অনলাইনে ইনকাম করার সেরা কয়েকটি এপস

বর্তমান যুগ তথ্য প্রযুক্তির যুগ । এ যুগে বর্তমানে আমরা প্রায় সবাই কম বেশি  মোবাইল ব্যবহার করে থাকি। অনেকে তো অনেক  সময় ফেসবুক ব্যবহার করে নষ্ট করে থাকি। কিন্তু এমন যদি হয় আমরা আমাদের অবসর সময়কে কাজে লাগিয়ে মোবাইল ফোন ব্যবহার করে ইনকাম করি তাহলে কেমন হয়।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

বর্তমানে তো ইন্টারনেটে অনেক ধরনের ইনকাম করার  এপস পাওয়া যায়। কিন্তু কোন এপস পেমেন্ট দেয় আর কোন এপস পেমেন্ট দেয় না তা বলা খুবই মুশকিল। তবে আজকে আমি আপনাদের এমন কয়েকটি এপস এর কথা বলব যা থেকে আপনারা  সবাই একশো ভাগ পেমেন্ট পাবেন ইনসাআল্লাহ।তাহলে শুরু করা যাক।

1/ প্রথমে যেই এপস এর কথা বলব সেই এপসটির নাম জব ওয়ালেট। এটি ইনকাম করার জন্য সেরা  এপস।এই এপসটির কাজ হচ্ছে এড দেখা এবং রেফার করা।

কাজ এর পদ্ধতি=

প্রতি ক্লিকে এক টাকা ।মাত্র দশ টাকা হলেই পেমেন্ট।পঞ্চাশ টাকা হলেই বিকাশ।আপনি এই এপস থেকে প্রচুর পরিমানে টাকা ইনকাম করতে পারবেন।আপনি এই টাকা  ইচ্ছা করলে নগদ অথবা বিকাশ এও নিতে পারবেন।তবে এই এপস এর কাজ করার জন্য দরকার  ধৈর্য।

2/ আরেকটি এপস এর নাম হলো আমার জব। এটি থেকে আপনি সহজেই একটা ভালো পরিমাণ  ইনকাম করতে পারবেন।এই এপস এর ও কাজ হচ্ছে এড দেখা।আপনি  এই এপস থেকে রেফার করে আজিবন ইনকাম  করতে পাবেন ইনশাআল্লাহ।

এই এপস এর কাজ করার নিয়ম=

প্রতি ক্লিকে এক টাকা ইনকাম।প্রতি কাজের জন্য ত্রিশ টাকা করে পাবেন।এক ঘন্টা পরপর নতুন কাজ যুক্ত করা হয়। আপনি প্রতিদিন তিনটি ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করে ছয় টাকা ইনকাম করতে পারবেন।আপনি এই টাকা বিকাশ,নগদ কিংবা রকেট এ নিতে পারবেন ইনশাআল্লাহ। আপনাকে রেফার করার জন্য একটা রেফার কোড ব্যবহার করতে হবে ।

কিন্তু কয়েকবার কাজ ভুল করলে আইডি  সাসপেন্ড করে দেয়া হবে।এই এপসটির পেমেন্টপ্রুভ দেখার জন্য টেলিগ্রাম চ্যানেলে জয়েন হতে পারেন।

3/ এবার আরেকটি এপস এর নাম বলব যার নাম  বোনাস টাকা।এটি ইনকাম করার জন্য অসাধারণ একটি এপস ।এই এপস এর কাজ হলো এড দেখা এবং রেফার করা ।

এটি বর্তমানে প্লে স্টোরে পাচঁ রেটিং এ আছে।তো বুঝতেই তো পারছেন এই এপস এর ইনকাম কিরকম।

এই এপস এর কাজ করার নিয়ম নিচে বর্ণনা করা হলো=

এই এপসটির কাজ হচ্ছে ভিডিও দেখা এবং রেফার করা। আপনি এখানে আনলিমিটেড ইনকাম করতে পারবেন।তবে তার জন্য দরকার ধৈর্যের। আপনি এখানে প্রতি ক্লিকে দুই টাকা করে পাবেন এবং প্রতি রেফার এ পঁচিশ টাকা করে পাবেন তবে তার জন্য দরকার হবে আপনার রেফার কোডটির।

4/ সবশেষে আর একটি এপস এর কথা বলব যার নাম উইচটিউব।ইনকাম করার জন্য এটি একটি অসাধারণ এপস।এর কাজও হচ্ছে ভিডিও দেখা।আপনি যত সেকেন্ড ভিডিও দেখবেন তত পয়েন্ট  কালেক্ট করতে পারবেন।যত বেশি পয়েন্ট তত বেশি ইনকাম।

আপনি রেফার কোড ব্যবহার  করে ইনকাম করতে পারবেন।যত  বেশি রেফার করবেন তত বেশি টাকা। আপনি এই এপস এ কাজ করলে মোটামুটি ভালো ইনকাম করতে পারবেন।আপনি এই এপস থেকে  বিকাশ,নগদ,রকেট,পেপাল এ টাকা উইথড্র দিতে পারবেন ইনসাআল্লাহ।

পরিশেষে এটাই বলতে চাই যে, আমাদের দেশে তো অনেকেই আছে যারা চাকরি খুঁজে পাচ্ছেনা।তাদের জন্যই এই এপস গুলো আপনারা ইচ্ছা করলে এই এপস গুলোতে কাজ করে অনেক টাকা ইনকাম করতে পাবেন।

পেমেন্ট একশো ভাগ পাবেন ইনশাআল্লাহ।আমি বলছিনা আপনারা লাখ লাখ টাকা ইনকাম করতে পারবেন। কিন্তু এইটুকু বলবো আপনি এই এপস গুলোতে ইনকাম করে আপনার হাত খরচ টুকু  চালাতে পারবেন।সবাই ভালো থাকবেন । আল্লাহ হাফেজ।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ