আপনি মুভি প্রেমি অথচ মুভি পাচ্ছেন না? তাহলে এই পোষ্ট আপনার জন্য।

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ সবাই কেমন আছেন? আজকে আলোচনা করবো মুভি প্রেমিদের জন্য কয়েকটি মুভি ডাউনলোড করার ওয়েবসাইট সম্পর্কে তাহলে চলুন শুরু করা যাক।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

প্রথমে থাকছে মুভি ডাউনলোড করার জন্য (Southfreak) ওয়েবসাইট।এই ওয়েবসাইটে একটি সাধারন সমস্যা হলো কোন লিংকে ক্লিক করার পর অন্য একটি ওয়েবসাইটে প্রবেশ করিয়ে ফেলে।

এরুপ সমস্যা হলে সাথে সাথে ব্যাক বাটনে ক্লিক করবেন।দ্বিতীয়তে থাকছে (Bolly4u) ওয়েবসাইট। এই ওয়েবসাইটে আপনি সকল প্রকার মুভি এবং টিভি শো খুব সহজেই ডাউনলোড করতে পারবেন।

তৃতীয়তে থাকছে (9xmovie) ওয়েবসাইট। এই ওয়েবসাইটে আপনি বাংলাদেশি মুভিসহ,হিন্দি,হলিউড,ডুয়াল অডিও মুভি,টিভি শো,ওয়েব সিরিজ গুলো খুব সহজেই ডাউনলোড করতে পারবেন।

চতুর্থ নাম্বারে থাকছে (Kuttymovis) ওয়েবসাইট এই ওয়েবসাইটে আপনি ইন্ডিয়ান সাউথ মুভি গুলো এবং ইংলিশ মুভি গুলো খুব সহজেই ডাউনলোড করতে পারবেন।

পঞ্চম নাম্বারে রয়েছে (Mlsbd) ওয়েবসাইট।এই ওয়েবসাইটে কি নেই? বাংলা মুভি,বাংলা ওয়েব সিরিজ,হিন্দি,তামিল,কোরিয়ান মুভি-ওয়েব সিরিজ,জাপানি,চায়না ,18+ মুভি আরো অনেক কিছুই রয়েছে এই ওয়েব সাইটে।

এই ওয়েব সাইটে যারা 18+ এই ধরনের মুভির লিস্ট দেখতে চান না তারা এই ওয়েব সাইটে কোনায় লেখায় Filter 18+ এই লেখাটি ক্লিক করে No করে দিন।

দেখবেন যতগুলো 18+ মুভি আছে সবগুলো ব্লার হয়ে গেছে পোস্টের কোন অংশে ভুলক্রটি হলে সবাই ক্ষমা দৃষ্টিতে দেখবেন।

হাতে অনেক কাজ থাকার জন্য ওয়েব সাইট সম্পর্কে সাজিয়ে লিখতে পারিনি তাই সবাই ক্ষমা দৃষ্টিতে দেখবেন।

তো আর কথা না বাড়িয়ে আজকে এইখানেই বিদায় নিচ্ছ। জেআইটির সাথেই থাকুন,সকল প্রয়োজন মিটিয়ে ফেলুন।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ

I Am A Writer. In My Free Time I Share My Knowledge In Blog.Jit.com.Bd By Writing Article.