জে আইটি ডটকম থেকে কিভাবে ইনকাম করবেন।

প্রিয় ভাই ও বোনেরা আজকে আমি আলোচনা করব আমার জীবনের ঘটনা নিয়ে। তাহলে আসুন আলোচনা করা যাক। আমি গ্রামের সাধারণ একজন মানুষ। আমাদের গ্রামের প্রকৃতি অনেক সুন্দর।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

অসংখ্য গাছপালা রয়েছে আমাদের গ্রামে। আমি মোসলেমগঞ্জ হাইস্কুলে নবম শ্রেণিতে  পড়ি।বিদ্যালয়ের পরিবেশটা অনেক সুন্দর। আমি ষষ্ঠ শ্রেণি থেকে সেখানে পড়াশোনা করছি।

পাশাপাশি সেখানে একটি প্রাইমারি বিদ্যালয় রয়েছে। আমি সেখানেও পড়াশোনা করেছি।সেখানকার শিক্ষকরাও অনেক ভালো ছিলেন।

তারা অনেক ছাত্রদের ভালোভাবে বুঝাতেন। হাইস্কুলেও অনেক ছাত্রদের ভালভাবে বুঝাতেন। করোনা ভাইরাসের সংক্রমণের কারনে দেশে অনেক লোক মারা গেছে।

করোনা মহামারির কারণে শিক্ষারথিরা অনেক পিছিয়ে আছে। করোনার মহামারির কারনে দেশে পন্যের দাম অনেকটা বেড়ে গেছে। মানুষ অনেক কঠিন অবস্থায় আছে।

কেউ না খেয়ে দিন কাটায় আবার কেউ টাকার ওপর শুয়ে আছে।আমি এখন সহজ সরল জীবন যাপন করি।এখন মানুষ পড়াশোনার দিকে এগিয়ে যায় না।

মানুষ এখন টাকার পিছনে ছুটতে থাকে। আমার অবস্থাও একই।মানুষকে বেঁচে থাকতে হলে পরিশ্রম করতে হবে। আমরা এখন তথ্য ও যোগাযোগ প্রযুক্তির যুগে বসবাস করি।

তাই এখন আমারা বিভিন্ন উপায়ে টাকা ইনকাম করতে পারি। বিশেষ করে বাংলাদেশে অনেক লেখালেখির ওয়েবসাইট রয়েছে। আমি সেখান থেকে লেখালেখির মাধ্যমে ইনকাম করি।

আপনারাও চাইলে সেখানে ইনকাম করতে পারেন। আপনি গুগলে সার্চ করবেন জেআইটি ডটকম। তারপর সেখানে রেজিষ্ট্রেশন করে লগইন করবেন।

তারপর আপনি সেখানে ad artical এ ক্লিক করবেন। সেখানে আপনি artical লিখবেন।আপনি সেখান থেকে ইনকাম করতে পারেন। আমি লেখাপড়ার পাশাপাশি এখানে লেখাপড়া করি।

আপনি চাইলে সেখান থেকে ইনকাম করতে পারেন। এছাড়াও আমি অনেক ইনকাম সাইট থেকে ইনকাম করার কতা ভাবি। বলতে গেলে গ্রামের সাধারণ মানুষেরা মধ্যবিত্ত হয়।তারা এখানে কিছুটা হলেও ইনকাম করতে পারে।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ