লেখালেখি করে টাকা ইনকাম করার সেরা ওয়েবসাইট। প্রতি রেফারে 50 টাকা। প্রতি আর্টিকেলে সর্বোচ্চ 100 টাকা পর্যন্ত।

হ্যালো আসসালামুআলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহ। বন্ধুরা সবাই কেমন আছেন? আশা করছি আপনারা সবাই ভাল আছেন। আজকে আমি এই ওয়েবসাইটের নতুন একটি আর্টিকেল লিখতে আশা করি আপনাদের ভালো লাগবে। তো চলুন কথা না বাড়িয়ে মূল পোস্টে এবার চলে যায়।

আর্টিকেল লিখে অনলাইন থেকে আয় করতে চাই অনেকেই। কিন্তু রেল কোন জব তারা পায় না। আজকে আমি আপনাদের সামনে একটা বিশ্বস্ত ওয়েবসাইট সম্পর্কে জানাবো। এই ওয়েবসাইটে আপনারা আনলিমিটেড লেখালেখি করে টাকা ইনকাম করতে পারবেন। এবং পেমেন্ট পাবেন সরাসরি বিকাশ এবং রিচার্জের মাধ্যমে।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

একটা আর্টিকেল লিখেন আপনি সর্বোচ্চ 100 টাকা পর্যন্ত পেতে পারেন এই ওয়েবসাইটে। তো চলুন কিভাবে ওয়েব সাইটে রেজিস্ট্রেশন করবেন কিভাবে কাজ করবেন সম্পূর্ণ  শিখে নিন আসি ????

ওয়েবসাইট এর নাম কি এবং কিভাবে রেজিস্ট্রেশন করব?

ওয়েবসাইটের লিংক আমি দিয়ে দিব আপনারা লিংকে ক্লিক করে ওয়েবসাইটে চলে যাবেন। যাওয়ার সাথে সাথে একটি পেজ ওপেন হবে কিভাবে রেজিস্ট্রেশন করবেন?? ওয়েবসাইটে আসার সাথে সাথে একেবারে নিচের দিকে চলে যাবেন। নিচের দিকে নিবন্ধন লেখা থাকবে ওখানে ক্লিক করবেন।

ক্লিক করার পর তাদের সংস্কৃত ইনফরমেশন গুলো দিয়ে দিবেন। যেমন আপনার নাম নামের প্রথম অংশ দ্বিতীয় অংশ। ইউজার নাম। ইমেইল এড্রেস। শক্তিশালী পাসওয়ার্ড। এবং আই এম নট এ রোবট ক্লিক করেই এখান থেকে খুব সহজেই রেজিস্ট্রেশন করতে পারবেন আশা করি।
লিংক:
https://grathor.com/earning-program/?mref=Mahamudul12

রেজিস্ট্রেশন করতে যদি আপনাদের কোন সমস্যা হয় অবশ্যই আমাকে জানাবেন আমি হেল্প করব। অবশ্যই আপনারা আপনাদের যে ইমেইলটা দিয়ে রেজিস্ট্রেশন করবেন সেটা ভেরিফাই করে নিবেন। ভেরিফাই করার সাথে সাথে আপনি যখন লগইন করবেন তখন একাউন্টে ৭ টাকা জমা হয়ে যাবে।

ওয়েবসাইট এ কি কি কাজ আছে এবং কিভাবে করব?

এই ওয়েবসাইটে সাধারণত লেখালেখি করে কাজ করতে হয়। তাছাড়া এখান থেকে আপনারা আরও নানা রকম কাজ করেও আর্নিং করতে পারেন। প্রতিটা আর্টিকেল লিখলেই ৮ থেকে 100 টাকা পর্যন্ত পাবেন।

এই ওয়েবসাইটে আপনারা চাইলে মেম্বার হয়েও কাজ করতে পারেন। আবার চাইলে পুরো নাম্বার হয়েও কাজ করতে পারেন। মেম্বার এবং পুরো মেম্বার হয়ে কাজ করলে আপনার প্রতিদিনের ইনকাম টা হবে দ্বিগুণ। তাছাড়া আপনি এখানে ফ্রি মেম্বার হয়েও  কাজ করতে পারেন কোন সমস্যা নেই। আর এই ওয়েবসাইটে নানা রকম কাজ আছে।

যেমন আর্টিকেল লিখে কাজ। পোস্ট ভিজিট করে, পোস্টে কমেন্ট করে, পোস্ট শেয়ার করে ইত্যাদির মাধ্যমে আপনি কাজ করতে পারেন। তাছাড়া আপনি প্রতিদিন লগিন করলেও 10 পয়সা করে এড হবে। আপনার মূল অ্যাকাউন্টে।

প্রতিটি আর্টিকেল লিখলে 8 থেকে 100 টাকা পর্যন্ত পাবেন। কোন একটি পোস্ট ভিজিট করলে 10 পয়সা আপনার একাউন্টে এড হবে। কোন পোস্টে কমেন্ট করলে আপনার একাউন্টে 10 পয়সার জায়গায় 50 পয়সা অ্যাড হবে। আপনি চাইলে আনলিমিটেড পোস্ট ভিজিট করে ইনকাম করতে পারেন।

কিন্তু প্রতিটা পোস্টে প্রতিদিন 50 টা কমেন্ট এর জন্য টাকা পাবেন। আর ভিজিট করলে কোন পোস্ট আনলিমিটেড ইনকাম হবে। তাছাড়া এখানে আছে পেইড টাক্স। পেইড ট্যাক্স কাজ করেও আপনি আনলিমিটেড ইনকাম করতে পারেন এই ওয়েবসাইট থেকে। এই ওয়েবসাইটে কাজগুলো খুবই সহজ।

তবুও যদি আপনাদের কোন অসুবিধা হয়। তাহলে আমাকে বলবেন অবশ্য আমি হেল্প করার চেষ্টা করব। আশা করি কোন সমস্যা হবে না।

মেম্বার হওয়া এবং পুরো মেম্বার হওয়ার সুবিধা??? এবং কিভাবে হব?

এই ওয়েবসাইটে আপনারা মেম্বার এবং পুরো মেম্বার হতে পারবেন। মেম্বার এবং পুরো মেম্বার হলে নানারকম সুবিধা রয়েছে। যেমন আপনি যদি একটি আর্টিকেল লিখেন। তাহলে সর্বনিম্ন আপনি দশ থেকে একশ টাকা পর্যন্ত পাবেন। কিন্তু আপনি যদি ফ্রি মেম্বার হন তাহলে। সর্বনিম্ন আট থেকে 50 টাকা পর্যন্ত পাবেন।

মেম্বার এবং পুরো মেম্বার হলে আপনার একাউন্টে মাত্র 800 বা 600 টাকা হলেই টাকা উত্তোলন করা যাবে। মেম্বার এবং পুরো মেম্বার হতে হলে। আপনার প্রোফাইল টি আপনার নিজের ছবি দিতে হবে। এবং জন্ম নিবন্ধনের তারিখ বা এনআইডি কার্ডের তারিখ অনুযায়ী ডেট অফ বার্থ দিতে হবে। মেম্বার এবং পুরো মেম্বার হতে হলে প্রায় 699tk খরচ করতে হবে।

তাছাড়া আপনি ওয়েবসাইটের নিয়ম অনুযায়ী। মেম্বারের উপর মেম্বার হতে পারবেন। বিস্তারিত সেখানেই আপনি পাবেন। আশা করি বোঝাতে পেরেছি।

এই ওয়েবসাইটে কত টাকা হলে টাকা উত্তোলন করা যাবে???

এই ওয়েবসাইটে সাধারণত 1000 টাকা হলে টাকা উত্তোলন করা যায়। কিন্তু আপনি যদি মেম্বার হন এই ওয়েবসাইটে। তাহলে আপনার একাউন্টে 800 টাকা হলেই আপনি টাকা উত্তোলন করতে পারবেন। আর যদি পুরো মেম্বার হন তাহলে মাত্র 600 টাকা হলেই আপনি এখান থেকে টাকা উত্তোলন করতে পারবেন।

এই ওয়েবসাইট টা সম্পূর্ণ বাংলাদেশি। আর এই ওয়েবসাইটে বিকাশ এবং রিচার্জের মাধ্যমে টাকা উত্তোলন করা যাবে। রিচার্জের ক্ষেত্রেও আপনি ফ্রি মেম্বার হলে 1000 টাকা সর্বনিম্ন আপনার একাউন্টে থাকতে হবে। আশা করি বোঝাতে পেরেছি। এবং বিস্তারিত ওয়েবসাইটেই পাবেন আপনি।

ওয়েবসাইটটি কতটা রিয়েল?

ওয়েবসাইট টা সম্পূর্ণ বিশ্বস্ত। 2018 সাল থেকে এখনো পর্যন্ত এই ওয়েবসাইটে কোন রকম অভিযোগ আসেনি। হ্যাঁ এই ওয়েবসাইটটি 2018 সাল থেকে এখনো পর্যন্ত রয়েছে। তাদের কিছু নিয়ম-নীতি আছে এই নিয়ম অনুযায়ী কাজ করলে 100% পেমেন্ট পাবেন। যারা এখানে টাকা পায় না তারা এটির নিয়ম মানে না এজন্যই তারা টাকা পায় না।

অর্থাৎ আপনি এখানে নিয়ম নীতি মিনি কাজ করলেই হান্ডেট পার্সেন্ট পেমেন্ট পাবেন। অবশ্যই আর্টিকেল লেখার আগে তাদের নিয়ম-নীতিগুলো জেনে নিবেন। আর্টিকেল লিখলে কোনরকম কপি আর্টিকেল তারা গ্রহণ করে না।

আর্টিকেলে সর্বনিম্ন 350 শব্দ থাকতে হবে। সম্পূর্ণ কপি বিহীন আপনার আর্টিকেলটি হলে আর্টিকেলটি পাবলিস্ট হবে। পাবলিস্ট হলে আপনার একাউন্টে আর থেকে 100 টাকা পর্যন্ত জমা হবে। হ্যাঁ মাত্র একটা আর্টিকেল লিখই।

আপনারা অবশ্যই তাদের নিয়ম-নীতি মেনে কাজ করবেন। তাদের নিয়ম-নীতি মেনে কাজ করলে হান্ডেট পার্সেন্ট পেমেন্ট পাবেন। কাজের নিয়ম-নীতি মেনে কাজ করলে হান্ডেট পার্সেন্ট পেমেন্ট পাবেন।

কোনরকম সমস্যা হলে আমাকে কমেন্ট করবেন আমি রিপ্লে দেওয়ার চেষ্টা করব। আর আশা করি তাদের নিয়ম-নীতি মেনে কাজ করলে অবশ্যই পেমেন্ট পাবেন। এই ওয়েবসাইটে যারা কাজ করে 100% পেমেন্ট করে আপনিও পাবেন ইনশাল্লাহ।

শেষ কথা

আমি এই ওয়েবসাইটের সর্বপ্রথম আর্টিকেল লিখছি। আপনাদের অবশ্যই ভালো লাগবে আশা করি। ভালো লাগলে অবশ্যই কমেন্ট করবেন এবং শেয়ার করতে ভুলবেন না।

আর আমার আর্টিকেলে কারোর কোন কিছু জানার ইচ্ছা থাকলে কমেন্ট করবেন। খুব তাড়াতাড়ি রিপ্লে দেওয়ার চেষ্টা করব। সবাই ভাল থাকুন সুস্থ থাকুন এই কামনা করে আজকের মত বিদায় নিচ্ছি। আল্লাহ হাফেজ।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ