।

বিনামূল্যে

আপনি কিভাবে নগদ আনেন: পড়াশোনা করা এবং কম্পিউটারাইজড অ্যাকশন শেয়ার করা

২. রকেট ক্যাশ: বিলের ব্যবস্থা করার জন্য সেরা

রকেট ক্যাশ নগদ আনার জন্য একটি উল্লেখযোগ্য পদ্ধতি অফার করে: পুনরাবৃত্তি করা কিস্তিগুলিকে ফিরিয়ে আনা। এটি আপনার বিল এবং সদস্যপদগুলি তদন্ত করে, অবাঞ্ছিত সদস্যপদ বাদ দিয়ে এবং আপনার জন্য বিল কমিয়ে আনার জন্য হাগলিং করে এটি করে।

অধিকন্তু, ক্লায়েন্টদের তাদের পৃথক বাজেটের সাথে কাজ করতে সহায়তা করার জন্য রকেট ক্যাশ কয়েকটি ভিন্ন উপাদানের সাথে থাকে। এইগুলির একটি অংশ একটি ব্যয় ট্র্যাকার, কম্পিউটারাইজড রিজার্ভ তহবিল এবং FICO রেটিং সতর্কতা অন্তর্ভুক্ত করে।

রকেট ক্যাশ অ্যাপ্লিকেশনটি নিজেই বিনামূল্যে, তবে এটি কার্যকরভাবে আপনার জন্য একটি বিলের ব্যবস্থা করার সুযোগে এটি প্রাথমিক বছরের জন্য রিজার্ভ তহবিলের একটি স্তর নেয়। ক্লায়েন্টরা সাজানো বিল থেকে লাভের 30 এবং 60 শতাংশের মধ্যে কোথাও চার্জ করার জন্য সহায়তার জন্য সিদ্ধান্ত নিতে পারেন।

খরচ: মূল বছরের জন্য লাভের 30 থেকে 60 শতাংশ

আপনি কীভাবে নগদ আনবেন: অবাঞ্ছিত সদস্যপদ বাদ দেওয়া এবং বিলের ব্যবস্থা করা

৩. আরবানসিটার: সিটারদের জন্য সেরা

UrbanSitter হল এমন একটি পর্যায় যা মার্কিন যুক্তরাষ্ট্র জুড়ে অনেক শহুরে সম্প্রদায়ের সিটার এবং অভিভাবকদের সাথে যুক্ত করে। অভিভাবকদের তাদের অক্ষর নিশ্চিত করা উচিত, পাশাপাশি, লক্ষ্যের সাথে যে দুই খেলোয়াড় সুরক্ষিত।

UrbanSitter-এ সিটারদের দ্বারা চার্জ করা সাধারণ হার এক বাচ্চার জন্য প্রতি ঘণ্টায় $11 থেকে $16 পর্যন্ত হয়, তবে প্রত্যেক সিটার তাদের নিজস্ব রেট বেছে নেয়। আরবানসিটার তার প্রশাসনকে কাজে লাগানোর জন্য কোন খরচ নেয় না, বা আয়ের একটি কাটও নেয় না।

বিনামূল্যে

কিভাবে আপনি নগদ আনতে: শিশুদের দেখাশোনা

৪. Airbnb: জায়গা লিজ দেওয়ার জন্য সেরা

আপনার কাছে অতিরিক্ত রুম থাকলে বা আপনি কিছু সময়ের জন্য অদৃশ্য হয়ে গেলে, আপনি Airbnb ব্যবহার করে আপনার জায়গা লিজ দিতে পারেন। এটি একটি অ্যাপ্লিকেশন এবং একটি কাজের এলাকা উভয় সাইট হিসাবে অ্যাক্সেসযোগ্য, এবং প্রায় যে কেউ তাদের স্থানের ফটোগ্রাফ স্থানান্তর করে এবং একটি পোস্টিং করে Airbnb-এ পরিণত হতে পারে৷

হোস্টরা গ্রহের যে কোনও জায়গা লিজ নেওয়ার জন্য তালিকাভুক্ত করতে পারে। তারা প্রতি সন্ধ্যায় খরচ নির্ধারণ করে, কোন দিন এটি অ্যাক্সেসযোগ্য, নিবন্ধন এবং সময় এবং দর্শনার্থীদের সর্বাধিক সংখ্যার দিকে নজর দেয়। Airbnb অনুযায়ী, 2021 সালে স্বাভাবিকভাবে প্রায় $13,800 অর্জন করেছে।

যদিও এটি একটি পোস্টিং পোস্ট করার অনুমতি দেয়, Airbnb লাভের একটি কাট নেয় — সাধারণত 3%, তবে অনেক সময় বেশি, উদাহরণস্বরূপ, হোস্ট গুরুতর ক্রসিং সেট করলে আউট কৌশল.

খরচ: সাধারণত আয়ের 3%

আপনি কিভাবে নগদ আনেন: দর্শকদের কাছে আপনার স্থান লিজ দেওয়া .

মূল উদ্বেগ

এই নগদ তৈরির অ্যাপ্লিকেশনগুলি কারো জন্য নিখুঁত হতে পারে, তবুও সেগুলি সবার জন্য আদর্শ নয়। শুরু করার আগে আপনার ক্ষমতা এবং জীবন পদ্ধতির সাথে মেলে এমন একটি অ্যাপ্লিকেশন খুঁজুন।

আপনি একজন নিয়মিত ইন্টারনেট ভিত্তিক গ্রাহক হোন বা অন্য কেউ যার কাছে ইজারা দেওয়ার জন্য অতিরিক্ত জায়গা থাকুক না কেন, এই অ্যাপ্লিকেশনগুলি ব্যবস্থা এবং গিগগুলি ট্র্যাক করার সবচেয়ে সাধারণ উপায়কে মসৃণ করতে পারে এবং তারা নতুন লাভজনক খোলা দরজাগুলির জন্য প্রবেশপথ খুলতে পারে।

আবেদনের পরিশ্রম সার্থক কিনা তা স্থির করতে খরচের দিকে একটু ঝুঁকে পড়া মানে বেশ কিছুটা। তদ্ব্যতীত, নিশ্চিত করুন যে এটি একটি কনফিডেড স্টেজে যাতে আপনি কোনও কৌশলের কাছে আত্মসমর্পণ না করেন।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ