মোবাইল দিয়ে লোগো ডিজাইন করে টাকা ইনকাম করুন।

শিরোনাম দেখে নিশ্চয়ই আপনি ভয় পাচ্ছেন যে, কিভাবে লোগো ডিজাইন করে আমি মাসে হাজার হাজার টাকা ইনকাম করতে পারবো ঘরে বসেই! তাহলে আপনার জন্যই আমার এই লেখা।  এবার চলুন আজকের এই আর্টিকেলের মাধ্যমে আমরা শিখব এবং জানব কিভাবে এবং কি কি অ্যাপস দিয়ে লোগো ডিজাইন করে ঘরে বসেই মাসে মাসে হাজার হাজার টাকা ইনকাম করতে পারব।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

১/  Logo Maker

মোবাইল দিয়ে চমৎকার ডিজাইন করার জন্য লোগো মেকার অত্যন্ত কার্যকরী এবং সুন্দর একটি অ্যাপস। যা দিয়ে আপনি অনেক সুন্দর সুন্দর ডিজাইনের লোগো তৈরি করতে পারবেন। এটাতে অনেক রকম টুলস রয়েছে। এখানে আপনি অনেক রকম লেখার ফ্রন্ট পাবেন এবং বিভিন্নভাবে আপনি লেখার ফ্রন্ট গুলো কাজে লাগিয়ে লোগো তৈরি করতে পারবেন। এবং সেগুলো অনলাইন মার্কেটপ্লেসে বিক্রি করে আপনি ঘরে বসেই মাসে মাসে হাজার টাকা ইনকাম করতে পারবেন এতে কোন সন্দেহ নেই। 

২/ Logopit Plus

এই অ্যাপসটা খুব কার্যকরী। এটার একটা বিশেষত্ব হল এখানে কম্পিউটারের মত করে আপনি কাজ করতে পারবেন। এবং চমৎকার চমৎকার লোগো তৈরি করে সেগুলো আপনি বিভিন্ন জায়গায় ব্যবহার করতে পারবেন এবং বিক্রিও করতে পারবেন।

৩/ PixelLab

এটা একটা জনপ্রিয় লোগো ডিজাইনের অ্যাপস। এই অ্যাপ দিয়ে আপনি যেকোনো ধরনের পোস্টার, কার্ড, ব্যানার ইত্যাদি এবং যেকোনো ধরনের লোগো তৈরি করতে পারেন। ইউটিউবে থামলাইন, ফেসবুকের কভার ফটো সহ আরো অনেক কাজ করতে পারেন এই অ্যাপসটা দিয়ে। 

সর্বোপরি বলবো আসুন আমরা সকলে এই অ্যাপস গুলো দিয়ে সুন্দর করে ডিজাইন করে আমরা লোগো তৈরি করে অনলাইন মার্কেটপ্লেসে সেগুলো বিক্রি করে মাসে মাসে টাকা ইনকাম করি। এমন চমৎকার টিপস পেতে আমাদের সাথেই থাকুন এবং জে আইটিতে নজর রাখুন।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments
SK. SHAHRIER HOSSEN - Oct 16, 2021, 3:34 PM - Add Reply

Bah

You must be logged in to post a comment.
Alif Mahmud - Oct 16, 2021, 11:43 PM - Add Reply

Logo sell kotmu kon jaga

You must be logged in to post a comment.

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ

নামঃ- ইয়াসিন আরাফাত পিতাঃ- মোজাফফর হোসেন থানা, কালীগঞ্জ। জেলা, গাজীপুর। আমি একজন ছাত্র। ফোনঃ- 01842690077