১০ টি আশ্চর্যজনক সাইট যা আপনাকে প্রতি আর্টিকেল এ $১০০+ প্রদান করবে।

আপনি আপনার কথা ছড়িয়ে দেওয়ার জন্য প্রতিষ্ঠিত আউটলেটগুলি খুঁজছেন এমন একজন লেখক হোক বা আপনি আপনার ব্র্যান্ডের প্রচার এবং ট্র্যাফিক পেতে চাইছেন এমন একজন অতিথি ব্লগার, আপনি এটি করার জন্য অর্থ পেতে পারেন ৷

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

অনেক সাইট আপনাকে কন্টেন্ট কন্ট্রিবিউট করার জন্য অর্থ প্রদান করবে, যখন আপনাকে এখনও একটি বায়ো থাকতে এবং আপনার সাইটের একটি লিঙ্ক ধরে রাখার অনুমতি দেবে – কিন্তু খুব কম সাইটই আপনাকে সত্যিই ভাল অর্থ প্রদান করবে।

টিপ: Jeff BuzzSumo ব্যবহার করে বিষয়বস্তু ধারণা তৈরি করতে, উচ্চ-সম্পাদনাকারী সামগ্রী তৈরি করতে, এর কার্যকারিতা নিরীক্ষণ করতে এবং প্রভাবকদের সনাক্ত করতে।

নীচে তালিকাভুক্ত ১০ টি সাইট রয়েছে যা আপনাকে প্রতি নিবন্ধে কমপক্ষে $১০০ প্রদান করবে, গ্রহণ বা প্রকাশনার পরে, এবং বেশিরভাগই আপনার সাইটের লিঙ্ক সহ একটি বায়োকে অনুমতি দেবে।

এখানে আমরা যাই:

বোনাস: সাইড ইনকাম করতে আপনার লেখার দক্ষতা ব্যবহার করতে চান? সাইড হাস্টল স্ট্র্যাটেজিস মেম্বারশিপ কমিউনিটিতে যোগ দিন অনুপ্রেরণা, সংস্থান এবং সম্প্রদায় পেতে আপনার সাইড হাস্টল শুরু করতে এবং বাড়াতে।

এখনই ডাউনলোড করুন

১. Fiveer

লেখার অর্থ উপার্জন করুন - Fiverr

Fiverr হল একটি ফ্রিল্যান্স মার্কেটপ্লেস যেখানে আপনি একটি "গিগ" তৈরি করে এবং একজন বিক্রেতা হয়ে লেখার জন্য অর্থ পেতে পারেন।

Fiverr-এ প্রতি 4 সেকেন্ডে একটি গিগ কেনা হয়, যেখানে ফ্রিল্যান্সার এবং বিশেষজ্ঞরা প্রতি প্রোজেক্টে $৫ থেকে $১৫০০+ উপার্জন করে।

Fiverr-এর সেরা লেখকরা সহজেই প্রতি নিবন্ধে $১০০-এর বেশি উপার্জন করে, তাই আপনি যদি এটির পরে থাকেন, তাহলে এটি শুরু করার জন্য একটি দুর্দান্ত জায়গা।

২. Greatist

যে সাইটগুলি আপনাকে অর্থ প্রদান করবে - Greatist

যে সম্মন্ধে লিখবেন: মানসিক স্বাস্থ্য/সম্পর্ক/স্বাস্থ্যবান হওয়া

পরিমাণ: $১২৫+

পেমেন্ট পদ্ধতি: অনির্দিষ্ট

গ্রেটিস্ট হল সম্পর্ক, মানসিক স্বাস্থ্য এবং জীবনের উপর দৃষ্টি নিবদ্ধ করা একটি ব্লগ কারণ এটি ২০- এবং ৩০-কিছুকে প্রভাবিত করে।

তারা মানসিক স্বাস্থ্য, সম্পর্ক এবং স্বাস্থ্যকর হওয়ার বিষয়ে নিবন্ধ খুঁজছেন। তারা ক্যারিয়ার-সম্পর্কিত নিবন্ধগুলিও গ্রহণ করে (বিশেষত যখন এটি কাজ/জীবনের ভারসাম্য অর্জন এবং আরও উত্পাদনশীল হওয়ার ক্ষেত্রে আসে), পদার্থের অপব্যবহারের সাথে সংগ্রাম এবং সামাজিক মিডিয়া/প্রযুক্তি।

তারা আশা করে যে নিবন্ধগুলি ১০০০ - ১৫০০ শব্দের মধ্যে হবে এবং তারা গ্রহণ করা প্রতিটি নিবন্ধের জন্য কমপক্ষে $১২৫ প্রদান করবে।

৩.Langred

যে সাইটগুলি অর্থ প্রদান করবে - লংগ্রেডস

যে সম্মন্ধে লিখবেন: যেকোনো কিছু

পরিমাণ: $২৫০ - $১৫০০+

পেমেন্ট পদ্ধতি: অনির্দিষ্ট

Longreads ভাল-লিখিত, ভালভাবে বলা এবং অনুসরণ করা সহজ গল্পগুলির সন্ধান করছে যা তাদের পাঠকরা সনাক্ত করতে পারে এমন সম্পর্কিত মানব অভিজ্ঞতাকে চিত্রিত করে।

তারা ব্লগ পোস্ট, পড়ার তালিকা, সংক্ষিপ্ত সাক্ষাৎকার, ব্যক্তিগত প্রবন্ধ, স্মৃতিকথা, সমালোচনামূলক প্রবন্ধ, বই পর্যালোচনা, অনুসন্ধানী প্রকল্প এবং দীর্ঘ-ফর্মের সাংবাদিকতা চায়।

আপনার জমা কোন বিভাগে পড়ে তার উপর নির্ভর করে, এটি ৮০০ থেকে ৬০০০ শব্দের মধ্যে হতে পারে। তারা প্রতি নিবন্ধে সর্বনিম্ন $২৫০ এবং $১৫০০+ পর্যন্ত অর্থ প্রদান করে।

৪. Listverse

Listverse - সাইট যা আপনাকে অর্থ প্রদান করবে

যে সম্মন্ধে লিখবেন: সাধারণ

পরিমাণ: $১০০

পেমেন্ট পদ্ধতি: পেপ্যাল

অনলাইনে তালিকার ক্ষেত্রে লিস্টভার্স সম্ভবত অগ্রগণ্য কর্তৃপক্ষ, এবং তারা প্রতি মাসে ১৫ মিলিয়নেরও বেশি পাঠকের শ্রোতাদের গর্ব করে।

তারা ১০ টি আইটেমের অনন্য তালিকা খুঁজছে, সাধারণত কমপক্ষে ১৫০০০ শব্দ, এবং তারা আপনার তালিকা গ্রহণ করার পরে $১০০ প্রদান করে।

৫. Copy Hacker

যে সাইটগুলি অর্থ প্রদান করবে - কপিহ্যাকাররা

যে সম্মন্ধে লিখবেন: কপিরাইটিং/স্টার্টআপস/মার্কেটিং/ফ্রিল্যান্সিং

পরিমাণ: $৩২৫

পেমেন্ট পদ্ধতি: পেপ্যাল

কপিহ্যাকাররা স্টার্টআপ, মার্কেটার, ফ্রিল্যান্সার এবং ডিজাইনারদের জন্য ব্যবহারিক বিষয়বস্তুতে আগ্রহী।

তারা এমন নিবন্ধগুলি খুঁজছে যেগুলির মধ্যে একটি ব্যবসা শুরু করা এবং বৃদ্ধি করা, লাইফস্টাইল/অর্থের জন্য ফ্রিল্যান্সিং, রূপান্তর কপিরাইটিং, UX এবং A/B পরীক্ষা, পণ্যের নকশা, প্ররোচনা এবং মনোবিজ্ঞান ইত্যাদি বিষয় নিয়ে আলোচনা করা হয়।

তারা আশা করে যে নিবন্ধগুলি গভীরভাবে এবং পুঙ্খানুপুঙ্খভাবে গবেষণা করা হবে। তারা খুব কমই ২০০০ শব্দের কম নিবন্ধ গ্রহণ করে এবং নিবন্ধগুলিকে প্রথম-ব্যক্তি গল্প/অ্যাকাউন্ট ফিচার করতে চায়।

তারা প্রতি নিবন্ধে $৩২৫ প্রদান করে।

৬. Photoshop Tutorials

ফটোশপ টিউটোরিয়াল - সাইট যা আপনাকে অর্থ প্রদান করবে

যে সম্মন্ধে লিখবেন : ফটোশপ/ডিজাইন

পরিমাণ: $২৬ -  $৩০

পেমেন্ট পদ্ধতি: পেপ্যাল

তারা ফটোশপের সাথে সম্পর্কিত টিউটোরিয়াল খুঁজছে, এবং আপনি একটি "দ্রুত টিপ" বা একটি সম্পূর্ণ টিউটোরিয়াল জমা দিয়েছেন কিনা তার উপর নির্ভর করে তারা স্বীকৃত নিবন্ধ প্রতি $৫০ থেকে $৩০০ পর্যন্ত কিছু দিতে পারে।

৭.  Informed Comment

যে সাইটগুলি অর্থ প্রদান করে - অবহিত মন্তব্য

যে সম্মন্ধে লিখবেন: নীতি/পররাষ্ট্র নীতির

যে সম্মন্ধে লিখবেন: $১০০

পেমেন্ট পদ্ধতি: পেপ্যাল

অবহিত মন্তব্য নীতি এবং বৈদেশিক নীতি সম্পর্কে একটি নেতৃস্থানীয় প্রকাশনা. তারা এমন নিবন্ধ খুঁজছেন যা নীতিগত সিদ্ধান্ত এবং পররাষ্ট্র নীতিতে অবদান রাখতে পারে।

তারা মার্কিন পররাষ্ট্র নীতির পাশাপাশি মধ্যপ্রাচ্য এবং দক্ষিণ এশিয়ার রাজনীতির উপর দৃষ্টি নিবদ্ধ বিষয়বস্তুতে বিশেষভাবে আগ্রহী।

তারা ধর্ম, মানবাধিকার, নারীর অধিকার, শ্রমিকদের অধিকার, ধর্মীয় বৈষম্য, শক্তি এবং জলবায়ু পরিবর্তনের বিষয়বস্তুও চায়।

তারা আশা করে যে টুকরাগুলি ৮০০ - ১০০০ শব্দের মধ্যে হবে এবং গৃহীত টুকরা প্রতি $১০০ প্রদান করবে।

৮.The Travel Writer’s Life

ভ্রমণ লেখকের জীবন - সাইট যা আপনাকে অর্থ প্রদান করবে

যে সম্মন্ধে লিখবেন : ভ্রমণ

পরিমাণ: $৫০ - $২০০

পেমেন্ট পদ্ধতি: অনির্দিষ্ট

তারা ভ্রমণের জন্য অর্থ প্রদানের ব্যবসা সম্পর্কে নিবন্ধগুলি খুঁজছেন, তা লেখালেখি, ফটোগ্রাফি, ট্যুর বা অন্যান্য উপায়ে হোক না কেন।

তারা নিবন্ধের ধরনের উপর নির্ভর করে প্রতি নিবন্ধ $৫০ - $২০০ প্রদান করে।

৯. Bitch Media

যে সাইটগুলি অর্থ প্রদান করে- Bitch Media

যে সম্মন্ধে লিখবেন : নারীবাদ

পরিমাণ: $১৫০ - $১০০০

পেমেন্ট পদ্ধতি: অনির্দিষ্ট

বিচ মিডিয়া নারীবাদের অংশগুলি খুঁজছে যা ভালভাবে গবেষণা করা এবং প্রমাণ এবং পরিসংখ্যান সহ ব্যাক আপ করা হয়েছে।

তারা চায় যে নিবন্ধগুলি আলোচনা-উদ্দীপক হতে পারে এবং লেখকের ব্যক্তিগত অভিজ্ঞতা এবং বৃহত্তর সামাজিক শক্তির মধ্যে একটি সংযোগ তৈরি করতে পারে; তারা নিবন্ধগুলি পপ সংস্কৃতির একটি নারীবাদী প্রতিক্রিয়া হতে চায়৷ নিবন্ধগুলি প্রায় ১২০০ - ৩০০০ শব্দের হতে পারে।

আপনার নিবন্ধটি কোন বিভাগে পড়ে তার উপর নির্ভর করে তারা প্রতি নিবন্ধে $১৫০ থেকে $১০০০ এর মধ্যে অর্থ প্রদান করে।

১০ . UX Booth

UX Booth - সাইট যা আপনাকে অর্থ প্রদান করবে

যা দরকার: ব্যবহারকারীর অভিজ্ঞতা

পরিমাণ: $১০০

পেমেন্ট পদ্ধতি: অনির্দিষ্ট

ইউজার এক্সপেরিয়েন্সের ক্ষেত্রে ইউএক্স বুথ হল একটি অথরিটি, এবং তারা কীভাবে আরও ভাল ব্যবহারকারীর অভিজ্ঞতা তৈরি করা যায় সে বিষয়ে গবেষণা-সমর্থিত নিবন্ধগুলি খুঁজছে।

তারা নিবন্ধগুলি ১২০০ - ১৮০০ শব্দের পরিসরে থাকতে পছন্দ করে ৷

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ