ডেইলি 3$ ডলার ইনকাম করুন কাজ ছারাই minig best app

Earning : ৳9.600

আসসালামুআলাইকুম বন্ধুরা সকলে কেমন আছেন? আশা করি সকলেই ভাল আছেন। অবশ্যই আর্টিকেল টাইটেল দেখে বুসছেন আজকে আমি কি বিষয় আলোচনা করতে যাচ্ছি। আজকে আমি কয়েকটি মিনিং এপ নিয়ে আলোচনা করব।

Best minig app

এখান থেকে আপনারা বিটকয়েন লাইট কয়েন ইথোরিয়াম আর্নিং করতে পারবেন তার সাথে আরো ইত্যাদি কিছু আর্নিং করতে পারবেন। তাই আর্টিকেলটির জটিল হতে চলছে তাই আপনারা মনোযোগ সহকারে পুরো আর্টিকেলটি পড়বেন। পুরো আর্টিকেলটি মনোযোগ সহকারে না পড়লে কিছুই বুঝতে পারবেন না।

তো গাইস কথা না বাড়িয়ে আমরা এখন নিচের দিকে চলে যাই। প্রথমে যে অ্যাপটি নিয়ে আলোচনা করব এটি হচ্ছে ফ্রীলাইটকোয়েন অ্যাপ। এটা একটি মিনিং এপ।

1.Freelitecoin:Best minig app

 

ফ্রি লাইটকোইন অ্যাপ। এই অ্যাপটিতে কমসে কম 10 লাখ ইউজার কাজ করে। আপনারা প্লে স্টোরে সার্চ করে দেখতে পারবেন ওয়ান মিলিয়ন download। তাই আপনারা যদি পারেন এটাতে আপনারা মিনিং হিসেবে কাজ করতে পারেন। এটাতে কাজ শুধু একটাই স্টার্ট মিনিং করলে আপনার কয়েন বাড়বে।

কয়েন গুলো আপনারা ট্রাস্ট ওয়ালেট এ নামাতে পারবেন। সেই করেন আপনারা। বিভিন্ন মাধ্যমে এক্সচেঞ্জ করতে পারবেন। জনপ্রিয় মাধ্যম (ichengrer24) এখানে আপনার ডলার এক্সচেঞ্জ করে বিকাশে টাকা নিতে পারবেন। 

এইছিল প্রথম অ্যাপ নিয়ে আলোচনা। তাই আপনারা দেরি না করে প্লে স্টোর থেকে  free litecoin অ্যাপটি ডাউনলোড দিয়ে স্টার্ট মিনিং শুরু করুন। কথা না বাড়িয়ে এখন আমি দ্বিতীয় একটি নিয়ে আলোচনা করব।

2.Could earning:

Best minig app

এই অ্যাপটি ওয়ান মিলিয়ন download হয়েছে। এই অ্যাপটি থেকে আপনারা  ethorium ইনকাম করতে পারবেন। অনেক লোকেরা অ্যাপটি ইউজ করে এবং অনেক কয়বার পেমেন্ট টা নিয়েছে। আপনি চাইলেও পারবেন।

এটা খুব ইজিলি ও সিম্পিল। অ্যাকাউন্ট খোলার সঙ্গে সঙ্গে পেয়ে যাবেন 220 সেন্ট। এই অ্যাপটির কাজ। ছয় দিন পর পর একটি করে ভিডিও বিজ্ঞাপন দেখা।

পুরো 6 দিন আপনার অটো ইনকাম হবে এখান থেকে। শুধু ছয় দিন পর পর একটি করে বিজ্ঞাপন দেখা। তাই দেরি না করে অ্যাপটি ডাউনলোড দিয়ে আপনি স্টার্ট আর্নিং শুরু করতে পারেন। ধন্যবাদ এখন আমি নিচের তৃতীয় অ্যাপটি নিয়ে আলোচনা করব।

3.Pivot:

Best minig app

একটি এপ  আপনি মিনিং করে কয় প্রকার কয়েন আর্ন করতে পারবেন।এখান থেকে আর্নিং করতে পারবেন মিনিং করে। অনেক ইউজার ইউজ করেন। চাইলে আপনিও করতে পারেন।যদি কোন কাজ না করেই কিছু ইনকাম হয় তাহলে সমস্যা কিসের তাইনা। এই অ্যাপ সম্পর্কে বেশি কিছু বলার মত কিছু নাই।

আপনি যদি চান আপনি ডাউনলোড দিয়ে মিনিং স্টাডিং শুরু করতে পারেন। মিনিং মানে কয়েকদিন পরপর মিনিং স্টাট চালু করা। অ্যাপটি যদি ভালো লেগে থাকে তাহলে আপনি অবশ্যই কাজটি করতে পারেন। এখন আমি চতুর্থ অ্যাপটি নিয়ে আলোচনা করব।

4.Bitcoin minig idle simulator:

Best minig app

 

বিটকয়েন আর্নিং বিটকয়েন মিনিং সিমুলেটর। এখানে আপনি গেম খেলতে পারেন। একটা দারুন একটি গেম। অনেক মজাদার। অনেক ইউজার এই অ্যাপটি ইউজ করেন। চাইলে আপনি ইউজ করতে পারেন।

জোর করার মতো কোনো প্রশ্ন নেই। যদি  ভালো লেগে থাকে তাহলে আপনি ইউজ করতে পারেন। অনেকে পেমেন্ট পেয়েছে। তাই জলদি করে প্লে স্টোর থেকে ডাউনলোড দিয়ে আপনি। স্টার আর্নিং শুরু করুন। এইবার আমি পঞ্চম অ্যাপটি নিয়ে আলোচনা করব। নিচে অ্যাপটি সম্পর্কে বিস্তারিত বলা হলো।

5.Bitcoin blocks:

Best minig app

বিটকয়েন ব্লক্স দারুন একটি গেম। এটা মেনিং app না। আপনি গেম খেলে এখান থেকে বিটকয়েন ইনকাম করতে পারবেন। জটিল একটি গেম মজাদার একটি গেম। গেম খেলে ইনকাম তো রয়েছেই এবং গেমটি ইজিলি ইউজ। আপনারা হয়তো এমন গেম অনেকই খেলেছেন। গেমটি আপনারা খেলতে পারেন।

আশা করি সকলের ভাল লাগবে। আপনাদের মনে যদি ভালো লাগলে আপনারা অবশ্যই এখানে কাজ করতে পারেন গেম খেলে ডেইলি বিটকয়েন আর্নিং করতে পারেন। তো কথা না বাড়িয়ে প্লে স্টোর থেকে বিটকয়েন ব্লক্স ডাউনলোড দিয়ে আপনারা আর্নিং শুরু করতে পারেন। এবার আমি ষষ্ঠ এপটি নিয়ে আলোচনা করব।

6.Hashshiny Bitcoin could minig:

Best minig app

এটাও একটি মিনিং এপ। আপনারা চাইলে এই অ্যাপটি তে কাজ করতে পারেন। মিনি অ্যাপ সম্পর্কে নতুন করে বলার মতো কিছু নেই। এখান থেকে অনেকে   পেমেন্ট নিয়েছে এবং নিতেছে। আগে বলে রাখতেছি আপনারা টাকা বিকাশ নগদ রকেটে  নিতে পারবেন না। শুধু কয়েনবেস এবং ট্রাস্ট ওয়ালেট নিতে পারবেন। 

বিশেষ দ্রষ্টব্য:

আপনারা ভাবতেছেন এসব  এপ ইউজ করে আপনি মাসে হাজার হাজার টাকা ইনকাম করবেন। এটা আপনাদের ভুল ধারণা। এসবে কাজ করে আপনারা শুধু নিজের কিছুটা চালানোর মতো টাকা ইনকাম করতে পারবেন। এটা ভাববেন না যে আপনার পরিবার চালাতে পারবেন।

আপনি যদি স্টুডেন্ট হন তাহলে আপনার লেখাপড়ার পাশাপাশি এসব কাজ করতে পারেন টুকটাক। কিন্তু এখান থেকে তেমন কোন পরিমাণ টাকা পাবেন না। সামান্য কিছু। তাই আপনারা এইসব এর উপর টাকা ইনকামের জন্য উঠে পড়ে লাগবেন না। আর হ্যাঁ এই অ্যাপ গুলো তো আগে পেমেন্ট দিয়েছিল এখন দেয় কি না সেটা সম্পর্কে আমি কিছু বলতে পারব না।

উপরের অ্যাপগুলো ইউজ করার আগে। আপনার বন্ধু-বান্ধব। জারা আর কি অনলাইনে কাজ করে? তাদেরকে বলবেন। এই অ্যাপ গুলো সম্পর্কে। ভালো পরামর্শ দেয় যদি বলে অ্যাপ গুলো এখনো প্রেমেন্ট করতেছে। তাহলে আপনি এই অ্যাপ গুলো নিশ্চিন্তে ইউজ করতে পারেন। একটা কথা আবারও বলতেছি এখান থেকে আপনার তেমন বেশি টাকা পাবেন না।

আর্টিকেলটি পড়ার জন্য আপনাদেরকে সকলকে ধন্যবাদ। সকল আপডেট পেতে জেআইটির পাশেই থাকুন👎

Related Articles
Comments

You must be logged in to post a comment.

লেখক সম্পর্কেঃ

আপনার জন্য আরও লেখা: