মোবাইলে টিভি দেখার সেরা অ্যাপস- মোবাইলে টিভি দেখবেন কিভাবে বিস্তারিত আলোচনা

মোবাইল দিয়ে টিভি দেখতে হলে আপনাকে এপস ব্যবহার করতে হবে সেই এপসগুলোর মাধ্যমে আপনি সহজেই মোবাইল দিয়ে টিভি দেখতে পারবেন।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

মোবাইলে টিভি দেখার সেরা অ্যাপ

আসসালামু আলাইকুম বন্ধুরা আজ আমি একটা বিষয় আপনাদের কাছে শেয়ার করব কিভাবে মোবাইল দিয়ে সরাসরি টিভি দেখবেন। আজকাল আমাদের অনেকরই কাছে এন্ড্রয়েড মোবাইল ফোন রয়েছে যার সহায্যে আপনারা টিভি দেখতে পারবেন খুব সহজেই। আপনি আপনার এন্ড্রয়েড  মোবাইল ফোনের মাধ্যমে একদম পরিষ্কার ছবি সরাসরি দেখতে পারবেন। 

মোবাইল দিয়ে টিভি দেখতে হলে আপনাকে এপস ব্যবহার করতে হবে সেই এপসগুলোর মাধ্যমে আপনি সহজেই মোবাইল দিয়ে টিভি দেখতে পারবেন। তাহলে চলুন সেই এপসগুলো সম্পর্কে আলোচনা করবো। 

 

মোবাইলে টিভি দেখার জন্য বিভিন্ন রকমের এপস রয়েছে যার সাহয্যে আপনি আপনার এন্ড্রয়েড মোবাইল ফোনে একদম ফ্রীতে টিভি দেখতে পারবেন।  সেই এপসগুলো আপনি গুগল প্লে স্টোরে সহজেই পেয়ে যাবেন।

১। Tofee

২। Ring id

৩। Bdcast Bangla live tv

8। Bongo watch moves

৫। Yupptv

১। Tofee: 

এটা একটি ফ্রী টিভি দেখার এপস। আপনি গুগল প্লে স্টোরে গিয়ে Tofee  নামে সার্চ করলে চলে আসবে। আপনি সেখান থেকে ডাউনলোড  করতে পারেন। আপনি এটাতে একদম ফ্রীতে লাইভ টিভি দেখতে পারবেন। এই এপসটির সাহায্যে আপনি একদম ফ্রী পরিষ্কার  টিভি দেখতে পারবেন।

Tofee তে নানা রকমের টিভি চ্যানেল রয়েছে। সনিম্যাক্স,ডিসকভারি , সময়টিভি, জিবাংলা, চ্যানেল৭১, সনিআট,টিএলসি, এনটিভি, আকাশ ইত্যাদি চ্যানেল আপনি সরাসরি দেখতে পারবেন।  

২। Ring id:

আপনি এই এপসটির সাহায্যে অনেকগুলো টিভি চ্যানেল সরাসরি দেখতে পারবেন। Ring id মোবাইলে  টিভি দেখার জন্য খুবই ভালো একটি এপস এছাড়াও এই এপসে আরও অন্যান্য সুবিধা আপনি পেয়ে যাবেন।

এই Ring id এপস এর সাহায্যে আপনি অনেকগুলো টিভি চ্যানেল একদম ফ্রীতে দেখতে পারবেন যেমন এনডিটিভি, ডিসকাভারি চ্যানেল, সিএনএন, এমএসএনবিসি, ইউরোনিউজ,  এছাড়াও বাংলাদেশি বিভিন্ন চ্যানেল আপনি পেয়ে যাবেন এনটিভি,চ্যানেল আইসহ আরও অনেক। এই এপসটি আপনি ডাউনলোড করতে পারেন।

৩। Bdcast live tv: 

আপনি এই এপসটির সাহায্যে খুব সহজেই টিভি দেখতে পারবেন। এই টিভি এপসটির সাহায্যে আপনি বাংলাদেশের অনেক চ্যানেল সরাসরি দেখতে পারবেন একদম ফ্রীতে। এই টিভি এপসটির সাহায্যে যেসব চ্যানেল দেখতে পারবেন তাহলো এনটিভি, জিটিভি, সময়টিভি, নকশাটিভি, বৈশাখী টিভি, এছাড়াও আরও বিভিন্ন রকমের চ্যানেল আপনি পেয়ে যাবেন।

আপনি এই টিভি এপসটি দেখতে চাইলে ডাউনলোড করতে পারেন। 

৪। Bongo watch moves

এই টিভি এপসটির সাহায্যে আপনি খুব সহজেই টিভি দেখতে পারবেন। এই টিভি এপসটির সাহায্যে সরাসরি পরিষ্কার ছবি দেখতে পারবেন। এটার সাহায্যে বিভিন্ন রকমের টিভি চ্যানেল  দেখতে পারবেন, এনটিভি,জিটিভি,বিবিসি ওয়ার্লড নিউজ,এছাড়াও বিভিন্ন রকমের টিভি চ্যানেল দেখতে পারবেন। 

৫। HD streamz: 

এই এপসটি আপনার মোবাইলে টিভি দেখার জন্য  খুবই ভালো একটি এপস। আপনি চাইলে এই এপসটি ডাউনলোড করে ব্যবহার করতে পারেন। এই এপসটির সাহায্যে অনেকগুলো টিভি চ্যানেল আপনি বিনামূল্যে দেখতে পারবেন।

এই এপসটিতে অনেকগুলো টিভি চ্যানেল রয়েছে। এনটিভি,জিটিভি,এশিয়ানটিভি, আনন্দ টিভি এছাড়াও আপনি অনেকগুলো চ্যানেল দেখতে পারবেন। 

৬। Yupptv :

এটার সাহায্যে আপনি বিনামূল্যে টিভি দেখতে পারবেন কিন্তু এটার সাহায্যে মাসিকভাবে কিছু টাকা খরচ দেখতে চান তাহলে আপনি অনেকগুলো চ্যানেলসহ অনেক রকমের সুবিধা পাবেন। এই টিভি এপসটির সাহায্যে আপনি আপনার মোবাইল ফোনে সহজেই পরিষ্কার ছবি দেখতে পারবেন।

এই টিভি এপসটির সাহায্যে অনেকগুলো টিভি চ্যানেল আপনি দেখতে পারবেন আর সেগুলো হলো এনটিভি,এটিএন,ডিসকভারি, জিটিভি, মাইটিভি সহ আরও অনেক চ্যানেল দেখতে পারবেন। আপনার যদি এই টিভি এপসটি ভালো লেগে থাকে তাহলে এটি ডাউনলোড করতে পারেন। 

শেষ কথা:

মোবাইল দিয়ে টিভি দেখার জন্য উপরের সবকয়টি একদম সেরা এপস। আপনি এই এপসগুলোর মাধ্যমে একদম সত্যিকারের টিভি দেখতে পারবেন।  

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ

মো : বোরহান ইসলাম। আমি আর্টিকেল লিখতে খুব ভালোবাসি। আমি আপনাদেরকে ভালো ভালো আর্টিকেল লিখে সঠিক তথ্য দেবো ইনশাআল্লাহ। ভালো ভালো আর্টিকেল পেতে হলে জেআইটির সাথে থাকুন ধন্যবাদ।।