সেরা ইনকামের অ্যাপ প্রতিদিন 1000 টাকা ইনকাম হবেই ।

আসসালামু আলাইকুম হ্যালো বন্ধুরা কেমন আছেন সবাই ? আশা করি সবাই ভাল আছেন । আপনারা যারা এই সাইট ব্যাবহার করেন তারা সকলেই ভাল থাকেন । আমিও তো এই সাইট ব্যবহার করি । আমিও ভালো আছি । 

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

আজকে আমি আপনাদের জন্য দারুন একটি এপ্লিকেশন নিয়ে হাজির হলাম । যাদের হাতে একটি স্মার্টফোন রয়েছে তারা সকলেই চায় প্রতিদিন 1000 টাকার মত ইনকাম করতে । অনেকেই টাকা ইনকাম করতে পারে আবার অনেকেই পারে না ।

আজকে যারা পারেনা টাকা ইনকাম করতে আজকে আমি শুধু তাদের জন্য আমার এই আর্টিকেলটি নিয়ে হাজির হলাম । 

অনেকেই আছেন যারা ইউটিউব ভিডিও দেখে টাকা ইনকামের ভালো অ্যাপ্লিকেশন খুঁজে বেড়ায় । তারপর সেগুলো ডাউনলোড করার পরে ।

তারা দেখে যে অ্যাপ্লিকেশনগুলোতে টাকা দেওয়া হয় না । এজন্য তারা ভাবে তারা কখনোই টাকা ইনকাম করতে পারবে না । চেষ্টা করলে সবকিছুই সম্ভব । যারা চেষ্টা করেছে তারা সব সময় সফল হয়েছে । 

তো বন্ধুরা আমি আর বেশি কথা বলব না এবার শুরু করা যাক । জীবনের সেরা একটি অ্যাপ্লিকেশন প্রতিদিন 1000 টাকা ইনকাম হবেই । অ্যাপ্লিকেশনটির নাম হচ্ছে Greenleaf Spin Wheel ।

১. কিভাবে অ্যাপটি ডাউনলোড করবেন ?

এপ্লিকেশনটি ডাউনলোড করার জন্য আপনার ফোনের প্লে স্টোরে গিয়ে সার্চ করবেন সাথে সাথে দেখবেন নিচের স্ক্রীনশটএর মত একটি অ্যাপ্লিকেশন চলে এসেছে ।

আপনারা সেটি সেখান থেকে ডাউনলোড করে নেবেন । অথবা আমি নিচে অ্যাপ্লিকেশনটি ডাউনলোড লিংক দিয়ে দিচ্ছি । আপনারা চাইলেই সেখান থেকেই ডাউনলোড করে নিতে পারেন । এই অ্যাপ্লিকেশনটি আমিও ব্যবহার করেছি অনেক এমনকি এখনো আমি ব্যবহার করছি এই অ্যাপ্লিকেশনটি । 

ডাউনলোড লিংক

আপনারা এই অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করুন পরে । আপনাদের আরো একটি অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করতে হবে । কারণ হচ্ছে এই অ্যাপ্লিকেশনগুলোতে বাংলাদেশ থেকে কাজ করা যায় না । এজন্য আপনাদের ভিপিএন ব্যবহার করে কাজ করতে হবে । ভিপিএন টির নাম হচ্ছে Turbo VPN । 

২. কিভাবে ভিপিএন ডাউনলোড করবেন ?

ভি পি এন টি ডাউনলোড করার জন্য আপনার আপনার ফোনের প্লে স্টোরে আবার যাবেন । তারপর সার্চ করবেন সাথে সাথে সেই ভিপিএন চলে আসবে । আপনারা সেখান থেকে ডাউনলোড করে নেবেন । ডাউনলোড করার পর সেটি কানেক্ট করে কাজ করতে হবে । 

৩. কিভাবে অ্যাপটিতে রেজিস্ট্রেশন করবেন ?

ভিপিএন কানেক্ট করা হয়ে গেলে । এবার আপনারা অ্যাপ্লিকেশনটি ওপেন করবেন । তারপর নিচে দেখবেন সাইনআপ লেখা রয়েছে সেখানে ক্লিক করবেন । তারপর আপনার নাম আপনার ইমেইল এড্রেস আপনার পাসওয়ার্ড রেফার কোড 1234 দিয়ে রেজিস্ট্রেশন এ ক্লিক করবেন ।

তারপর আবার আপনাকে তারা লগইন করতে বলবে । লগইন করার জন্য আবার আপনার ই-মেইল অ্যাড্রেস পাসওয়ার্ড দিয়ে লগইন এ ক্লিক করবেন । সাথে সাথে লগইন হয়ে যাবে ।

৪. কিভাবে অ্যাপটিতে কাজ করবেন ?

লগইন হওয়ার পর । প্রথমে আপনারা ডেইলি চেকিং এ ক্লিক করবেন । সাথে সাথে 100 থেকে 200 পয়েন্ট পেয়ে যাবেন । এরপর আপনারা সেখানে টেপ করে টাকা ইনকাম করতে পারবেন । স্পিন করে টাকা ইনকাম করতে পারবেন । ম্যাথ কুইজ খেলে টাকা ইনকাম করতে পারবেন । ভিডিও দেখে টাকা ইনকাম করতে পারবেন । এগুলোতে কাজ করার জন্য আপনারা একটি একটি করে কাজ করবেন । যেমন স্পিন করার সময় আপনার স্পিন এ ক্লিক করবেন । আপনাকে 8 থেকে 10 সেকেন্ড অপেক্ষা করতে পারবে তারপর আপনার আবার স্পিন এ ক্লিক করতে পারবেন । এইভাবে আপনারা সবগুলোতে কাজ করবেন ।

৫. কিভাবে টাকা উইথড্র দিবেন ? 

টাকা উইথড্রো দেওয়ার জন্য আপনি নিচে দেখবেন Redeem লেখা আছে সেখানে ক্লিক করবেন । তারপর সেখানে আপনি 10 টাকা হলে মোবাইল রিচার্জ নিতে পারবেন । 50 টাকা হলে বিকাশে টাকা নিতে পারবেন ।

আপনি যদি বিকাশে টাকা নিতে চান তাহলে বিকাস সিলেক্ট করবেন তারপর আপনার বিকাশ অ্যাকাউন্ট নাম্বার দিবেন অ্যামাউন্ট দিবেন দেওয়ার পরে উইথড্রো অপশনে ক্লিক করবেন । 10 মিনিটের মধ্যে আপনার টাকা পেয়ে যাবেন । 

ও আরেকটা কথা আমি বারবার বলে রাখছি কারণ হচ্ছে আপনারা যদি নিয়ম না মেনে কাজ করেন তাহলে টাকা পাবেন না । নিয়ম মেনে কাজ করবেন হানড্রেড পার্সেন্ট টাকা পাবেন । এবং ভিপিএন কানেক্ট করে কাজ করবে । 

তাহলে বন্ধুরা আজকে এই পর্যন্তই সবাই ভাল থাকবেন সুস্থ থাকবেন । আমার লেখা টি যদি আপনাদের ভালো লেগে থাকে বিভিন্ন সাইটে শেয়ার করবেন । বেশি বেশি করে জে আইটি আরনিং প্রোগ্রামের সাথে দেখবেন । ধন্যবাদ

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments
Kholil Rahman - Dec 7, 2021, 7:49 PM - Add Reply

আমার ড্যাসবোর্ডে আমার প্রোফাইল পাচ্ছিনা কেন?

You must be logged in to post a comment.
শাহাদাত - Dec 14, 2021, 6:52 PM - Add Reply

আপনারা যারা নতুন অনলাইনে এসেছেন এবং যারা মোটামুটি অনলাইন মোটামুটি জানেন তাদের জন্য আমার ১৫ জন মিলে একটা টিম তৈরি করে একটা সাইট তৈরি করেছি আপনারা সেখানে সব রকম টিউটোরিয়াল আর্টিকেল পোস্ট পেয়ে যাবেন নিচের লিংকে যান ↓

আমাদের সাইটের লিংক নিচে ↓
https://www.expertbd.gq/

অনলাইন ইনকাম ব্লগ সাইট থেকে জনতে লিংক নিচে↓
https://www.expertbd.gq/2021/12/blogger-income-expertd.html

টুইটার ফলোয়ার বাড়ানোর ৫ টি টিপস
https://www.expertbd.gq/2021/12/blog-post_13.html

পিটিসি সাইট থেকে ইনকাম জনতে লিংক নিচে↓
https://www.expertbd.gq/2021/12/realme-5i-4gb64gb-price-in-bangladesh.html

জিপিটি সাইট থেকে ইনকাম জনতে লিংক নিচে↓
https://www.expertbd.gq/2021/12/blogger-income-expertd.html

wapkiz সাইট দিয়ে ব্লগ সাইট তৈরি করা জনতে লিংক নিচে↓
http://www.hilplife360.gq/

টুইটার থেকে ইনকাম জনতে লিংক নিচে↓
https://www.expertbd.gq/2021/12/blog-post_13.html

Freedom থেকে ফ্রী ডোমেইন নেয়ার নিয়ম জনতে লিংক নিচে↓
https://www.expertbd.gq/2021/12/freenom-poblome-for-freenom-free-domain.html

আপনারা আমাদের ইউটিউব চেনেলটি নিচে লিংকে গিয়ে সাবস্ক্রাইব করে রাখুন আমরা যখোন ভিডিও আপলোড করা সুরু করবো তখোন আপনি পয়ে যাবেন নিচে লিংক ↓
https://youtube.com/channel/UCuhS8Xd4fc5SZzq3hQwfzrg

আপনি আরো জানতে আমদের সাইটে গেলে বুঝতে পারবেন ৫০টি বেশি টপিক ১হজার আর্টিকেল প্রকাশ করা আছে...

You must be logged in to post a comment.

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ