অভিজ্ঞতা ছাড়াই দিনে ৩০০ টাকা আয় করা সম্ভব ?

একটু পরিশ্রম করে দিনে ৩০০ টাকা ইনকাম, ধরে নিলাম আপনার কোন পূর্ব অভিজ্ঞতা নাই অনলাইনে কাজ করার ক্ষেত্রে।  এজন্য অবশ্যই আপনাকে একটু বেশি পরিশ্রমের মাধ্যমে সফলতা আনতে হবে। 

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

এই সাইটে প্রচুর পরিমাণে ছোট ছোট কাজ আছে যেগুলো থেকে মোটামুটি অনেক ভালো মানের আয় করা সম্ভব । প্রত্যেকটি কাজের জন্য ৫০ থেকে ৮০ টাকা পর্যন্ত দেওয়া হয়ে থাকে। 

টিপস গুলো শেয়ার করার আগে প্রতিদিন গড়ে ৩০০ টাকা এবং মাসে ১০-১২ হাজার টাকা ইনকাম করছেন এমন কয়েকজনের সাথে পরিচয় করিয়ে দেই।

প্রতাপ রায় ইনি Picoworkers এ জয়েন করেছিলেন ২০২১ সালের মার্চ মাসে গত এক বছরে তিনি এখান থেকে ১৪৫০+ ইনকাম করেছেন।

তারমানে প্রতিমাসে উনার গড় ইনকাম ১২০ ডলার প্রতিদিন গড় ইনকাম ৪ ডলার, মানে ৩০০ টাকা বেশি উনার প্রতিদিনের গড় ইনকাম এই Picoworkers থেকে।

প্রতাপ রায় এর প্রোফাইল দেখুন https://sproutgigs.com/Protap111

শাহরিয়ার ইনি Picoworkers এ জয়েন করেছিলেন ২০২১ সালের এপ্রিল মাসে গত এক বছরে তিনি এখান থেকে ১১৫০+ ডলার বা ১ লাখেরও বেশি টাকা ইনকাম করেছেন।

এক বছরে যদি এক লাখ হয় তাহলে প্রতিমাসে গড়ে প্রায় ৩ হাজার আর প্রতিদিন গড়ে ৩০০ টাকা। শাহরিয়ার এর প্রোফাইল দেখুন

https://sproutgigs.com/Shahriar36

আশা করছি ইতিমধ্যে আপনারা দেখেছেন ও বুঝতে পেরেছেন যে Picoworkers থেকে সত্যি প্রতিদিন ৩০০ টাকা ইনকাম করা যায় তাহলে চলুন এবার প্রতিদিন ৩০০ টাকা ইনকাম করার টিপস গুলো জেনে নেয়া যাক।

১ | ডাবল ডিভাইস 

আপনি যদি প্রতিদিন ৩০০ টাকা বা তারও বেশি ইনকাম করতে চান তাহলে আপনাকে কম্পিউটার এবং মোবাইল দুটোই ব্যবহার করতে হবে।

কেননা এমন অনেক টাস্ক আছে যেগুলোতে বলা হয় কোনো একটা অ্যাপস ইনস্টল করতে এখন আপনি যদি শুধু কম্পিউটার দিয়ে কাজ করেন তাহলে তো আর সেই কাজ টা করতে পারবেন না।

আবার যদি শুধু মাত্র মোবাইল দিয়ে কাজ করেন তাহলে ২ মিনিটের কাজ করতে সময় লাগবে  ৫-৭ মিনিট যেমন একটা কাজ দিলো সেটাতে বলা হলা,

একটি ভিডিও দেখার জন্য এবং লাইক কমেন্ট করার জন্য এখন আপনি যদি মোবাইল দিয়ে এই কাজ করতে ডান তাহলে সময় লাগবে কমপক্ষে ৫ মিনিট, কিন্তু কম্পিউটার দিয়ে করলে সময় লাগবে ২ মিনিট।

এর জন্যই আপনি যদি এই পদ্ধতি অর্থাৎ কম্পিউটার ও মোবাইল দুটোই ব্যবহার করেন তাহলে সব ধরনের কাজ করতে পারবেন, এবং আশা করা যায় প্রতিমাসে ১০-১২ হাজার টাকা ইনকাম করতে পারবেন। 

তবে যাদের কম্পিউটার নেই তারা হতাশ হবেন না কারণ মোবাইলে একটু সময় বেশি লাগবে কিন্তু ইনকাম করতে পারবেন। 

২| লাইট শট এক্সটেনশন

Picoworkers এ যতগুলো কাজ আছে তার মধ্যে অধিকাংশ কাজের স্কিনশট প্রুফ দিতে হয়, একটা কাজ সম্পুর্ন করার পর স্কিনশট নিয়ে সেটা আপলোড করে সেই স্কিনশট এর লিংক জেনারেট করে প্রুফ দিতে অনেক সময়ের দরকার হয়,

এতে করে দেখা যায় কাজ করতে সময় লাগে ২ মিনিট আর সাবমিট করতে ৪-৫ মিনিট চলে যায়, যার ফলে আপনার আগে অন্য কেউ সেই কাজ টা করে সাবমিট করে দিয়েছে।

তাই আপনাকে দ্রুত কাজ সাবমিটরকরতে হবে এর জন্য আপনি ক্রোম ব্রাউজারের লাইট শট এক্সটেনশন ব্যবহার করবেন। 

তবে আপনি চাইলে শুধুমাত্র মোবাইল ফোন দিয়েই আপনি সব কাজ সম্পন্ন করতে পারেন সে ক্ষেত্রে সময়টা একটু বেশি লাগবে

৩| রেফার করবেন,

সব শেষে যেই টিপস টি শেয়ার করছি এটি খুবই সহজ ও কার্যকরী একটি টিপস প্রতিদিন ৩০০ টাকা ইনকাম করার জন্য।

সেটি হচ্ছে রেফার করা Picoworkers এ রেফার অপশন আছে আপনি যদি আপনার রেফারেল লিংক টি ফেসবুক কোরা এবং বিভিন্ন সাইটে শেয়ার করেন অথবা আপনার বন্ধুদের ইনবক্সে মেসেজ করে বলে তারা যেনো এই সাইটে কাজ করে,

আপনার রেফারে যারা জয়েন করবে তারা যে পরিমান কাজ করবে তার ৫% কমিশন বোনাস পাবেন।

আপনি যদি আপনার রেফারে মাত্র ১০০ জনকে জয়েন করাতে পারেন এবং তারা যদি মনোযোগ দিয়ে কাজ করে তাহলে শুধু মাত্র রেফার কমিশন পাবেন প্রতিদিন ৩০০ টাকাও বেশি।

সবাই ভালো থাকবেন আজ এই পর্যন্তই আপনি যদি এই ৩ টি টিপস ফলো করে কাজ করেন তাহলে ১০০% নিশ্চিত ভাবে আপনি Picoworkers থেকে প্রতিদিন ৩০০ টাকা ইনকাম করতে পারবেন।

ধন্যবাদ সবাইকে। এমন নিত্য নতুন পোস্ট পেতে জি আই টি এর সঙ্গেই থাকুন

সাইটে এর লিংক https://sproutgigs.com/?a=90b29907

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ

Online marketing expert, data analyst specialist at fiver & freelancer, Usa gmail, voice mail,vpn creator Article writer notre dame college history club