৬টি সেরা অনলাইন ইনকাম সাইট, প্রতিদিন ১০০ - ১৫০০ টাকা

Earning : ৳0.000

উদ্ভাবন সাম্প্রতিক স্মৃতিতে যেকোন সময়ের চেয়ে কিছু অতিরিক্ত অর্থ উপার্জন করার জন্য এটিকে আরও সহজ করে তুলছে, তা সে দ্বিতীয় কাজ গ্রহণ করা হোক বা নির্দিষ্ট কেনার জন্য ক্ষতিপূরণ পাওয়া হোক।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

একটি নগদ তৈরির অ্যাপ্লিকেশনের মাধ্যমে, আপনি গিগ, দর কষাকষি এবং নগদ আনার বিকল্প উপায়গুলি আপনার সেল ফোনে অনুসন্ধান করে অনুসন্ধান করতে পারেন।

এখানে প্রচুর পরিমাণে নগদ তৈরির অ্যাপ্লিকেশনগুলি অ্যাক্সেসযোগ্য এবং উপলব্ধ কাস্টম বিভিন্ন ক্ষমতা এবং প্রয়োজনীয়তার সাথে মানানসই। অতিরিক্ত নগদ একটি স্পর্শ করতে আপনাকে সাহায্য করার জন্য এই অ্যাপ্লিকেশনগুলি সম্ভবত দুর্দান্ত।

1. রাকুটেন: ওয়েব-ভিত্তিক কেনাকাটায় নগদ ফেরতের জন্য সেরা

Rakuten হল এমন একটি অ্যাপ্লিকেশন যা আপনাকে 3,000 টিরও বেশি দোকানে কেনাকাটার জন্য অর্থ ফেরত দেয়৷ এটি বিভিন্ন স্টোরের সাথে সহযোগিতা করে এবং ডিলের জন্য একটি কমিশন ক্ষতিপূরণ পাওয়ার মাধ্যমে কাজ করে, যা পরে ক্লায়েন্টকে ক্যাশব্যাক হিসাবে প্রদান করা হয়।

কয়েকটি বিখ্যাত ব্র্যান্ড যেগুলি Rakuten এর সাথে Etsy, Macy's, StubHub এবং সেরা ক্রয়কে অন্তর্ভুক্ত করে। কেনাকাটায় 10% এর বেশি অর্থ ফেরত দেওয়ার সম্ভাব্য সুযোগের সাথে কয়েকটি দোকান রয়েছে।

আপনি রাকুটেন অ্যাপ্লিকেশনের মাধ্যমে কেনাকাটা করে বা রাকুটেন প্রোগ্রাম অগমেন্টেশন ডাউনলোড করে অর্থ ফেরত পেতে পারেন।

একইভাবে অ্যাপ্লিকেশনটিতে রাকুটেনের সাথে একটি কার্ড সংযুক্ত করে এবং পরবর্তীতে অর্থ প্রদানের জন্য সংযুক্ত কার্ডটি ব্যবহার করে ইন-স্টোর কেনা থেকে মুনাফা সংগ্রহ করাও অনুমেয়। আয় প্রতি বছর চারবার প্রদান করা হয়, এবং সেগুলি মানি অর্ডার বা পেপ্যালের মাধ্যমে প্রচার করা যেতে পারে।

বিনামূল্যে

আপনি যেভাবে নগদ আনেন: কেনাকাটায় টাকা ফেরত

2. Depop: পোশাক বিক্রির জন্য সেরা

Depop এর মাধ্যমে, ক্লায়েন্টরা তাদের পুরানো পোশাক এবং অলঙ্করণ বিক্রি করতে পারে। Depop নতুন নির্মাতাদের সাথে ইন্টারফেস করার জন্য আরও তরুণ সৃজনশীলদের জন্য একটি অনানুষ্ঠানিক সংগঠন হিসাবে শুরু হয়েছিল।

আজ, অ্যাপ্লিকেশনটি একটি বিস্তৃত ইন্টারনেট ভিত্তিক বাণিজ্যিক কেন্দ্র যা 26 মিলিয়ন তালিকাভুক্ত ক্লায়েন্টকে দেখায়, যাদের মধ্যে 90% 26 বছরের কম বয়সী।

যে কেউ জিনিসগুলি তালিকাভুক্ত করতে Depop-এর সাথে একটি রেকর্ড তৈরি করতে পারে এবং অ্যাপ্লিকেশনটি ক্লায়েন্টদের ইন্টারনেট ভিত্তিক বাণিজ্যিক কেন্দ্রে বিক্রির জটিল বিবরণ দেখানোর জন্য ডিলার প্রশাসনকে অফার করে।

রেকর্ড করা হলে, প্রত্যাশিত ক্রেতাদের দ্বারা একটি জিনিস পছন্দ বা বুকমার্ক করা যেতে পারে এবং অ্যাপ্লিকেশনটিতে একটি তথ্যপ্রদানকারী প্রশাসন স্থাপন করা আছে যাতে ক্রেতা এবং ব্যবসায়ীরা জানাতে পারেন। ডিলাররা অতিরিক্তভাবে বিশ্বব্যাপী পরিবহনের জন্য পছন্দটি টেবিলে নিয়ে আসে।

বিনামূল্যে

আপনি কীভাবে নগদ আনবেন: পোশাক এবং শোভা বিক্রি করা

3. Ibotta: দোকানে কেনাকাটায় নগদ ফেরতের জন্য সেরা

Rakuten এর মতোই ওয়েবে এবং দোকানে কেনাকাটার ক্ষেত্রে Ibotta নগদ-ব্যাক পারিশ্রমিক অফার করে। Ibotta-এর একটি ব্যতিক্রমী উপাদান, তবে, এর লাভের সম্পদ হল ইন-স্টোর কেনার জন্য দ্বার উন্মুক্ত।

ধরে নিই যে আপনার কাছে নির্দিষ্ট খুচরা বিক্রেতার কাছে ডেডিকেশন কার্ড আছে, আপনি সেগুলিকে Ibotta অ্যাপ্লিকেশনের সাথে সংযুক্ত করতে পারেন যাতে আপনি খুচরা বিক্রেতার কাছে কেনাকাটা করেন না কেন টাকা ফেরত আনতে পারেন।

টাকা ফেরত আনার আরেকটি পদ্ধতি হল Ibotta এর সহযোগীদের দোকান থেকে একটি রসিদ উপস্থাপন করা; আপনি যখন অ্যাপ্লিকেশনে রেকর্ড করা নির্দিষ্ট আইটেম ক্রয় করেন, তখন আপনি কেনার নগদ ফেরত পাবেন।

আপনি একইভাবে স্থানীয় প্রস্তাবনা সতর্কতাগুলিতে নির্বাচন করতে পারেন, যা আপনার সেল ফোনে সতর্কবার্তা পাঠায় যে কোনও সময়ে আপনি প্রায় একজন ইবোটা খুচরা বিক্রেতা।

ফোকাস অর্জন এবং পরে সংগৃহীত ফোকাসগুলি পুনরুদ্ধার করার পরিবর্তে, আপনি 24 ঘন্টা বা তার কম সময়ের মধ্যে প্রতিটি কেনাকাটার জন্য তাত্ক্ষণিক অর্থ পাবেন। আপনি যে বিন্দুতে $20 পৌঁছান সেখানেই আপনি মুনাফা তুলতে পারেন,

যা পরে একটি উপহার ভাউচারে পরিবর্তন করা যেতে পারে বা PayPal এর মাধ্যমে আর্থিক ব্যালেন্সে স্থানান্তরিত করা যেতে পারে। 10 নভেম্বর, 2022 থেকে, Ibotta একটি $15 জয়েন পুরষ্কার অফার করে, যা আপনি Ibotta-এর সাথে $50 কেনাকাটা করার পরে ক্রেডিট করা হয়।

বিনামূল্যে

আপনি যেভাবে নগদ আনেন: অনলাইনে কেনাকাটা করলে টাকা ফেরত

4. Swagbucks: অ্যাপ্লিকেশন-ভিত্তিক অ্যাসাইনমেন্টের জন্য সেরা

বিভিন্ন কাজের জন্য আর্থিক ক্ষতিপূরণ সংগ্রহের জন্য Swagbucks একটি সর্বাত্মক সম্পদ। আপনি Swagbucks অ্যাপ্লিকেশনের মাধ্যমে নগদ অর্থ আনতে পারেন বিশেষ রেকর্ডিং দেখা, ওভারভিউ শেষ করা এবং ওয়েবে কেনাকাটা করা।

আপনি একইভাবে নির্দিষ্ট খাবার কেনার জন্য পুরষ্কার সংগ্রহ করতে পারেন — আপনি কেবল কেনাকাটা করার পরে রসিদের একটি ছবি স্ন্যাপ করুন এবং এটি অ্যাপ্লিকেশনে স্থানান্তর করুন।

আপনি সম্পূর্ণ করা প্রতিটি উদ্যোগের জন্য, আপনি ফোকাসের একটি নির্দিষ্ট পরিমাপ সংগ্রহ করবেন। তারপর, সেই সময়ে, বিখ্যাত খুচরা বিক্রেতাদের উপহার ভাউচার, পেপ্যালের মাধ্যমে একটি চেক বা অর্থের জন্য ফোকাস পুনরুদ্ধার করা যেতে পারে।

প্রতিটি 100 ফোকাস $1 এর সমতুল্য, এবং Swagbucks বলে যে ক্লায়েন্টরা সাধারণত প্রতিদিন $1 থেকে $5 সংগ্রহ করে।

বিনামূল্যে

আপনি কীভাবে নগদ আনবেন: বিভিন্ন অ্যাপ্লিকেশন-ভিত্তিক কাজ শেষ করা

5. Fiverr: পরামর্শদাতাদের জন্য সেরা

Fiverr হল একটি অ্যাপ্লিকেশন যা পরামর্শদাতাদের সাথে বিভিন্ন ব্যবসায়িক স্বপ্নদর্শী এবং সংস্থাগুলিকে ইন্টারফেস করার উদ্দেশ্যে। বিশেষজ্ঞরা, যাদেরকে অ্যাপ্লিকেশনে ডিলার বলা হয়, তারা অনেক শ্রেণীবিভাগে প্রশাসন অফার করতে পারে, উদাহরণস্বরূপ, ওয়েব আর্কিটেকচার, কপিরাইটিং এবং তথ্য ডিজাইনিং।

Fiverr-এর সাথে একজন বণিকে পরিণত হতে, আপনাকে প্রথমে একটি রেকর্ড তৈরি করতে হবে এবং একটি অনবোর্ডিং চক্রের মধ্য দিয়ে যেতে হবে, যার মধ্যে কয়েকটি তথ্যপূর্ণ রেকর্ডিং দেখা অন্তর্ভুক্ত রয়েছে।

আপনি তখন, সেই সময়ে, আপনার ক্ষমতার পরিসীমা, কাজের ইতিহাস এবং চরিত্র নিশ্চিতকরণের বিষয়ে ডেটা দেবেন। আপনি একজন বণিকে পরিণত হতে সমর্থিত কিনা তা নির্ধারণ করতে Fiverr ডেটা জরিপ করবে।

একবার অনুমোদন করা হলে, ডিলাররা গিগ বান্ডেল তৈরি করতে পারে, যা বিজ্ঞাপন দেওয়া সাহায্যের তিনটি স্তর। বণিক প্রতিটি স্তরের মূল্য নির্ধারণ করে (কোথাও $5 এবং $995 এর মধ্যে) এবং তাদের নিজস্ব সময়সূচীতে প্রশাসন অফার করতে পারে।

অনুরোধ শেষ হলে কিস্তি বণিকের কাছে বৈদ্যুতিনভাবে ছড়িয়ে দেওয়া হয়, তবে এটি পরিষ্কার করতে প্রায় চৌদ্দ দিনের মতো সময় লাগতে পারে। ডিলাররা কিস্তির 80% রাখে যখন Fiverr 20 শতাংশ কাটে।

খরচ: প্রতি গিগ কিস্তির 20%

কিভাবে আপনি নগদ আনতে: স্বাধীন কাজ

6. টাস্কর্যাবিট: কাছাকাছি উদ্যোগের জন্য সেরা

TaskRabbit তাদের নিজস্ব হারে অতিরিক্ত অর্থোপার্জনের জন্য র্যান্ডম টেম্প জব গ্রহণ করার আশায় কারো জন্য একটি শালীন পছন্দ হতে পারে। অ্যাপ্লিকেশানটি বিশেষজ্ঞ সহ-অপসকে — টাস্কার্স বলা হয় — এমন ক্লায়েন্টদের সাথে সংযুক্ত করে যাদের তাদের আশেপাশে কিছু সহায়তা প্রয়োজন।

প্রশাসনের একটি অংশ যা আপনি TaskRabbit-এ প্রস্তাব করতে পারেন আসবাবপত্র সংগ্রহ, উঠানের কাজ, খাবারের জন্য কেনাকাটা, এবং চলমান সহায়তা অন্তর্ভুক্ত করে।

একটি Tasker-এ পরিণত হতে যোগদান করা মাঝারিভাবে সোজা — আপনি অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করুন, আপনাকে যে প্রশাসনগুলি অফার করতে হবে তা নির্বাচন করুন এবং একটি নিশ্চিতকরণ চক্র সম্পূর্ণ করুন৷ আপনি আপনার নিজস্ব অ্যাক্সেসযোগ্যতা এবং হার সেট. তা সত্ত্বেও, আবেদনটি ব্যবহার করার জন্য টাস্কারদের জন্য এককালীন $25 নথিভুক্তকরণ ব্যয় রয়েছে।

খরচ: $25

আপনি কীভাবে নগদ আনেন: কাছাকাছি ক্লায়েন্টদের জন্য কাজগুলি সম্পন্ন করা

মূল উদ্বেগ

এই নগদ তৈরির অ্যাপ্লিকেশনগুলি কারো জন্য নিখুঁত হতে পারে, তবুও সেগুলি সবার জন্য আদর্শ নয়। শুরু করার আগে আপনার ক্ষমতা এবং জীবন পদ্ধতির সাথে মেলে এমন একটি অ্যাপ্লিকেশন খুঁজুন।

আপনি একজন নিয়মিত ইন্টারনেট ভিত্তিক গ্রাহক হোন বা অন্য কেউ যার কাছে ইজারা দেওয়ার জন্য অতিরিক্ত জায়গা থাকুক না কেন, এই অ্যাপ্লিকেশনগুলি ব্যবস্থা এবং গিগগুলি ট্র্যাক করার সবচেয়ে সাধারণ উপায়কে মসৃণ করতে পারে এবং তারা নতুন লাভজনক খোলা দরজাগুলির জন্য প্রবেশপথ খুলতে পারে।

আবেদনের পরিশ্রম সার্থক কিনা তা স্থির করতে খরচের দিকে একটু ঝুঁকে পড়া মানে বেশ কিছুটা। তদ্ব্যতীত, নিশ্চিত করুন যে এটি একটি কনফিডেড স্টেজে যাতে আপনি কোনও কৌশলের কাছে আত্মসমর্পণ না করেন।

Related Articles
Comments

You must be logged in to post a comment.