অনলাইনে লাইক কমেন্ট করে ইনকাম করুন।

আসসালামু আলাইকুম, আজ আমি আপনাদের

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

জন্য নিয়ে আসলাম এমন একটু সাইট যেখান থেকে মাসে মোটামুটি ভালো একটা টাকা ইনকাম করতে পারবেন।

তাহলে আসুন জেনে নেয়া যাক সাইটটির নাম:

সাইটটির নাম হলো payrchat.com.

কিভাবে অ্যাকাউন্ট খুলবেন:

প্রথমে যে কোনো ব্রাউজারে যেয়ে পায়ার চ্যাট লিখে সার্চ দিবেন।তারপর সাইন আপ এ ক্লিক করবেন।

প্রথমে আপনার নাম দিবেন।তারপর ইমেইল ,পাসওয়ার্ড দিবেন,তারপর অন্য সব তথ্য দিয়ে অ্যাকাউন্ট খুলবেন।যখন অ্যাকাউন্ট খুলবেন তখন ফেসবুকের মতো সামনে শো করবে।

তারপর আপনি পাশে থাকা 3 ডট এ ক্লিক করে প্রোফাইল এ যাবেন।প্রোফাইল এ যেয়ে আপনার ইউজার নাম আরো কিছু তথ্য চাইবে সেই গুলো দিবেন।

তারপর আবার পাশের 3 ডট এ ক্লিক করে আপগ্রেড প্রো লেখা আসবে সেইটাই ক্লিক করে রুলস গুলো পড়ে একদম নিচে দেখবেন একটা স্টার্ট লেখা সেইখানে ক্লিক করে আপনার আইডি কার্ড বা স্কুল সার্টিফিকেট এর পিকচার দিতে হবে।তাহলেই আপনার অ্যাকাউন্ট আপগ্রেড হবে।আর একটা কথা যখন এইখানে আইডি খুলবেন তখন আপনার নাম ঠিকানা আইডি কার্ড অনুযায়ী দিবেন মনে থাকে যেন।

কাজ কি এইখানে:

এইখানে কাজ হলো।আপনি প্রতি পোস্ট করলে পয়েন্ট পাবেন।কারো পোস্টে লাইক দিলে পয়েন্ট পাবেন।কারো পোস্টে কমেন্ট করলে পয়েন্ট পাবেন।এছাড়াও আরো অনেক ভাবে ইনকাম করা যাবে।

ঐখানে আপনি বিভিন্ন অ্যাপস বা সাইটের রেফার করিয়েও নিতে পারবেন।সেদিক থেকেও আপনি ইনকাম করতে পারবেন।হুবহু ফেসবুকের মতো।কিন্তু ফেসবুকে তো পোস্ট কমেন্ট করলে টাকা পাওয়া যায়না।কিন্তু এইখানে পাওয়া যায়।

 

এছাড়াও আপনার যদি কোনো কিছু সেল করার থাকে বা আপনি প্রডাক্ট নিয়ে কাজ করেন তাহলে আপনি ঐখানে প্রডাক্ট ও বিক্রি করতে পারবেন।প্রডাক্ট কিনতে পারবেন।গেমস খেলে ইনকাম করতে পারবেন।অনেক ভাবে ইনকাম করা যায়।

 

এখন আসুন পেমেন্ট কিভাবে পাবেন:

এইখানে পেমেন্ট পেতে হলে আপনার থাকা লাগবে বিকাশ,নগদ,রকেট,পেপাল এর ও সিস্টেম আছে।মাত্র 25 সেন্ট হলেই টাকা তুলতে পারবেন।

3500 পয়েন্ট হলেই 1 $ ডলার হবে।

 

অনেক ইজি কাজগুলো।এইটা একটা বিজনেস প্ল্যাটফর্ম।এইখান থেকে আপনারা শপিং ও করতে পারবেন। প্রডাক্ট ঘরে দিয়ে যাবে।ভাবতে পারছেন কতটা সুবিধা এইখানে।

কাজ গুলোও খুব সহজ।কোনো কষ্ট করতে হয়না শুধু ফেসবুকের মতো পোস্ট করবেন লাইক কমেন্ট করবেন।আর হা ফ্রেন্ড বেশি বানাবেন তাহলেই ইনকাম করতে পারবেন অনেক বেশি।

যদি কাজ না বুঝেন।বা প্রোফাইল সেটিং করা না বোঝেন তাহলে ইউটিউব এ ভিডিও দেখবেন।তাহলেই সব বুঝে যাবেন।

 

আশা করছি সবাই বুঝতে পারছেন।তাহলে সবাই অ্যাকাউন্ট খুলুন আর ইনকাম করা শুরু করে দিন।বেশি বেশি পোস্ট করবেন।তাহলেই ইনকাম করতে পারবেন।আর অন্যের পোস্টে কমেন্ট করবেন সবথেকে বেশি। পোস্ট অনুসারে কমেন্ট করবেন।বাজে কমেন্ট বা বাজে পোস্ট বা রাজনৈতিক কাউকে উদ্দেশ্য করেও পোস্ট করলে কিন্তু অ্যাকাউন্ট ডিসেবল করে দিবে এডমিন।তাই ভালো পোস্ট করবেন।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ

আমি একজন ক্ষুদ্র লেখক। কিছু ভালোবাসার কবিতা লিখি। সব কিছু নিয়েই লিখি কবিতা।তাছাড়াও আমার আর একটা যোগ্যতাও আছে সেটা হলো আর্ট করা।