অনলাইনে সহজে অর্থ উপার্জন করুন

Earning : ৳13.800

অনলাইনে আয় করার উপায়। অনলাইন থেকে আয় করার উপায় সম্পর্কে এই পোস্টে আলোচনা করা হবে।  কিভাবে অনলাইনে আয় করা যায়, অনলাইন থেকে আয় করার পূর্ব শর্ত।   

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

অনলাইন অর্থ উপার্জন কি

আপনার যদি ইন্টারনেট সংযোগ থাকে তবে আপনি অনলাইন থেকে আয় করতে পারবেন। আপনি শুধু আপনার সেরা এবং সঠিক জ্ঞান করতে হবে. সঠিক নির্দেশিকা এবং আনুগত্য প্রয়োজন. তাই আপনাকে অনলাইনে অর্থোপার্জনে সহায়তা করার জন্য এবং আপনাকে সঠিক নির্দেশিকা দিতে এখানে সাইটটি রয়েছে৷ তাই আলোচনা শুরু করা যাক:

50 বা 40 বছরের আগে, কোন সিস্টেম বা প্রক্রিয়া ছিল না বা কোন ধারনা ছিল না যে অনলাইনে অর্থ উপার্জন করা হয় বা অনলাইনে কি হয়। এটি অর্থ উপার্জন করে অনলাইন ধারনাগুলি ঠিক 10 বছর বা আরও কিছু আগে আসে।

সুতরাং, এই ধারণাটি আমাদের কাছে সঠিকভাবে পরিষ্কার করা হয়নি। আমাদের মধ্যে কেউ কেউ অনলাইন থেকে আয় করতে চায় কিন্তু সঠিক নির্দেশিকা ছাড়া তারা তা করতে পারে না।

এখন এই নিবন্ধটি, আমি আপনাকে বলব কিভাবে অনলাইন থেকে 2 উপায়ে আয় করা যায় এবং উপায়গুলি হল গেস্ট পোস্টিং এবং আর্টিকেল রাইটিং।

গেস্ট পোস্টিং

প্রথমত, আমাদের জানতে হবে গেস্ট পোস্টিং কি। গেস্ট পোস্টিং মানে অন্য ওয়েবসাইটে গেস্ট হিসেবে লেখা এবং সেই কারণেই ওয়েবসাইটের মালিক আপনাকে টাকা দেন। আপনি এই পদ্ধতি থেকে আরও বেশি উপার্জন করতে পারেন।

গেস্ট পোস্টিং এখন উপার্জনের একটি খুব দরকারী এবং সফল উপায়। অনেকেই এখন এই কৌশল থেকে আয় করেন। এখানে গেস্ট পোস্টিং করার জন্য কিছু ওয়েবসাইট দেওয়া হয়েছে।

গেস্ট পোস্টিং সাইট

1. হাবপেজ:

গেস্ট পোস্ট করার জন্য হাবপেজ এখন হাই রেটিং সাইট। এখানে আপনি স্বাস্থ্য, শিক্ষা এবং বিজ্ঞান, খাদ্য এবং রান্না, ছুটির দিন এবং উদযাপন, ধর্ম এবং দর্শন, পোষা প্রাণী এবং প্রাণী, শিল্প এবং নকশা, ফ্যাশন এবং সৌন্দর্য এবং অন্যান্য অনেক বৈশিষ্ট্যযুক্ত নিবন্ধ লিখতে পারেন। প্রথমে আপনাকে সাইটে সাইন আপ করতে হবে।

উপরে ডান কোণায়, আপনি নিবন্ধন ফর্ম দেখতে পারেন. এখানে আপনি আপনাকে কিছু ব্যক্তিগত তথ্য দেবেন যেমন আপনার নাম, ইমেইল ঠিকানা এবং পাসওয়ার্ড, এবং আপনাকে নিশ্চিত করতে হবে যে আপনার বয়স 18 বছরের বেশি।

চিন্তা করবেন না, এমনকি আপনার বয়স 18 এর কম। সাইন আপ করতে আপনি আপনার বাবা-মা বা বড়দের ইমেইল ব্যবহার করতে পারেন।

এবং এর পরে, আপনার অ্যাকাউন্ট তৈরি হবে এবং আপনি উপার্জন করতে সক্ষম হবেন তবে উপার্জন করতে আপনাকে সর্বনিম্ন 800 বা তার বেশি অক্ষর সহ আরও ভাল নিবন্ধ লিখতে হবে।

প্রতি নিবন্ধ, 25-50 ডলার বা তার বেশি তারা আপনাকে অর্থ প্রদান করবে। আপনি যদি নিবন্ধ লিখতে পারদর্শী হন, আপনি প্রতি নিবন্ধে 500 ডলার বা তার বেশি আয় করতে পারেন। আপনি এক মাসের মধ্যে 28 তারিখে পেপ্যালে আপনার পেমেন্ট পেতে পারেন।

2. জেআইটি

এখানে আমি আপনাকে বাংলাদেশী সাইট JIT বলব। জেআইটি হল সেই সাইট যা বাংলাদেশী কর্মী এবং ডেভেলপারদের দ্বারা স্বীকৃত। এটি বিকাশ , নোগোট, রকেট বা অন্য পদ্ধতিতে অর্থ প্রদান করে। আমি বাংলাদেশী কর্মীদের জন্য এটি আলোচনা করছি কারণ এটি শুধুমাত্র বাংলা ভাষা সমর্থন করে, আপনাকে বাংলা ভাষায় লিখতে হবে।

এটি আপনাকে প্রতি নিবন্ধ সর্বোচ্চ 1000tk প্রদান করবে, এবং সবচেয়ে আকর্ষণীয় মূল্য হল আপনি যদি একজনকে রেফার করতে পারেন, তার কাছ থেকে, আপনি রেফারেল আয় হিসাবে ২০% আয় জীবনকাল পেতে পারেন। আপনাকে সরাসরি আপনার নিজের রেফার কোডে একটি উল্লেখ করতে হবে।

এবং আপনি যদি বেশি বেশি রেফার করতে পারেন তবে আপনি প্রতিটি থেকে 15% আয় পাবেন। আপনার প্রত্যাহারের অনুরোধ হিসাবে এটি আপনাকে সময়মতো অর্থ প্রদান করবে।

3. আপওয়ার্ক

এখন আমি আপনাকে আপনার ক্যারিয়ার শুরু করার জন্য এই মার্কেটপ্লেসে কাজ করার পরামর্শ দিচ্ছি, এটি এমন একটি মার্কেটপ্লেস যেখানে বিশ্বের বেশিরভাগ মানুষ কাজ করে। এখানে প্রতিটি পদক্ষেপে, আপনি আপনার দক্ষতা প্রয়োগ করতে হবে এবং দিনে দিনে নিজের বিকাশ করতে হবে।

এটি একটি শিক্ষা প্রতিষ্ঠান নয়, এটি আবেদনকারী প্রতিষ্ঠান, এখানে আপনি ক্রেতাকে আপনার পরিষেবা দিতে চান।

আপনি যদি একজন দক্ষ ব্যক্তি হন তবে আপনার কাজের জন্য আপনার যথাযথ অর্থ প্রদানের জন্য এটি এখন এখানে। এর সমস্ত কার্যকরী প্রক্রিয়া জানতে, পৃষ্ঠাটি দেখুন

Related Articles
Comments

You must be logged in to post a comment.