আসুন জেনে নেই কিভাবে অতি সহজে আপনি একটি মাস্টার কার্ড পেয়ে যাবেন।

Earning : ৳4.200

বর্তামান সময়ে মাস্টার কার্ড একটি গুরুত্ব পূর্ণ  জিনিস। বিভিন্ন অনলাইন পেমেন্ট ছাড়াও ক্যাশ বিহিন চলাফেরা এবং ইন্সটেন্ট পেমেন্টের জন্য মাস্টার কার্ডের ব্যাবহার দিন দিন বেড়েই চলেছে।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

আর এই মাস্টার কার্ড সহজে পাওয়া যায় না। ব্যাংকে একাউন্ট খোলা কার্ডের জন্য আবেদন করা সহ নানান সমস্যার মুখোমুখি হতে হয়।

এক্ষেত্রে যেমন সময়ের অপচয় হয় তেমনি অনেক জায়গায় দৌড়া দৌড়ী করতে হয় এতে অর্থের খরচ হয়। ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড  দিয়েছে এই সকল সমস্যার সমাধান। এখন আপনি চাইলে ঘরে বসেই মাত্র দুই মিনিটে পেয়ে যেতে পারেন মাস্টার কার্ড।

আসুন জেনে নেই কিভাবে অতি সহজে আপনি একটি মাস্টার কার্ড পেয়ে যাবেন। 

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের আই ব্যাংকিং অ্যাপ সেলফিন থেকেই পাবেন মাস্টার কার্ড। এতে আপনাকে গুগল প্লে স্টোর থেকে সেলফিন নামক অ্যাপসটি ইন্সটল করে নিতে হবে।

তারপর অ্যাপটিতে প্রবেশ করে আপনার রেজিষ্ট্রেশনে ক্লিক করতে হবে। তারপর আপনার এনআইডি যাচাইয়ের জন্য আপনার এনআইডির সামনের এবং পিছনের ছবি দিতে হবে।

সঠিক ভাবে তথ্য যাচাইয়ের পর আপনাকে নতুন একটি প্রকিয়ায় নিয়ে যাওয়া হবে। সেখানে আপনা কে  আপনার একটি সেলফি আপলোড দিতে হবে।

তারপর আপনার নমিনির তথ্য চাইবে সেখানে আপনাকে আপনার নমিনির নাম ঠিকানা এনআইডি,  জন্ম সনদ বা পাসপোর্ট আপলোড দিতে হবে  এবং আপনার নমিনির একটি সেলফি আপলোড দিতে হবে।

এর মাঝে আরও যা যা তথ্য চাইবে সেগুলো পুরোপুরি আপলোড দেওয়ার পর একাউন্ট রেজিষ্ট্রেশনের জন্য সেগুলো সাবমিট করতে হবে। সফল ভাবে সব তথ্য আপলোড হলে আপনার একাউন্ট ভেরিফিকেশনের জন্য পেন্ডিং অবস্থায় কয়েক দিন থাকবে।

আপনার সকল তথ্য ভেরিফাই হওয়ার পর আপনার রেজিষ্ট্রেশনের সময় ব্যবহৃত নাম্বারটিতে মেসেজের মাধ্যমে জানিয়ে দেওয়া হবে যে আপনার একাউন্ট খোলা হয়ে গেছে।

অতপর আপনি অ্যাপসে গিয়ে  লগ ইন  অপশনে আপনার মোবাইল নাম্বার এবং পাসওয়ার্ড দিয়ে লগ ইন করতে পারবেন। লগ ইন করার পর আপনি আ্যপসের সকল ফিচার দেখতে পাবেন,

এবং কার্ড অপশনে গেলে আপনি একটি মাস্টার কার্ডের ছবি দেখতে পাবেন সেখানে আপনার কার্ড নাম্বার একাউন্ট নাম্বার এবং প্রয়োজনীয় সকল তথ্য দেওয়া থাকবে।ধন্যবাদ 

অন্য কোনো প্রশ্ন থাকলে কমেন্টে জানাবেন।

Related Articles
Comments
Pobitro - Sep 12, 2022, 5:42 PM - Add Reply

Ok

You must be logged in to post a comment.
Mhamud Hasan - Sep 25, 2022, 12:50 AM - Add Reply

Thanks

You must be logged in to post a comment.

You must be logged in to post a comment.