মোবাইলে গেম ডাউনলোড করার জন্য ১২ টি ওয়েবসাইট।

মোবাইল ফোনে গেম খেলতে অনেক মজা লাগে। সবসময় হাতের নাগাড়ে থাকে। রাস্তায় কিংবা যেকোনো স্থানে বসে মোবাইল ফোনে গেম খেলতে অনেক ভালো লাগে । আজকাল মোবাইল ফোনের জন্য অনেক রকমের  নতুন নতুন গেম তৈরী হচ্ছে।যেগুলো  অনেক মানুষ পছন্দ করে থাকে । এমনও মোবাইল ইউজার আছে যারা সারাদিন মোবাইল ফোনে গেম খেলতে পছন্দ করে থাকে।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

এখন এই নতুন নতুন গেম কিভাবে ডাউনলোড করবেন, আমি আপনাদেরকে ৭টি গেম ডাউনলোড করার সেরা সাইটের সাথে পরিচয় করে দেবো যেগুলো দিয়ে আপনি খুব সহজেই নতুন নতুন গেম ডাউনলোড করতে পারবেন।

মোবাইলে গেম ডাউনলোড করার সাইটগুলো নিচে বিস্তারিত আলোচনা করা হলো:

১। Mobile 9.com

এটা গেম ডাউনলোড করার জন্য সেরা একটি ওয়েবসাইট। এখানে আপনি সকল প্রকারের মোবাইল গেম ডাউনলোড করতে পারবেন। এই সাইটে আপনার মোবাইলে গেম ডাউনলোড করার জন্য অনেক মজার মজার অসংখ্য গেম পেয়ে যাবেন। এই ওয়েবসাইটে গিয়ে প্রথমে আপনি আপনার মোবাইলের মডেল নামসহ সার্চ করুন। আপনি যে মোবাইলের মডেল নাম লিখে সার্চ দিবেন সেই মডেলের গেম অনুসারে আপনাকে গেম দেখানো হবে।

অনেক মজার গেম আপনি দেখতে পাবেন। এখানে আপনি জাভা মোবাইল গেমও ডাউনলোড করতে পারেন। এই সাইটে আপনি এ্যন্ড্রয়েড স্যমসাং মোবাইলসহ উন্ডোসেরও গেমগুলো পেয়ে যাবেন। এছাড়াও ভিডিও, সফটওয়্যার, ওয়ালপেপারও পেয়ে যাবেন। নিচের লিংক থেকে ডাউনলোড করুন

Mobile9.com

২। Google play store

আপনি গুগল প্লে স্টোরে থেকে গেম ডাউনলোড করে নিতে পারেন। আমরা সবাই জানি যে গুগল প্লে স্টোর খুবই জনপ্রিয় একটি সাইট।এখানে হাজার হাজার গেম সফটওয়্যার রয়েছে। এই সাইট থেকে আপনি লুডু গেম, গাড়ি গেমসহ প্রচুর পরিমানে মজার মজার অনলাইন গেম পেয়ে যাবেন। এখানে সবকিছু ফ্রিতে পেয়ে যাবেন।

এখানে থেকে আপনি গেম কিনে খেলতে পারেন। কিন্তু এখানে টাকা দিয়ে কেনার তেমন দরকার হয় না আপনি ফ্রীতে ডাউনলোড করতে পারেন।

Google play store

৩। Getjar.com

এটা গেম ডাউনলোড করার জন্য খুবই ভালো সাইট আপনি এখান থেকে খুব সহজেই গেম ডাউনলোড করে নিতে পারেন। এখানে আপনি হাজারো মজার গেম পাবেন আপনার যত ইচ্ছে ডাউনলো করে খেলতে পারেন। এখানে অনেক সফটওয়্যার গেম আপনারা সহজেই পেয়ে যাবেন। এই সাইটের সবই screenshot সহ দেখতে পাবেন যে কিরকম হবে গেমগুলো।

আপনি সব ডিটেইলস দেখেশুনে তারপর নিবেন। এই সাইটটি ফ্রীতে গেম ডাউনলোড করার সাইট। এটা বিশ্বের অনেক দেশগুলোতেও ব্যবহার কর হয়ে থাকে।

Getjar

 

৪।Malavida

এই সাইটটিও মোটামুটি ভালো সাইট। আপনি খুব সহজেই এই সাইট থেকে গেম সফটওয়্যার ডাউনলোড করে নিতে পারেন। অনেকেই গেমের সকল ফিচারগুলো একসাথে পেতে চাই। এখানে যদি আপনি গেমের সকল ফিচারগুলো একসাথে পেতে চান তাহলে অবশ্যই আপনাকে গেমটি সম্পুর্ন খেলতে হবে। অনেক সময় দিতে হবে গেমটিতে তাহলে আপনি সেই গেমের সম্পুর্ন ফিচার পেয়ে যাবেন।
Malavida

৫।uptodown

এই সাইটা খুবই জনপ্রিয় একটি সাইট এটা গেম ডাউনলোড করার জন্য বেশ সুবিধাজনক সাইট। এটা বহু পুরাতন সাইট। এখানে আপনি যাবতীয় গেম ডাউনলোড করে নিতে পারেন। এই সাইটে অ্যান্ড্রয়েড অ্যাপস থেকে শুরু করে সকল সফটওয়্যার গেমস আপনি পাবেন। এই সাইটটি আমার খুবই ভালো লাগে। এই সাইটের ইউজার ইন্টারফেসগুলো খুবই সহজ।  সবকিছুই  সহজেই বোঝা যায়।আপনাকে এই সাইট থেকে গেম ডাউনলোড করতে হলে নিচের লিংকে ক্লিক করে ডাউনলোড করতে হবে।

Uptodown

৬। softonic

এটা একটি গেম ডাউনলোড করার জন্য সেরা ওয়েবসাইট। আপনি এখান থেকে যত ইচ্ছে গেম ডাউনলোড করতে পারেন। এখানে আপনি যেকোনো অ্যাপস গেম সবই পাবেন। এই সাইটে আপনি উইন্ডোস, এ্যান্ড্রয়েড মোবাইলের সকল গেম পাবেন। এই সাইটে অসংখ্য মজার মজার গেম সফটওয়্যার রয়েছে আপনি ইচ্ছামত ডাউনলোড করে আপনার ফোনে ব্যবহার করতে পারেন।

Softonic

৭।Mob.org

এটা একটি গেম ডাউনলোড করার ওয়েবসাইট। আপনি প্রচুর পরিমানে গেমস সফটওয়্যার রিংটোন ওয়ালপেপার, ডাউনলো করে ব্যবহার করতে পারেন। আর মজার বিষয় হচ্ছে এই সাইটে সকল গেম অ্যাপস আপডেট দেওয়া হয়ে থাকে। যার ফলে আপনি নতুন নতুন গেমস আপডেট সফটওয়্যার ব্যবহার করতে পারবেন সহজেই। আপনি যদি এই ওয়েবসাইট থেকে নতুন নতুন গেম উপভোগ করতে চান তাহলে নিচের লিংক থেকে ডাউনলোড করুন।

Mob.org

৮।freegamepic.net

এই সাইটা অনেক পুরাতন একটা সাইট। এই সাইটে আপনি মজার মজার নতুন নতুন অসংখ্য গেম পেয়ে যাবেন। এই সাইটটা খুবই জনপ্রিয় একটি সাইট। এছাড়াও একইসাথে আপনি কম্পিউটার গেমও পেয়ে যাবেন।

আপনি এখান থেকে mac এর গেমও আপনি ডাউনলোড করতে পারেন। এই সাইট থেকে আপনি অনলাইন গেম একদম ফ্রীতে ডাউনলোড করতে পারেন। আপনি এই সাইট থেকে যদি গেম আপনার করতে চান তাহল নিচের লিংক এ ক্লিক করুন

freegamepic.

৯। Apkpure

এই সাইটটি আপনারা হয়তো অনেকই চিনেন এই সাইটটি খুবই জনপ্রিয় সাইট। আপনি এই সাইট থেকে মজার মজার অসংখ্য গেম ডাউনলোড করতে পারবেন। এই সাইটতে প্রচুর লোকজন গেম সফটওয়্যার ডাউনলোড করে থাকে। আপনি সবধরনের অ্যাপস গেম এখানে পেয়ে যাবেন। অন্যকোনো সাইটে যদি আপনার পছন্দের গেম খুজে না পান তাহলে আপনি এই সাইটে পাবেন।

এই সাইটটিতে রেজিষ্ট্রেশন এর সুবিধা রয়েছে আপনি রেজিষ্ট্রেশন করেও গেম ডাউনলোড করতে পারেন। আপনি যদি আপনার গেমের এক্সটা কিছু ফিচার পেতে চান তাহল রেজিষ্ট্রেশন করে নিন। তাহলে নতুন নতুন ফিচার আপনি পাবেন। আর যদি মনে করেন আমি রেজিষ্ট্রেশন করব না তারপরেও আপনি গেম ডাউনলোড করতে পারেন।

Apkpure

১০। Aptoide

এটা একটি জনপ্রিয় সাইট। এখান থেকে আপনি অসংখ্য গেম ডাউনলোড করতে পারেন। এই সাইট থেকে আপনি আপনার এ্যান্ড্রয়েড মোবাইল ও কম্পিউটার গেম ডাউনলোড করতে পারবেন। এই সাইট থেকে আপনি আপনার মোবাইলে পছন্দমত গেম ডাউনলোড করতে পারেন।

এই সাইট থেকে আপনি সকল প্রকার গেম ডাউনলোড করতে পারেন। এই সাইট থেকে অনলাইন গেম ডাউনলোড করতে পারেন। আপনি যদি এই সাইট থেকে গেম ডাউনলোড করতে চান তাহলে নিচের লিংকে গিয়ে ডাউনলোড করতে পারেন।
Aptoide

১১। Android apps

এই সাইটটি খুবই পপুলার একটি সাইট এই সাইটে প্রচুর পরিমানে এ্যান্ড্রয়েড অ্যাপস আপলোড হয়ে থাকে। আপনি প্রতিদিন নতুন গেম উপভোগ করতে পারবেন। এই সাইটে এ্যান্ড্রয়েড ফোনের সকল সফটওয়্যার পাবেন। নতুন নতুন গেমস সফটওয়্যার আপনি ডাউনলোড করার জন্য এই সাইটে যেতে পারেন। নতুন পুরাতন সব ধরনের অ্যাপস ও গেম রয়েছে।

এই সাইটের সুবিধা হলো যে আপনি যেকোনো অ্যাপসকে প্রোমোট করতে পারবেন সহজেই।

Androidapps

১২। Apkmirror

এই সাইটটা খুবই জনপ্রিয় একটি সাইট। এটা  খুবই পরিচিত পেয়েছে। আপনি এই সাইট থেকে গেম সফটওয়্যার ডাউনলোড করতে পারেন। এখানে নতুন পুরাতন সব ধরনেরই গেম সফটওয়্যার রয়েছে। আপনি ইচ্ছামত গেম ও সফটওয়্যার  ডাউনলোড করতে নিতে পারেন। আমাকে এই সাইটা খুবই ভালো লাগে আমি এর আগে অনেক অ্যাপস এই সাইট থেকে ডাউনলোড করেছিলাম।

আপনি যদি এই সাইট থেকে গেম ডাউনলোড করতে চান তাহলে নিচের লিংক এ ক্লিক করুন।
Apk mirorr

সর্বশেষে:   অপনারা যারা গেম প্রিয় মানুষ আছেন যারা মোবাইল কিংবা পিসিতে গেম ডাউনলোড করতে চান তাহলে উপরে আমি যে কয়টা সাইটের নাম বলেছি এবং তাদের ঠিকানাও দিয়েছি। আপনারা সেখান থেকে ডাউলোড করে উপভোগ করতে পারেন।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ

মো : বোরহান ইসলাম। আমি আর্টিকেল লিখতে খুব ভালোবাসি। আমি আপনাদেরকে ভালো ভালো আর্টিকেল লিখে সঠিক তথ্য দেবো ইনশাআল্লাহ। ভালো ভালো আর্টিকেল পেতে হলে জেআইটির সাথে থাকুন ধন্যবাদ।।