জে আইটি আর্নিং প্রোগ্রাম থেকে আবারো পেমেন্ট রিসিভ করলাম? নতুনদের জন্য ইনকাম করার বিশ্বস্ত প্ল্যাটফর্ম?

আসসালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহ। জে আইটি আর্নিং প্রোগ্রাম থেকে আবারো টাকা রিসিভ করেছি। তাছাড়া এই ওয়েবসাইটের বিশ্বস্ত বর্তমান সময়ে প্রচুর পরিমাণে পাওয়া যায়। যাইহোক আপনারা যারা অনলাইনে টাকা ইনকাম করার জন্য ছোটাছুটি করছেন। তাদের জন্য আমাদের আজকের আর্টিকেলটি।

আজকে আমরা জে আইটি আর্নিং প্রোগ্রাম একটি প্লাটফর্ম নিয়ে আলোচনা করব। এই প্লাটফর্ম থেকে আপনারা নিঃসন্দেহে কাজ করে ইনকাম করতে পারেন। আমি নিজেও জে আইটি আর্নিং প্রোগ্রাম থেকে অনেকবার টাকা রিসিভ করেছি। পেমেন্ট প্রুফ টি আমরা এই আর্টিকেলের শেষে দিয়ে দিব।

তবে তার আগে আমরা জেনে নিব এই ওয়েবসাইটে কিভাবে টাকা ইনকাম করা যায়? এবং সে টাকা কিভাবে হাতে পর্যন্ত আসে বিস্তারিত। বন্ধুরা জে আইটি আর্নিং প্রোগ্রাম 2018 সাল থেকে এখনো পর্যন্ত খুবই বিশ্বস্ত এবং জনপ্রিয় একটি প্ল্যাটফর্ম। যে কেউ চাইলেই প্লাটফর্মে যুক্ত হয়ে অনলাইনে টাকা ইনকাম করতে পারে।তো চলুন আর কথা না বাড়িয়ে এ প্লাটফর্ম থেকে কিভাবে ইনকাম করা যায় এ বিষয়ে বিস্তারিত step-by-step জেনে নেওয়া যাক।

জে আইটি আর্নিং প্রোগ্রাম থেকে টাকা ইনকাম করার উপায়?

আপনারা যদি যে আইটি আর্নিং প্রোগ্রামে ইনকাম শুরু করতে চান তাহলে, প্রথমেই আপনাকে এই প্লাটফর্মে রেজিস্ট্রেশন করতে হবে। এই ওয়েবসাইটে সরাসরি রেজিস্ট্রেশন করতে, প্রথমে blog.jit.com.bd ওয়েব সাইটে প্রবেশ করতে হবে। তারপর এই ওয়েবসাইটে উপরের দিকে ডান পাশে রেজিস্টার বাটন ক্লিক করতে হবে। যদি আপনি এই ওয়েবসাইটে রেজিস্ট্রেশন করতে চান তাহলে রেজিস্টার বাটনে ক্লিক করুন।

রিস্টার্ট বাটনে ক্লিক করলে নতুন একটি পেজ ওপেন হবে এবং রেজিস্ট্রেশন ফরম টি দেখতে পারবেন। আপনারা যারা রেজিস্ট্রেশন করতে চান তারা এই ফরমটি পূরণ করুন। যেমন, আপনার নাম, একটা জিমেইল আইডি, ইউজার নাম পাসওয়ার্ড ইত্যাদি তথ্যগুলো দিয়ে রেজিষ্ট্রেশন করুন। রেজিস্ট্রেশন কমপ্লিট হয়ে গেলে আপনার একাউন্টে লগইন করতে হবে।

আপনার জন্য আরও লেখা:

লগ ইন করার জন্য আপনার জিমেইল আইডি এবং পাসওয়ার্ড দিয়ে লগইন করুন। রেজিস্ট্রেশন না করলে কখনো আপনারা লগইন করতে পারবেন না।লগইন করা হয়ে গেলে আপনি আপনার অ্যাকাউন্টের ড্যাশবোর্ড টি দেখতে পারবেন। প্রথমেই আপনাকে এই ওয়েবসাইটের সেটিং অপশনে ক্লিক করে যেতে হবে। তারপর আপনার পার্সোনালিটি আরো অন্যান্য তথ্য গুলো এখানে জমা দিন।

বিশেষ করে অন্যান্য তথ্য দিন কিংবা না দিন সেটা কোনো সমস্যা নয়। কিন্তু অবশ্যই আপনি এই ওয়েবসাইটে কিভাবে পেমেন্ট নিবেন? এই সেটআপ টি কমপ্লিট করতে হবে। যেমন আপনি কোন অ্যাকাউন্ট নাম্বারে টাকা নিবেন আর অ্যাকাউন্ট নাম্বারটি সঠিকভাবে দিবেন। ব্যাস এখনকার মতো এখানকার কাজ আপনার মোটামুটি কমপ্লিট। তাই এখন আমরা জানবো এখানে কিভাবে কাজ শুরু করা যায় এবং ইনকাম শুরু করা যায়?

জে আইটি আর্নিং প্রোগ্রামে কিভাবে কাজ শুরু করা যায়?

আপনার কাছে জে আইটি আর্নিং প্রোগ্রামের একটি অ্যাকাউন্ট থাকলে এই একাউন্টে লগইন করে কাজ শুরু করতে পারবেন। এই ওয়েবসাইটে টাকা ইনকাম করার জন্য তেমন কোনো যোগ্যতা বা বয়সের প্রয়োজন হয় না। তাই যে কেউ চাইলে এ প্লাটফর্মে যুক্ত হয়ে সহজে ইনকাম করতে পারে। এই প্লাটফর্মে ইনকাম করার জন্য বেশ কিছু জিনিস আপনার প্রয়োজন হবে।

যেমন,

  • আপনার অবশ্যই একটি ডিভাইস এর প্রয়োজন হবে
  • ডিভাইসটি যেন অবশ্যই ভালো মানের একটি কম্পিউটার অথবা ল্যাপটপ হয়।
  • যদি এগুলো না থাকে তাহলে কমপক্ষে ভালো মানের একটি এন্ড্রয়েড ফোন থাকতে হবে।
  • জে আইটি আর্নিং প্রোগ্রামে অবশ্যই আপনার একটি একটিভ একাউন্ট থাকতে হবে।
  • কমপক্ষে জে আই টি আর্নিং প্রোগ্রামে নিয়ম-নীতি মেনে কাজ করতে হবে।
  • জে আইটি আর্নিং প্রোগ্রামে প্রতিদিন কমপক্ষে এক থেকে দুই ঘন্টা সময় দিতে হবে।
  • নিজের ইচ্ছেশক্তি, ধৈর্য, পরিশ্রম, সততা ইত্যাদি নিয়ে কাজ করতে হবে।

প্রিয় বন্ধুরা উপরোক্ত জিনিস গুলো খুবই দরকারী এবং ইনপরটেন। কেননা আপনি জে আইটি আর্নিং প্রোগ্রাম থেকে টাকা ইনকাম করতে চাচ্ছেন! এ কারণে উপরোক্ত জিনিস গুলো খুবই প্রয়োজন ইনকাম করার জন্য। বলা যায় উপরোক্ত জিনিস ব্যতীত কখনোই জে আইটি আর্নিং প্রোগ্রামে ইনকাম সম্ভব নয়।উপরোক্ত জিনিসগুলো থাকলে অবশ্যই আপনিও জে আইটি আর্নিং প্রোগ্রাম থেকে ইনকাম করতে পারবেন আশা করি।

জে আইটি আর্নিং প্রোগ্রাম এ কি কি কাজ করে কত টাকা ইনকাম করা যায়?

জে আই টি আর্নিং প্রোগ্রামে আপনার একটি অ্যাকাউন্ট থাকলে,অবশ্যই আপনিও এ প্লাটফর্ম থেকে কাজ শুরু করে ইনকাম করতে পারবেন। জে আই টি আর্নিং প্রোগ্রামে বিভিন্ন ধরনের কাজ করে টাকা ইনকাম করার সুযোগ রয়েছে।তো চলুন এখন আমরা এই বিষয়গুলো নিয়ে একটু বিস্তারিত আলোচনা করি।

জে আইটি আর্নিং প্রোগ্রাম এ আপনারা বাংলা ভাষায় আর্টিকেল লিখে ইনকাম করতে পারবেন। আপনার আর্টিকেলটি অবশ্যই যেন নিজের লেখা হয়। এবং কমপক্ষে 500 শব্দের উপরে একটি পরিপূর্ণ আর্টিকেল লিখে, আপনাকে জে আইটি আর্নিং প্রোগ্রামের কন্টেনে সাবমিট করতে হবে। এবং এডমিনগণ এরা আপনার আর্টিকেলটি পর্যবেক্ষণ করে উপযুক্ত হলে পাবলিশ করে দিবে। ঠিক এভাবে করে আপনারা বাংলা ভাষায় কন্টেন লেখালেখি করে ইনকাম করতে পারবেন।

আপনার আর্টিকেলটি পাবলিস করা হলে কমপক্ষে প্রতিটা আর্টিকেলের জন্য দশ থেকে একশ টাকা পর্যন্ত এড করা হবে। তাছাড়া এই প্লাটফর্মে আপনারা রেফার করে ইনকাম করার সুযোগ পাবেন।প্রতিটি রেফারের জন্য আপনার একাউন্টে 20% পর্যন্ত কমিশন আসতেই থাকবে। এমনকি আপনার পাবলিশ ক্রেদিত আর্টিকেলগুলো ইউনিক ভিউ হলে, তার বিনিময়ে আপনি টাকা পাবেন।

পাবলিশ কৃত আর্টিকেলে একটি ইউনিক ভিউ হলে, 40 পয়সা পাবেন। আর যদি 1000 উনিক ভিউ হয় তাহলে, আপনার একাউন্টে 400 টাকা যোগ করা হবে। একটি আর্টিকেল থেকে সর্বোচ্চ পাঁচ হাজার টাকা পর্যন্ত ইনকাম করার সুযোগ রয়েছে এই ওয়েবসাইটে। আর এই ধরনের ছোট ছোট কাজ করে সহজে আপনারা জে আই টি আর্নিং প্রোগ্রামে ইনকাম করতে পারবেন।

জে আই টি আর্নিং প্রোগ্রাম থেকে কিভাবে টাকা উত্তোলন করা হয়?

আপনারা জে আই টি আর্নিং প্রোগ্রাম থেকে টাকা ইনকাম করে সহজে টাকা উত্তোলন করতে পারবেন। নিদৃষ্ট পরিমাণে এমাউন্ট আপনার অ্যাকাউন্টে জমা হলে আপনারা টাকা উত্তোলন করতে পারবেন। জে আই টি আর্নিং প্রোগ্রামে মাত্র 20 টাকা হলে টাকা উত্তোলন করা যায়।20 টাকা হলে শুধুমাত্র আপনারা ফ্লেক্সিলোডের মাধ্যমে টাকা উত্তোলন করে নিতে পারবেন।

তাছাড়া এখানে আপনারা আরো অন্যান্য মাধ্যমে টাকা উত্তোলন করতে পারবেন। যেমন, বিকাশ, নগদ, রকেট, পেটিএম, শিওর ক্যাশ ইত্যাদি একাউন্টে টাকা উত্তোলন করতে পারবেন। বিকাশ নগদ রকেট এবং শিওর ক্যাশ একাউন্টের মাধ্যমে টাকা উত্তোলন করার জন্য, আপনার একাউন্টে সর্বনিম্ন 100 টাকা থাকতে হবে। তাহলে আপনারা এই কারেন্সি তে টাকা উত্তোলন করে নিতে পারবেন।

তাছাড়া পেটিএম অ্যাকাউন্টের মাধ্যমে আপনারা চাইলে টাকা উত্তোলন করতে পারেন।পেটিএম অ্যাকাউন্টের মাধ্যমে টাকা উত্তোলন করার জন্য, আপনার একাউন্টে সর্বনিম্ন 500 টাকা থাকতে হবে।তাহলে আপনারা পেটিএম অ্যাকাউন্টের মাধ্যমে সহজে টাকা উত্তোলন করে নিতে পারবেন। আশা করি আপনারা সকলেই বুঝতে পেরেছেন কিভাবে,,,, সহজে জে আইটি আর্নিং প্রোগ্রামে সহজে টাকা উত্তোলন করা যায় সেটা!

আর্টিকেল সম্পর্কিত গুরুত্বপূর্ণ কিছু তথ্য?

বন্ধুরা আমরা জে আই টি আর্নিং প্রোগ্রাম নিয়ে বিস্তারিত আলোচনা করেছি। যেখানে আপনারা সহজে এখানে টাকা ইনকাম করতে পারবেন। তবে আপনারা যদি সত্যিই যে আই টি আই এম প্রোগ্রাম ইনকাম করতে চান তাহলে, অবশ্যই আপনাকে জে আইটি আর্নিং প্রোগ্রামের নিয়ম-নীতি মেনে কাজ করতে হবে। তা নাহলে কখনোই আপনারা এখান থেকে ইনকাম করতে পারবেন না।

জে আইটি আর্নিং প্রোগ্রাম থেকে টাকা ইনকাম করার, বেশ কিছু নিয়ম-নীতি রয়েছে। এই নিয়ম নীতি না মেনে কাজ করলে কখনোই আপনারা টাকা ইনকাম করতে পারবেন না। বিশেষ করে অন্য কারোর আর্টিকেল কপি করে এখানে সাবমিট করা যাবেনা।এবং আর্টিকেলে কমপক্ষে 500 শব্দের উপরে থাকতে হবে। এবং তাদের নির্দিষ্ট ক্যাটাগরি অনুযায়ী আপনাকে আর্টিকেল লিখতে হবে।

তাদের নিয়ম-নীতিগুলো না মেনে কাজ করলে,কখনোই আপনারা এই ওয়েবসাইট বা প্লাটফর্ম থেকে ইনকাম করতে পারবেন না। তাই অবশ্যই ইনকাম করার পূর্বে, জে আইটি আর্নিং প্রোগ্রামের নিয়ম-নীতি জেনে নিবেন। শুধু জেনে নিলেই হবে না আপনাকে মেনে এখানে কাজ করতে হবে। তাহলে আশা করা যায় আপনারা জে আইটি আর্নিং প্রোগ্রামে সহজে টাকা ইনকাম করতে পারবেন।

আর্টিকেল এর শেষ কথা

এতক্ষণ আমরা বিশ্বস্ত জনপ্রিয় একটি প্ল্যাটফরম নিয়ে আলোচনা করলাম। যেখানে আপনারা সহজে টাকা ইনকাম করতে পারবেন।টাকা ইনকাম করার বিষয় নিয়ে বিস্তারিত আর্টিকেলের শেয়ার করেছি।এবং আর্টিকেলে শুরুতে বলেছিলাম এখানে আমি কাজ করি এবং টাকা উত্তোলন করেছি। তো বন্ধুরা চলুন এবার আমরা দেখে নিই পেমেন্ট প্রুফ টি। পেমেন্ট প্রুফ এর ফটোগুলি নিম্নে দেওয়া হলঃ

বন্ধুরা আশাকরি আপনারা উপরের ফটো গুলো লক্ষ্য করেছেন। এবং বুঝতে পেরেছেন সত্যিই এই ওয়েবসাইটে আমি পেমেন্ট রিসিভ করেছি।যাইহোক বন্ধুরা আর্টিকেল সম্পর্কিত কোনো প্রশ্ন অথবা মতামত থাকলে কমেন্ট এর মাধ্যমে জানাতে ভুলবেন না। আজকের আর্টিকেলটি এ পর্যন্তই ভালো থাকুন সুস্থ থাকুন নিরাপদে থাকুন। দেখা হবে অন্য কোন আর্টিকেলে আসসালামুআলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহ।

Comments
Rakib Raihan - Oct 22, 2021, 7:47 PM - Add Reply

আমি পোষ্ট করেছি রাত ৪ টায় এখনো এপ্রুভ হচ্ছে না ক্যানো?

You must be logged in to post a comment.
Md Mahamudul Hasan Munna - Oct 24, 2021, 4:38 PM - Add Reply

চিন্তা করার দরকার নেই কিছুদিনের ভিতর পাবলিশ করা হবে।

You must be logged in to post a comment.
Maria Jannat - Oct 22, 2021, 7:52 PM - Add Reply

ভাই, আপনি তো অনেক পোষ্ট করেছেন? আপনি কী টি-শার্ট ও মোবাইল ফোন পেয়েছেন?

You must be logged in to post a comment.
Md Mahamudul Hasan Munna - Oct 24, 2021, 4:39 PM - Add Reply

না ভাই এখনো পরিপূর্ণ কাজ কমপ্লিট হয়নি।

You must be logged in to post a comment.
Rakib Raihan - Oct 22, 2021, 8:48 PM - Add Reply

🤔🤔🤔

You must be logged in to post a comment.

You must be logged in to post a comment.

Related Articles
Recent Articles

আপনার জন্য আরও লেখা: