ফেসবুক প্রোফাইলে রিয়েক্ট বাড়ানোর কিছু সহজ উপায়

আসসালামুওলাইকুম বন্ধুরা সবাই কেমন আছেন? আশা করছি ভালো আছেন? আপনাদের দোয়ায় আমিও ভালো আছি। তো চলুন শুরু করা যাক আমাদের আজকের টপিকস।

আপনারা সবাই জানেন ফেসবুক এমন একটি platfrom যার মাধ্যমে আমারা পৃথীবির যেকোনো প্রান্তে বার্তা পাঠাতে পারি বা পেতে পারি, অনেকেই চায় নিজের ফেসবুক প্রোফাইল এ ফলোয়ার থাকুক, ফলোয়ার থাকলে আপনারো অনেক ভালো থাকবে, যদি আপনার অনেক ফলোয়ার থাকে কিন্তু পোষ্টে রিয়েক্ট কম পড়ছে তাহলে কি আপনার ভালো লাগবে?

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

আমার মতে অনেক খারাপ লাগবে তাই আমি এই আর্টিকেল টি লিখছি যেন আপনারা বেশী বেশী পোষ্টে রিয়েক্ট পেতে পারেন আমি ধাপে ধাপে কিছু টিপস বলব যার সাহায্যে আপনারা নিজের পোষ্ট রিয়েক্ট বাড়াতে পারবেন তো চলুন আমরা মেইন আর্টিকেল এ চলে যাই আর দেরি না করে।

১.নিয়মিত পোষ্ট করা

১নাম্বার যেই উপায়টি বলছি এটি সবচেয়ে গুরুত্ব পূর্ণ আপনি যদি আপনার প্রোফাইলে নিয়মিতে Status আপডেট না করে তাহলে কখনোই আপনার প্রোফাইলের পোষ্টে রিয়েক্ট পড়বে না, তাই আপনাকে আপনার ফেসবুক প্রোফাইলে নিয়মিত কমপক্ষে ১টি করে প্রোফাইলে পোষ্ট করতে হবে। এটি আপনার প্রোফাইলে রিয়েক্ট বাড়াতে সাহায্য করবে।

২.প্রোফাইলে ভালো ভালো পোষ্ট করুন

২ নাম্বারে যে উপায়টি বলব সেটি হলো প্রোফাইলে ভালো ভালো পোষ্ট করা, এই উপায়টির মাধ্যমে আপনি প্রোফাইলে ভালো রিয়েক্ট পেতে পারেন খুব সহজেই, এমন ধরনের পোষ্ট করবেন যেটা আপনার বন্ধুদের/ফলোয়ারদের জেনো পছন্দ হয়। এরকম পোষ্ট করুন, এমন পোস্ট করবেন না যেটা আপনার বন্ধুরা/ফলোয়ার রা পছন্দ করে না, এরকম পোষ্ট করবেন না,তাতে প্রোফাইলে রিয়েক্ট কমে যেতে পারে, তাই সবসময় ভালো ভালো পোস্ট করুন।

৩.অন্যের পোষ্টে রিয়েক্ট দেওয়া



তিন নাম্বার উপায়টি হলো অন্যের পোষ্টে রিয়েক্ট দেওয়া,আপনি যদি আপনার বন্ধুদের পোষ্টে বা ছবিতে রিয়েক্ট দেন? তাহলে কিন্তু তারাও আপনার পোষ্ট এবং ছবিতে রিয়েক্ট দিবে, আর হ্যাঁ কেউ ভালো একটি পোষ্ট দিল,আপনি সেই পোষ্টে ইচ্ছা কৃত ভাবে হা হা দিলেন তাতে তার খারাপ লাগবে এবং সেও রাগ করে আপনার সব পোষ্টে হা হা দিয়ে দিবে। তাই কারো ভালো পোষ্টে হা হা রিয়েক্ট দেওয়া থেকে বিরত থাকুন।

৪.মজার মজার পোষ্ট/ছবি আপলোড করুন


আপনি যদি মজার মজার পোষ্ট বা ছবি আপলোড করে রিয়েক্ট পেতে চান,তাহলে অবশ্যাই আপনাকে ফানি পোষ্ট করতে হবে বা ফানি ভিডিও টিকটক থেকে ডাউনলোড করে ফেসবুকে শেয়ার করুন, ইউনিক কিছু পোষ্ট করার চেষ্টা করবেন,ইউনিক কিছু করলে আপনার প্রোফাইলে ফলোয়ার এবং রিয়েক্ট খুব তারাতারি বেড়ে যাবে। তাই ইউনিক কিছু করার চেষ্টা করুন যা কেউ কখনো ফেসবুকে শেয়ার করেনি।

৫. ইসলামিক পোস্ট করুন

আপনি যদি মুসলিম হন, এবং আপনার ফ্রেন্ড লিষ্টে যদি বেশী মুসলিম হয়,তাহলে অবশ্যাই বেশী বেশী ইসলামিক পোষ্ট করুন, প্রতি শুক্রবার এ বন্ধুদের জুম্মা মুবারক জানান,ঈদ এ বন্ধুদের Wise করুন তাহলেও আপনার প্রোফাইলে অবশ্যাই রিয়েক্ট বাড়বে,অবশ্যা ধর্ম বিরোধী কোনো পোষ্ট করবেন না।

তো বন্ধুরা এই ছিল আমাদের ফেসবুকে রিয়েক্ট বাড়ানো কিছু উপায়, আশা করি উপায় গুলো আপনাদের ভালো লেগেছে যদি ভালো লাগে তাহলে অবশ্যাই একটি কমেন্ট করে যাবেন। ধন্যবাদ সবাইকে ভালো থাকবেন।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments
Santa Akter - Mar 3, 2022, 4:57 PM - Add Reply

Nice post

You must be logged in to post a comment.

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ

লেখালেখি করতে ভালোবাসি চাইলে আমার ওয়েবসাইট থেকে ঘুরে আসতে পারেন http://askguru.Xyz