এড দেখে ও গেমস খেলে প্রতিদিন 5 ডলার ইনকাম করার বিশ্বস্ত অ্যাপস ।

আসসালামুআলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহু।  আশা করি আপনারা সবাই অনেক ভাল আছেন। আমিও বেশ ভাল আছি আল্লাহর রহমতে। আমি ইতিমধ্যে এই ব্লগ সাইটে অনেকগুলো আর্টিকেল পাবলিশ করেছি ইনকাম রিলেটেড।  আমি সাধারণত চেষ্টা করি আপনাদের রিয়েল ইনকাম সাইট এর সঙ্গে পরিচয় করিয়ে দেয়ার।

আপনারা এইসব সাইটে কাজ করে যদি কখনো প্রতারিত হয়ে থাকেন তাহলে আমি আপনাদের বলব যে সেসব সাইট থেকে পরবর্তীতে বিরত থাকবেন এবং পরবর্তীতে আর কোন কাজ করবে না। অনেক সময় দেখা যায় ব্যবহারকারীদের ভুলের জন্য বা তাদের কিছু দোষের জন্য তারা অনেক সাইট থেকে পেমেন্ট পায় না এবং তারা ভাবে যে সেই সব সাইট প্রতারণা করছে।

অনেকে দেখা যায় নিজে নিজেই  Refer করে টাকা ইনকাম করেন সেটা কিন্তু আসলেই একটি অসৎ কাজ এবং সেজন্য হয়তো অনেকেই বিভিন্ন সাইট থেকে পেমেন্ট পায় না।আসলে আমরা যদি সঠিকভাবে কাজ করে তাহলে আশাকরি পেমেন্ট পেতে কোন অসুবিধা হবে না।

আর আপনারা যে কোন সাইটে কাজ করার পূর্বে সেই সাইট টি সম্পর্কে জেনে নিবেন। আপনারা গুগলে বা ইউটিউবে সার্চ করে দেখবেন যে আসল এই সাইটটি বা অ্যাপ্লিকেশনটি তাদের ব্যবহারকারীদের পেমেন্ট দিচ্ছে কিনা,,,, যদি পেমেন্ট দিয়ে থাকে তাহলে আপনারা কাজ শুরু করতে পারেন। যদি দেখেন যে সাইটে প্রতারণা করছে তাহলে আপনারা এসব থেকে বিরত থাকবেন।

আজকে আমি আপনাদের সাথে একটি ইন্টারন্যাশনাল App শেয়ার করব যে app এর প্লে স্টোরে অনেক ভালো রেটিং আছে এবং অ্যাপসটি দীর্ঘদিন পেমেন্ট করে আসছে এই পর্যন্ত তাদের প্রতারণার তেমন কোনো খবর পাওয়া যায়নি। আশা করি আপনারা ভালোভাবে কাজ হলে সেটি থেকেও পেমেন্ট পাবেন। সবসময় চেষ্টা করবেন সৎ ভাবে কাজ করার এবং তাদের নিয়ম-নীতি মেনে কাজ করার চেষ্টা করবেন। তাদের নিয়ম-নীতির বাইরে কখনো কাজ করবে না । তাহলে পেমেন্ট পেতে আপনাদের অসুবিধা হতে পারে।

আপনার জন্য আর লেখা

আমি এই পোষ্টের সম্পূর্ণ বিস্তারিতভাবে আলোচনা করেছে কিভাবে এই অ্যাপ্লিকেশনে থেকে আপনার ইনকাম করতে পারবেন এবং আশা করি আপনাদের থেকে আমরা ভালো পরিমাণ ইনকাম করতে পারবেন এবং অনেক ব্যবহারকারীরা এখান থেকে অনেক টাকা উপার্জন করেছে । তো আমি মূল আলোচনায় চলে যাচ্ছে এবং অনুরোধ করবো পুরো আর্টিকেল মনোযোগ দিয়ে পড়ার জন্য।

অ্যাপস সম্পর্কে কিছু আলোচনা :

আপনাদের সাথে যেই অ্যাপস শেয়ার করবো সেই অ্যাপ্লিকেশনটিতে আপনারা কিভাবে ইনকাম করবেন এবং ইনকামের কি কি উপায় আছে সেসব নিয়ে আমি সংক্ষেপে কিছু আপনাদের সাথে আলোচনা করব। অনেক উপায়ে ইনকাম করতে পারবেন। যথা:

• ভিডিও দেখে অথবা এড দেখে

• সার্ভে বা জরিপ থেকে

• বিভিন্ন অফার কমপ্লিট করে

• প্লে স্টোর থেকে বিভিন্ন অ্যাপ ইন্সটল করে

• গেমস খেলে

• রেফার করে।

দেখতে পেরেছেন এখান থেকে আমরা অনেক উপায়ে ইনকাম করতে পারব এবং সবগুলো উপায় কিন্তু সহজ।

আমরা এইসব কাজ গুলো করতে পারি এবং সবগুলোই সহজ উপায়ে ইনকাম করার। তাহলে আমি আপনাদের মূল আলোচনায় চলে যাচ্ছে কিভাবে এই অ্যাপ্লিকেশন থেকে ইনকাম করতে পারবেন। পুরো টিউটোরিয়ালটি অবশ্যই ফলো করবেন।

টিউটোরিয়াল ::

[Some information about this app:

Ratings:     4.5/5

Downloads: 5M (5000000)

Reviews: 278K  (278000)]

এই   লিংক  ক্লিক করে অ্যাপসটি ইন্সটল করে নিবেন। লিঙ্কে ক্লিক করে সরাসরি play store এ নিয়ে যাওয়া হবে এবং আপনার অ্যাপসটা ইন্সটল করে নিবেন।

আপনারা এই অ্যাপটি সম্পর্কে বিস্তারিত পড়তে পারেন এবং ব্যবহারকারীদের রেটিংস দেখতে পারেন যে তারা এই অ্যাপটি সম্পর্কে কি লিখেছে তারা পেমেন্ট পেয়েছে কি পায়নি এবং আপনারা তারপর সিদ্ধান্ত নিবেন এই অ্যাপ্লিকেশনটিতে কাজ করবেন কি করবেন না।

এই অ্যাপস টি 50 লক্ষের বেশি ডাউনলোড হয়েছে এবং 4.5⭐ স্টার রেটিং রয়েছে তো আপনার অবশ্যই বুঝতে পেরেছেন যে অ্যাপসটি আসলেই ভাল এবং 50 লক্ষ ডাউনলোড হওয়ার পরেও 4.5 রেটিং মানে এই অ্যাপসটি যথেষ্ট ভাল এবং তারা তাদের ব্যবহারকারীদের পেমেন্ট করে আসছে।

অ্যাপটি ডাউনলোড হয়ে গেলে আপনার অ্যাপসটা ওপেন করবেন। ওপেন করলে আপনাদের এইরকম পেজ আসবে। আপনার রেফারেল কোড এর জায়গায়  D9M90N এই কোডটি  ব্যবহার করবেন এবং এই কোডটি ব্যবহার করলে 20  credit ফ্রি পাবেন।

রেফারেল কোড সাবমিট করার পর আপনাদের মূল ইন্টারফেস চলে আসবে। আপনারা আপনাদের balance দেখতে পারবেন ওপরে। এবং দেখতে পারবেন এখানে অনেকে ইনকামের উপায় রয়েছে।

এই অ্যাপসটি থেকে প্রতিদিন video দেখে ইনকাম পারবেন, Apps ডাউনলোড করে এবং Games খেলে, SURVEY থেকে ইনকাম করতে পারবেন। 

ওপরে আপনারা দেখতে পারবেন Check in Task অপশন রয়েছে সেখানে ক্লিক করলে একটি ভিডিও শুরু হবে 20 or 30  সেকেন্ডের এবং ভিডিওটি দেখার শেষ হয়ে গেল আপনার credit  আপনার ব্যালেন্স এড হয়ে যাবে।

তারপরে তার নিচে (Fantastic Offer Wall) নামে একটি অপশন দেখতে পারবেন সেখানে ক্লিক করলে অনেকগুলি offer আছে।

এবং সেই সব offer এর পাশে আপনারা credit দেখতে পারবেন।

আপনার যদি এই অফার গুলি বা অ্যাপসগুলি ইন্সটল করে টাস্ক কমপ্লিট করেন তাহলে আপনারা সেই পরিমাণ credit পেয়ে যাবেন।

কাজগুলি আসলেই খুবই সামান্য এবং সহজ এবং আপনারা যদি কিছুক্ষণ সময় ব্যয় করেন এই সাইটে তাহলে আপনারা খুব সহজেই ইনকাম করতে পারবেন। আর আমরা সবাই জানি যে আমাদের গেমস খেলতে, বিভিন্ন নতুন ধরনের apps try করতে আমাদের সবারই ভালো লাগে। তাই আপনাদের সেই সব মজার কাজ করতে করতে আপনাদের টাইম পাস হয়ে যাবে। আপনারা ইনকাম করতে পারবেন এরকম একটি ভাল আইডিয়া।

অফার complete করতে চাইলে যেকোন একটা অফার এ ক্লিক করবেন এবং অফারে ক্লিক করলে সরাসরি প্লে স্টোরে নিয়ে যাওয়া হবে এবং প্লে স্টোর থেকে অ্যাপসটি ডাউনলোড করবেন আপনাদের ওখানে বলে দেওয়া হবে যে হয়তো আপনাদের কিছুদিন সময় থাকবে। আপনাদের নির্দিষ্ট একটি লেভেল কমপ্লিট করতে হবে । আপনার যদি সেই সময়ের মধ্যে সেই লেভেল কমপ্লিট করতে পারেন তাহলে আপনাদের ব্যালেন্সে অটোমেটিকলি যোগ হয়ে যাবে।

তাদের শর্ত মত আপনাদের টাস্ক কমপ্লিট করতে হবে এবং যদি শর্ত মত না করতে পারেন তাহলে কিন্তু আপনাদের ব্যালেন্স এড হবেনা। আপনার চেষ্টা করবেন সময় মত কাজ কমপ্লিট করার। তার নীচের অপশনটি আপনারা আরেকটি অফার লিস্ট দেখতে পারবেন। Wow Offerwall 

অপশনটিতে ক্লিক করে এখানে অনেকগুলো অফার দেখতে পারবেন এবং একইভাবে উপরের মত আপনারা বিভিন্ন  গেমস কিংবা অ্যাপ্লিকেশন ডাউনলোড করবেন

এবং তাদের শর্তানুযায়ী লেভেল কমপ্লিট করবেন নির্দিষ্ট সময়ের মধ্যে এবং আপনাদের ব্যালেন্স এড হয়ে যাবে। তার নিচের অপশন আরেকটি Awesome Offerwall এবং সেখানেও আপনারা অনেক অফার দেখতে পারবেন এবং একইভাবে সেই কাজগুলো কমপ্লিট করবেন। সূচক।তারপর survey offerwall আছে।

মূলত বিভিন্ন জরিপে অংশগ্রহণ করবেন এবং তাদের কিছু প্রশ্নের সঠিক উত্তর দিবেন এবং তাহলে আপনাদের প্রশ্নের উত্তর যদি সঠিক হয় তাহলে আপনাদের ব্যালেন্সে credit add করে দিয়ে দিবে এবং যদি আপনি ভুল উত্তর দিয়ে থাকেন or আপনি যদি তাদের প্রশ্ন না পড়েই তাড়াতাড়ি উত্তর দিয়ে থাকেন তাহলেও তারা কিন্তু আপনাদের ক্রেডিট দিয়ে দিবে না ।

তো অবশ্যই চেষ্টা করবেন তাদের প্রশ্ন মনোযোগ দিয়ে পড়ার এবং প্রশ্ন বুঝে উত্তর দেয়ার চেষ্টা করবেন উত্তর দেয়ার চেষ্টা করবেন। তারপর রয়েছে সবচেয়ে জনপ্রিয় ইনকাম পদ্ধতি অর্থাৎ এড দেখে বা ভিডিও দেখে ইনকাম করা।

আপনারা এইখানে যত খুশি তত অ্যাড দেখতে পারবেন।  20 থেকে 30 সেকেন্ডের এড দেখবেন এবং তারপর আপনাদের ব্যালেন্স  credit যোগ হয়ে যাবে।

এই এড/ ভিডিও দেখে ইনকাম করার পদ্ধতি কিন্তু আসলেই অনেক সহজ এবং আপনারা যত খুশি তত অ্যাড দেখতে পারবেন এবং সেখান থেকে একটি ভালো ইনকাম করতে পারবেন আপনারা।

এইখান থেকে আরও একটি ইনকামের উপায় রয়েছে সেটি হলো অন্যদের রেফার করে ইনকাম করে আপনাদের বন্ধুদের সাথে আপনার এই কোডটি শেয়ার করতে পারেন এবং তাদেরকে এই এপ্সটি সম্পর্কে বিস্তারিত বলতে পারেন ।

তারা যদি উৎসাহ এবং তাহলে আপনার reffer code use করে  এবং তারা যদি আপনার কোডটা ব্যবহার করলে রেজিস্ট্রেশন করে তাহলে আপনারা 200  credit  পাবেন প্রত্যেকটি রেফারির জন্য। 

সবসময় চেষ্টা করবেন বেশি বেশি  রেফার করতে, না পারলে সমস্যা নেই এখানে তো অনেক কাজ রয়েছে সেগুলো কমপ্লিট করে ইনকাম করতে পারেন।

পেমেন্ট সিস্টেম / পদ্ধতি :

অ্যাপ্লিকেশনে আপনারা অনেক কাজ কমপ্লিট করলে এবং আপনাদের ভালো পরিমাণে balance হয়ে গেলে অর্থাৎ এখানে আপনারা মিনিমাম 5 ডলার হলেই পেমেন্ট নিতে পারবেন।

যেটা খুব একটা বেশি না। 5 ডলার করার জন্য আপনাদের প্রয়োজন হবে পাঁচ হাজার ক্রেডিট (5000 CREDIT) এবং আপনারা খুব সহজেই এই 5000 CREDIT উপার্জন করতে পারবেন।

For example আপনাদের fantastic offer wall অপশনটিতে একটি অ্যাপস /গেমস ইনস্টল করে আপনারা 15000 credit  পেয়ে যাবেন তাহলে আপনার যদি এই একটি অ্যাপ ইন্সটল করতে পারেন এবং তাদের কাজটা ঠিকঠাক মত করতে পারেন তাহলে আপনি এই অ্যাপসটি এই একটি অফার কমপ্লিট করেই আপনার পেমেন্ট নিয়ে নিতে পারবেন। অর্থাৎ আপনার ব্যালেন্স 3  ডলার ,অসাধারণ ব্যাপার।

আপনারা এই সাইট থেকে অনেক ইনকাম করতে পারবেন যদি আপনাদের ধৈর্য থাকে এবং আপনার যদি এই সাইটে নিয়মিত কাজ করেন তাহলে আশা করি আপনারা ভালো ইনকাম করতে পারবেন। আপনারা এই অ্যাপ্লিকেশন থেকে পেমেন্ট নিতে পারবেন পেপালের মাধ্যমে।

আপনাদের যদি পেপাল অ্যাকাউন্ট থেকে থাকে তাহলে আপনারা আপনাদের প্রোফাইলে গিয়ে আপনাদের ইমেইলে পেপাল এর ইমেইল আইডি দিয়ে দিবেন অথবা আপনাদের যদি একাউন্ট না থেকে থাকে তাহলে আপনারা পেপাল একাউন্ট করে নিবেন।

আপনারা ইউটিউবে সার্চ দিলে অনেক ভিডিও পাবেন কিভাবে পেপাল একাউন্ট খুলতে হয় বাংলাদেশ থেকে। চিন্তার কোন কারণ নেই কারণ ডিসেম্বর থেকে বাংলাদেশকে হয়তো পেপাল চালু হতে যাচ্ছে তো পেমেন্ট পেতে আশা করি আপনাদের কোন অসুবিধা হবে না এবং তার জন্য আপনাদের নিয়মিত কাজ করতে হবে এবং বন্ধুদের সাথে শেয়ার করবেন আপনার কোড এবং তাহলে আপনি এই সাইট থেকে দ্রুত ইনকাম করতে পারবেন।

শেষ কথা :

এই পোষ্টে আমি  বিস্তারিতভাবে আলোচনা করেছে কিভাবে আপনারা এই বিশ্বস্ত এবং international অ্যাপ্লিকেশন থেকে ইনকাম করতে পারবেন এবং পেমেন্ট নিতে পারবেন।

আপনারা এই অ্যাপ্লিকেশনটিতে নিয়মিত কাজ করলে আশা করি আপনারা অবশ্যই পেমেন্ট পাবেন এবং তাদের নিয়ম-নীতি মেনে কাজ করার চেষ্টা করবেন এবং কোনরকম তাদের নিয়ম-নীতির বাইরে কাজ করবেন না।

তাহলে আপনারা অবশ্যই পেমেন্ট পাবেন। তারপর আপনাদের যদি কোথাও কোন ধরনের সমস্যা হয়ে থাকে বা যদি কোথাও কোন ব্যাপারে যদি বুঝতে না পারেন তাহলে আমাকে কমেন্টে জানিয়ে দিবেন আমি আপনাদের কমেন্টের রিপ্লাই দেয়ার সর্বাত্মক চেষ্টা করব।

পরবর্তী কোন পোস্টে অন্য কোনো ইনকাম সাইট নিয়ে আসব এবং সে পর্যন্ত সবাই ভাল থাকবেন সুস্থ থাকবেন ।আসসালামুআলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহু।।।।

আপনার জন্য আর লেখা

Related Articles
Comments

You must be logged in to post a comment.