মাত্র ২ মিনিটে ইনকাম ১০০ টাকা। পেমেন্ট সরাসরি বিকাশ, নগদে।

আসসালামু আলাইকুম, কেমন আছেন সবাই? আমি আলহামদুলিল্লাহ অনেক ভালো আছি। আপনারা নিশ্চই টাইটেল দেখে বুঝে গেছেন আজকের আর্টিকেলের মুল টপিকটা কী? তাই আর কথা না বাড়িয়ে শুরু করা যাক,

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

আমরা সবাই প্রতিদিন ইউটিউব, গুগলে অনলাইনে ইনকাম নিয়ে অনেক খোঁজাখুঁজি করি। কিন্তু দিন শেষে নিরাস হয়ে ফিরতে হয়। আজকে আপনাদের মাঝে এমন একটি অ্যাপ নিয়ে হাজির হয়েছি যেখানে রোজ মাত্র ২ মিনটিট কাজ করে আমরা কিছু টাকা ইনকাম করতে পারি। এই কাজটা খুবই সহজ। তো চলুন আগে আমরা অ্যাপটির সাথে পরিচিত হয়ে নেই।

Hotel+ অ্যাপ থেকে টাকা ইনকাম।

আজকের অ্যাপটির নাম হচ্ছে- Hotel+ অ্যাপ। এই অ্যাপস থেকেই আমরা প্রতিদিন মাত্র ২ মিনিট কাজ করে ইনকাম করতে পারব।

Hotel+ অ্যাপে রেজিস্ট্রেশন ও অ্যাপ ডাউনলোড।

Hotel+ অ্যাপ এ রেজিস্ট্রেশন করার জন্য প্রথমেই এই লিংকে ক্লিক করুন। তারপর আপনাদের সামনে এমন একটি পেজ অপেন হবে।

1

এখানে রেজিস্ট্রেশন করতে হলে আপনার একটি ফোন নাম্বার লাগবে। যেটা বর্তমানে আপনার ফোনে আছে। মোবাইল নাম্বার অপশনে আপনার ব্যবহারকৃত  ফোন নাম্বারটি দিন। তারপর একটি পাসওয়ার্ড দিন। 

পাসওয়ার্ড অবশ্যই মনে রাখবেন। কারণ অ্যাপ ডাউনলোডের পর আপনাকে সেই পাসওয়ার্ড  দিয়ে লগইন করতে হবে। তারপর যাচাইকরণ কোড পাঠাতে পাঠান এ ক্লিক করুন। অতঃপর আপনার দেওয়া নাম্বারে একটি কোড যাবে। সেই কোডটি যাচাইকরণ ঘরে বসিয়ে রেজিস্ট্রেশন করুন এ চাপ দিন। 

আপনার একাউন্ট খোলা সফল হয়েছে যাবে । তারপর ব্যাক বাটন চেপে আগের পেজটায় ফিরে আসেন। অতঃপর নিচের ছবি দেখে app ডাউনলোড করুন।

এরপর Hotel+ অ্যাপসটি ডাউনলোড হয়ে যাবে। আপনার ফাইল থেকে খুঁজে অ্যাপসটি ইন্সটল করুন। তারপর অ্যাপসটি অপেন করলে আপনার সামনে এই পেজটি অপেন হয়ে যাবে । 

এখানে আপনার সেই নম্বর টি বসান। তার নিচে পাসওয়ার্ড দিয়ে অবিলম্বে লগইন করুন। লগইন হয়ে গেলে নিচের পেজটি আসবে।

Hotel+ অ্যাপ এ কাজ করব কীভাবে?

Hotel+ অ্যাপ এ কাজ করতে হলে নিচে থাকা VIP তে চাপ দিন। এবার আপনার সামনে এমন একটি পেজ খুলে যাবে।

কাজ করার জন্য কাজ করা শুরু করুন অপশনে যান। তারপর আপনাকে এই পেজ এ নিয়ে আসবে।

এখানে প্রতিদিন ২ টি কাজ করতে পারবেন। প্রত্যেকটি কাজের জন্য আপনি পাবেন বাংলাদেশী ৬ টাকা। তারমানে আপনি দুইটি কাজ করলে ৬+৬ = ১২ টাকা পাচ্ছেন। আপনার কাজের মেয়াদকাল ৩৬০ দিন।

এর মানে হচ্ছে আপনি এই অ্যাপ থেকে ৩৬০ দিন কাজ করে ইনকাম করতে পারবেন। ১ বছরে আপনি ৪,৩২০ টাকা ইনকাম করতে পারবেন। বাকিটা আপনারা অ্যাপ থেকে দেখে নিয়েন। অ্যাপে প্রায় সবকিছু বাংলা ভাষায়। 

এখানে কাজ করতে হলে উপরের ছবিতে তীর চিন্হ যেখানে সেই লাভ চিন্হে ক্লিক করুন। এভাবে ২ বার ক্লিক করুন। আপনার আজকের কাজ শেষ।

এভাবেই প্রতিদিন কাজ করে ১০০টাকা হলে নগদ অথবা, বিকাশে পেমেন্ট নিতে পারবেন। পেমেন্টের বিষয়ে আর্টিকেলের শেষে বলব। আগে বলি Hotel+ অ্যাপে রেফার করার উপায়।

Hotel+ অ্যাপ থেকে রেফার করে ইনকাম।

Hotel+ থেকে রেফার করার জন্য আমন্ত্রণ করুন এ ক্লিক করুন। তারপর নিচের মতো আসবে। 

এখানে আপনি রেফার করলে কত টাকা আয় করতে পারবেন তার লিস্ট আছে। চাইলে দেখে নিতে পারেন। লিংক কপি করুন অপশনে ক্লিক করে আপনার রেফারেল লিংকটি কপি করে নিন। 

এই লিংক দিয়ে আপনার বন্ধুরা Hotel+ অ্যাপ এ রেজিস্ট্রেশন করে কাজ করলে আপনি কিছু কমিশন পাবেন। যত রেফার তত ইনকাম। প্রতি রেফারে ২০ টাকা পাবেন।

Hotel+ অ্যাপে পেমেন্ট পদ্ধতি।

Hotel+ থেকে পেমেন্ট নিতে অ্যাকাউন্ট অপশনে ক্লিক করুন। এবার আপনাদের সামনে এই পেজটি আসবে।

এখানে আপনারা কত টাকা ইনকাম করেছেন তা দেখতে পাবেন। এখান থেকে আপনার আইডি, তার নিচে আপনার মোবাইল নম্বরটি দেওয়া থাকবে। ডানপাশে ওপরে রিজার্জ করুন ও টাকা উত্তোলন নামের দুটি অপশন পাবেন।

 তার নিচে আমার ব্যাংক একাউন্ট অপশন দেওয়া আছে। তারপর তহবিল/টাকা প্রবাহ। বোনাস অর্থে রুপান্তর করুন।

 এরকম অনেক অপশনই পাবেন। তার নিচে দেখতে পারছেন বন্ধুদের আমন্ত্রণ করুন। এখান থেকেও আপনার বন্ধুদের রেফার করতে পারবেন। তার ঠিক নিচেই লেখা আমার দল বলে একটি অপশন।

 এখানে আপনি কত জনকে রেফার করেছেন, তাদের থেকে কত টাকা কমিশন পেয়েছেন সবই দেখতে পারবেন। এছাড়াও একেবারে নিচের অপশন থেকে আপনার অ্যাপটির ভাষাও পরিবর্তন করে নিতে  পারবেন।

রিচার্জ করুন।

রিচার্জ করুন অপশন এ ক্লিক করলে আপনাদের সামনে এই পেজটি চলে আসবে। 

এখানে আপনার পুরো নামটি দিবেন। তারপর কত টাকা রিচার্জ নিবেন তার পরিমাণ লিখে নিবেন। আবারও বলছি ১০০ টাকার নিচে আপনি পেমেন্ট নিতে পারবেন না। তার নিচে বিকাশ ২, বিকাশ, নগদ ঔ ইউএসডিটি অপশন আছে।

আপনি যেভাবে পেমেন্ট নিতে চান সেইটা সিলেক্ট করুন। সবকিছু ঠিকঠাক বসিয়ে অবিলম্বে রিচার্জ করুন এ ক্লিক করুন। ১ ঘন্টার ভেতর আপনার পেমেন্ট পেয়ে যাবেন ইনশাল্লাহ।

আশাকরি সবাই ভালোভাবে সবটা বুঝে গেছেন। আরও নতুন নতুন ইনকাম সাইট বা, অ্যাপ পেতে জেআইটি এর সাথেই থাকুন। আবারও কোন অনলাইন ইনকাম ট্রিক নিয়ে হাজির হবো ইনশাল্লাহ। সবাই ভালো থাকুন, সুস্থ্য থাকুন। সবসময় জেআইটির সাথেই থাকুন। নিয়মিত পাঁচ ওয়াক্ত নামাজ আদায় করুন। আল্লাহ হাফেজ গাইজ।

Enjoyed this article? Stay informed by joining our newsletter!

Comments
Ariyan Khan Habil - Aug 6, 2022, 8:53 PM - Add Reply

কথাগুলো খুব ভালো লাগল ভাই ।

You must be logged in to post a comment.
MST SOBARNA - Aug 7, 2022, 5:49 PM - Add Reply

My Own Website: https://sis-45-bd.blogspot.com

You must be logged in to post a comment.

You must be logged in to post a comment.

Related Articles
লেখক সম্পর্কেঃ

জুনিয়র লেখক