মুখ এবং যোগাযোগের নিউ ইয়র্ক বায়োলজি ডেড সি মাড মাস্ক কি জেনে নিন।

Earning : ৳0.000

মুখ এবং যোগাযোগের নিউ ইয়র্ক বায়োলজি ডেড সি মাড মাস্ক - ব্রণ, ব্ল্যাকহেডস এবং তৈলাক্ত ত্বকের জন্য স্পালিটি পোর রিডুসার, মহিলাদের জন্য প্রাকৃতিক স্কিনকেয়ার, পুরুষদের - একটি স্বাস্থ্য বর্ণের ত্বককে করে - 8.8 oz

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

ভালো পণ্য ভালো অফার 

অফার লিঙ্ক: https://amzn.to/3T2dtXS

মূল্য: $24.99 বিস্তারিত

সঙ্গে সঙ্গে: $12.95 ($1.47 / আন্স) এবং বিনামূল্যে রিটার্ন 

আপনার সংরক্ষণ করুন: $12.04 (48%)

অবিলম্বে $50 পান: অ্যামাজন পুরস্কার ভিসা কার্ডের জন্য পরিশোধের পরে $0.00 প্রদান করুন৷ কোন বার্ষিক ফি নেই।

ব্র্যান্ড: নিউ ইয়র্ক জীববিজ্ঞান অর্থনৈতিক প্রসাধনী

ত্বকের ধরন: সব

আইটেম কার্ড: ক্রিম

পণ্য সুবিধা: নরম করা

ঘ্রাণ: সুগন্ধিহীন

এই আইটেম সম্পর্কে

বেস্ট হলিডেন গিফট গাইড: শুক্ক, স্বাভাবিক, তৈলাক্ত, সংমিশ্রণ, সংবেদনশীল এবং সহ সমস্ত ত্বকের কাজ করার জন্য। এই ব্র্যান্ডের পরীক্ষাটি অত্যন্ত কার্যকরী কৌশলটি ব্যবহার করার জন্য যথেষ্ট মৃদু এবং 202 উপহারের অনুষ্ঠানের জন্য এটি একটি দুর্দান্ত হিসাবে ডিজাইন করা হয়েছে।

খনিজ-ইনফিউজড ক্ল্যারিফাইং মাডস্কি ডেড সিখন কাদা, অ্যালোভেরা, অ্যালোভেরা, তেল, ভিটামিন ই এবং জোজোবা তৈরি করা একটি উন্নত মূর্তি তৈরি করে তৈরি করা হয়েছে যা ইন্সটল স্থাপন করে আলতো করে পরিষ্কার করে।

বিশুদ্ধ মৃত সাগর কাদা ত্বক পরিষ্কার করতে এবং একটি প্রশান্ত সংবেদন প্রদান করতে সাহায্য করে। খনিজ স্বাস্থ্য, এটির প্রভাব ত্বকের পুনর্নবীকরণে সহায়তা করে, একটি মৃদু এক্সোলেশন তেল, টক্সিন এবং মৃত ত্বকের গঠন গঠন করে একটি নরম অনুভূতি এবং উজ্জ্বল আভা তৈরি করে।

ছিদ্র হ্রাস করে এবং অতিরিক্ত তেল শোষণ করে আমাদের স্পা কোয়ালিটি কাদা ত্বকের মৃত কোষ এবং বিষাক্ত পদার্থগুলিকে তাজা, নরম ত্বক প্রকাশ করতে অপসারণ করে এবং রক্ত ​​সঞ্চালনকে উদ্দীপিত করতেও পরিচিত।

আমাদের ডেড সি ফেসিয়াল মাস্ক উচ্চ মানের উপাদান দিয়ে তৈরি এবং এটি অ্যালকোহল, প্যারাবেনস, সালফেট মুক্ত এবং নিষ্ঠুরতা মুক্ত।

পণ্যের বিবরণ

প্রস্তুতকারকের দ্বারা বন্ধ করা হয়েছে ‏ : ‎ No

পণ্যের মাত্রা ‏ : ‎ 2.5 x 3 x 3 ইঞ্চি; 8.8 আউন্স

আইটেম মডেল নম্বর ‏ : ‎ 716

UPC ‏ : ‎ 707129677518

নির্মাতা ‏ : ‎ নিউ ইয়র্ক জীববিজ্ঞান দ্যা আল্টিমেট কসমেসিউটিক্যালস

ASIN ‏ : ‎ B01NCM25K7

বেস্ট সেলার র‍্যাঙ্ক: সৌন্দর্য ও ব্যক্তিগত যত্নে #234

গুরুত্বপূর্ণ তথ্য

নিরাপত্তা তথ্য

শুধুমাত্র বাহ্যিক ব্যবহারের.

উপাদান

আলু স্টার্চ, ডেড সি মাড, ওয়াটার (অ্যাকোয়া), কর্ন স্টার্চ, কাওলিন, জোজোবা অয়েল, ভেজিটেবল গ্লিসারিন, অ্যালোভেরা জুস, পামিটাইল অ্যালকোহল, সানফ্লাওয়ার অয়েল, শিয়া বাটার,

হিকরি বার্ক এক্সট্র্যাক্ট, ক্যালেন্ডুলা অয়েল, ডাইমেথিকোন, ট্রেহলোস, ক্যাপ্রিলিক ক্যাপ্রিলিক ট্রিগ , মোম, ভিটামিন ই, জ্যানথান গাম, অ্যালান্টন, এবং সোডিয়াম হায়ালুরোনেট, ল্যাভেন্ডার তেল, পটাসিয়াম সরবেট এবং সোডিয়াম বেনজয়েট।

মার্কিন যুক্তরাষ্ট্র থেকে শীর্ষ পর্যালোচনা

1: ব্রণ নিয়ে আমার কখনই বড় সমস্যা হয়নি, তবে আমার নাকে এবং মাথায় প্রচুর পরিমাণে কালো মাথা রয়েছে। আমি এর আগেও মুখোশের খোসা ছাড়ানোর চেষ্টা করেছি এবং কখনও পার্থক্য দেখিনি। 

এই জিনিস আসলে কাজ করে! এটি সহজে যায় এবং মুখকে ঠান্ডা করে এবং যখন ধুয়ে ফেলা হয় তখন আমি দেখতে পাচ্ছি আমার ছিদ্রগুলি প্রসারিত হয় তবে কিছু ব্যবহারের পরে সেগুলি ছোট হয়ে গেছে। 

আমার প্রায় অনেকগুলি ব্ল্যাক হেড নেই এবং আমার কাছে প্রায় অনেকগুলি বোবা ছোট জিট নেই যা কখনও কখনও পপ আপ হয়। এই পণ্য সুপারিশ করবে!

2: আমি গত বছর ধরে এটি সপ্তাহে দুবার ব্যবহার করছি, এবং এটি অনেক সাহায্য করে। আমার ত্বক স্বাভাবিকভাবেই তৈলাক্ত এবং অবিশ্বাস্যভাবে সংবেদনশীল, এবং প্রতিদিন মুখের আচ্ছাদন পরা আমাকে ক্রমাগত ব্রেকআউট দিয়েছে। এই এবং কিছু ভাল ময়শ্চারাইজারের মধ্যে, আমার ত্বক প্রায় সম্পূর্ণ নিরাময় হয়। 

একমাত্র নেতিবাচক দিক হল এই পণ্যটিতে ল্যাভেন্ডার অপরিহার্য তেল রয়েছে, তাই এটি সংবেদনশীল লোকদের জন্য সেরা নাও হতে পারে। অন্যথায় আমি তৈলাক্ত ত্বকের সাথে লড়াই করে এমন যে কারো জন্য এটি সুপারিশ করব।

3 : আমি এই পণ্যটিকে একেবারেই ভালোবাসি। আমার উভয় গালে ব্ল্যাকহেডস এবং বড় ছিদ্র রয়েছে এবং আমার বাম গাল সবচেয়ে খারাপ। Aftet 2 ব্যবহার করলে আমার ব্ল্যাকহেডগুলি চলে গেছে এবং আমার ছিদ্রগুলি অনেক ছোট। আমি এই পণ্যটির সুপারিশ করছি 10/10?

Related Articles
Comments
Pobitro - Sep 12, 2022, 5:42 PM - Add Reply

Ok

You must be logged in to post a comment.
Mhamud Hasan - Sep 25, 2022, 12:50 AM - Add Reply

Thanks

You must be logged in to post a comment.

You must be logged in to post a comment.