অনলাইনে ইনকাম করার সহয মাধ্যম।

সোশ্যাল মিডিয়া হচ্ছে বর্তমান বিশ্বে খুবই জনপ্রিয়। বর্তমানে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ব্যাপক টাকা ইনকাম করা যায়। এবং সোশ্যাল মিডিয়ার মাধ্যমে একটি অন্যকে মুহূর্তেই পৌঁছিয়ে দেয় মিলিয়ন মিলিয়ন মানুষের কাছে। আর আপনি চাইলেও এই সোশ্যাল মিডিয়াতে উপার্জন করতে পারেন।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

শুধু আপনার কিছু বিষয়ে ধারণ থাকা লাগবে। প্রথমেই কিন্তু অনেকটা উপার্জন করতে পারবেন না। তবে লেগে থাকলে আপনি অনেক সফল হবেন। ছোট ছোট কাছ থেকেই আপনি বড় কাজ করতে শিখে যাবেন।

আপনাকে প্রথমে কিন্তু সবাই বড় কাজ দিবে না। আপনি নতুন তাই আপনাকে তারা কম টাকার ভিতরে কিছু কাজ দিবে। আপনি সেগুলো সফলভাবে সম্পন্ন করে দিতে পারলে। হয়তো সেই কোম্পানিগুলো আপনার সাথে মাসিক চুক্তিবদ্ধ হয়ে থাকবে।

প্রতিটা কোম্পানিতে একজন সোশ্যাল মার্কেটার থাকে। আরো ইমার্কেটারের কাছ কোম্পানির পণ্য গুলো মানুষের কাছে পৌছে দেওয়া ভোক্তার কাছে পৌঁছে দেওয়া।

এএখন কথায় আসা যাক কিভাবে আপনি ছোট ছোট কাজ থেকে শুরু করবেন। যেসব প্রডাক্ট কম্পানি আপনাকে প্রচার বা সেল করার জন্য বলবে। আপনি সোশ্যাল মিডিয়ায় ঐরকম কিছু গ্রুপে এড হয়ে নিবেন। এবং এতে করে আপনার তিন চারটা আইডির প্রয়োজন হবে। আইডিগুলো অরিজিনাল হলে ভালো হয়। যেমন আপনার দাদা দাদি নানা-নানি বাবা-মা দিদি আইডি খুলতে পারেন।

এবং আপনাকে অল প্রোডাক্ট এর মান সম্মত ধরনগুলো তুলে ধরতে হবে। যাতে একটা ক্রেতা আকৃষ্ট হয় এবং পণ্যটি কিনতে আগ্রহী পোষণ করে।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ

Gazipur, Dhaka,Bangladesh