কলেজ লাইফের প্রেম। পর্ব-১

আজ, কলেজের first  দিন। সকালে তারাতাড়ি ঘুম থেকে উঠলাম। তারাতাড়ি নাস্ত করে চলে গেলাম কলেজের দিকে। ক্যামপাসে ডুকে দেখি, অল্প কয়েক জন এসেছে। ভাবলাম তারাতাড়ি এসেগেছি।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

এরই মধ্যে দেখি একটা মায়াবী চেহারার মেয়ে গেট থেকে ডুকছে। ভাবলাম তার কাছে জিজ্ঞেস করি আমাদের ক্লাসটা কোন দিকে। finally তাকে জিজ্ঞেস করলাম, আপু inter first year এর ক্লাসটা কোন দিকে।

সে বললো, আমারও আজ first দিন। ভাবলাম তাহলে আমরা তো একই ক্লাসে। বললাম তাহলে আমরা ক্লাসটা খোজ করি। তারপর আমরা হাটতে শুরু করলাম।ভাবলাম নামটা জিজ্ঞেস করি।

জিজ্ঞেস করলাম। কিছু মনে না করলে আপনার নামটা জানতে পারি? সে বললো আামার নাম নিলা। সে আমার নাম জিজ্ঞেস করলো। আমি বললাম আমার নাম  সাকিব।

এরপর সামনে দেখলাম একজন সিনিয়র ভাইয়া তার কাছে জিজ্ঞেস করলাম, ভাইয়া inter first year এর ক্লাসটা কেন দিকে?  সে বললো আমার সাথে আসো। তার সাথে সাথে গেলাম আমরা দু'জনে।

এরপর আমাদেরকে  ক্লাসে নিয়ে গেল। ভাবছিলাম আমরা পাশাপাশি বসবো।কিন্তু দেখলাম ছেলেরা আর মেয়েরা আলাদা বসে। ভাবনাটা ভেঙে গেল।

এরপর দুজন চলে গেকাম দু'দিকে। ক্লাসের মাঝে মাঝে নিলার দিকে তাকালাম। একবার নিলার চোখে চোখ পরে গেল।দেখতে দেখতে ক্লাস শেষ হয়ে গেল।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ