জে আইটি আরনিং প্রোগ্রাম এ বাংলায় আর্টিকেল লিখে ইনকাম প্রতিটি ভিও ৮০ পয়সা এবং উপহার হিসেবে পাবেন একটি মোবাইল ফোন।

বাংলায় আর্টিকেল লিখে খুব সহজে উপার্জন করার মতো একটি ওয়েবসাইট হচ্ছে জে আইটি আরনিং প্রোগ্রাম।এই সাইটে তারা অভিজ্ঞ ছাড়া লেখকদের কেউ ভালো উপার্জন করার সুযোগ দিয়ে যাচ্ছে।এখানে অভিজ্ঞতা ছাড়া ভালোভাবে করেও প্রতি মাসে ১০,০০০ হাজার টাকা উপার্জন করা সম্ভব।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

এখানে উপার্জনে কোনো লিমিট দেওয়া নেই আপনি যতো বেশি লিখতে পারবেন ততো ইনকাম বেশি হতে থাকবে।

 

প্রতিটি লেখক তার নিজের ইচ্ছে মতো আর্টিকেল লিখে ইনকাম করে যাচ্ছে এবং পেমেন্ট নির্ভেজাল।আমি অনেক সাইটে কাজ করেছি স্বাধীনভাবে উপার্জনের মধ্য এটিই একটি সাইট আমার দেখা মতে এবং প্রতিনিয়ত হাজার হাজার লেখক এখানে আর্টিকেল লিখে যাচ্ছে।এবং তারা তাদের নির্দিষ্ট সময় খরচ করে পড়ালেখা অথবা কাজের পাশাপাশি ইনকাম করে নিচ্ছে।আপনিও চাইলে একজন জে আইটির মেম্বার হয়ে বাংলায় আর্টিকেল লিখে প্রতি মাসে ১০,০০০ হাজার টাকার ও বেশি উপার্জন করে নিতে পারেন।

জে আইটিতে আর্টিকেল লিখে কিভাবে উপার্জন করবেনঃ

আপনি প্রথমে জে আইটির একজন সদস্য হয়ে নিবেন সদস্য হওয়ার সাথে সাথে আপনাকে ১০ টাকা রেজিস্টার বোনাস দিয়ে দিবে।তারপর আপনি আর্টিকেল লিখা অপশন এ গিয়ে আর্টিকেল লিখা আরম্ভ করবেন।তবে প্রতিটি আর্টিকেল ৫০০ ওয়ার্ড লিখার চেষ্টা করবেন নাহলে পাবলিশ হবে না। আর আর্টিকেল লিখে সাবমিট করে রাখবেন এডমিন আপনার আর্টিকেল পাবলিশ করে দিবে।

আপনি যদি ভালো ক্যাটাগরির আর্টিকেল লিখে সাবমিট করেন এবং এডমিনের পছন্দ হয় খুব তাহলে আপনাকে পাবলিশ হওয়ার সাথে সাথে ১০ টাকা থেকে ১০০ টাকা বোনাস দিয়ে দিবে।তাছাড়া আপনার লেখা আর্টিকেল যদি ১ জন ভিও করে বা দেখে অথবা আর্টিকেল এ ক্লিক করে তাহলে আপনি সাথে সাথে ৮০ পয়সা পেয়ে যাবেন।

এমনভাবে যদি আপনার লেখা ১ টি আর্টিকেল এ প্রতিদিন ১,০০০ ক্লিক আনতে পারেন তাহলে ৮০০ টাকা আপনার অ্যাকাউন্ট এ যোগ হবে এবং আপনার ১ টি আর্টিকেল এ ১,০০০ হাজার ভিও আসলে জে আইটি এর পক্ষ থেকে আপনাকে ৫০০ টাকা বোনাস দেওয়া হবে।তাহলে আপনি আপনার লেখা আর্টিকেল এ যদি ১,০০০ হাজার ভিও আনতে পারেন তাহলে ১,৩০০ টাকা পাবেন।আপনি যদি মনদিয়ে কাজ করেন এটি ইনকাম করা সম্ভব।আপনি ভিবিন্ন সোশ্যাল মিডিয়ায় যেমনঃ ফেইসবুক, টুইটার, instragram, pinterast and linkdin এ আপনার লেখা আর্টিকেল এর লিংক শেয়ার করে বেশি বেশি ভিজিট আনতে পারেন।

রেজিস্তার লিংকঃ https://blog.jit.com.bd/ref/emonraj1212

লিঙ্কটি কপি করে Google Chrome browser পেস্ট করে রেজিস্টার করুন।

জে আইটি থেকে প্রতিটি লেখকের চলমান গিফটঃ

জে আইটির পক্ষ থেকে প্রতিটি লেখক কে খুশি এবং কাজের আগ্রহ বাড়াতে তারা গিফট দিয়ে থাকে।আপনার লেখা আর্টিকেলে যদি ১,০০০ হাজার ইউনিক ভিও আনতে পারেন আপনাকে ৫০০ টাকা প্রদান করা হবে।এবং আপনার লেখা ২০ টি আর্টিকেল যদি পাবলিশ হয় তাহলে টি-শার্ট পাবেন।তাছাড়া আপনার লেখা আর্টিকেল ১০০ টি পাবলিশ হলে আপনি পেয়ে যাবে একটি মোবাইল ফোন এবং একটি আর্টিকেলে ৫,০০০ হাজার টাকা পর্যন্ত ইনকাম করতে পারবেন।

উপার্জনের টাকা উত্তোলনের উপায়ঃ

জে আইটি থেকে কাজ করে ২০ টাকা হলেই আপনি মোবাইল রিচারজ নিয়ে নিতে পারবেন।তাছারা ১০০ টাকা হলেই আপনার মোবাইল ব্যাংক যেমনঃ বিকাশ, নগদ এবং রকেটে নিয়ে নিতে পারবেন।পেমেন্ট নিয়ে কোনো ঝামেলা নেই এডমিন আপনাকে সাথে সাথে আপনার টাকা ক্লিয়ার করে দিবে।

এতক্ষন মূল্যবান সময় দিয়ে পড়ার জন্য আপনাকে ধন্যবাদ।

(নিজের খেয়াল রাখবেন এবং পরিবারের খেয়াল রাখবেন)

আল্লাহ্‌ হাফেজ

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments
Apon - May 15, 2022, 5:16 PM - Add Reply

তাই

You must be logged in to post a comment.

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ

Department of Software Engineering running student