ডাচ বাংলা ব্যাংক একাউন্ট খুলতে আপনার কি কি কাগজ লাগবে।DBBL । How to open a Dutch Bangla Bank account

Earning : ৳4.200

হ্যালো বন্ধুরা কেমন আছে সবাই আসা করছি সবাই অনেক অনেক ভালো আছেন বন্ধুরা আপনাদের সাথে আমি জহিরুল এবং আপনারা দেখছেন মায়াজাল ডট নেট বন্ধুরা আজকের পোস্ট এ আপনাদের জানিয়ে দিবো।

আমাদের চ্যানেলটি সাবসক্রাইব করুন

আপনি যদি একটি ডাচ বাংলার এজেন্ট ব্যাংকিং এর একাউন্ট খুলতে চান তো আপনাকে কি কি কাগজ পত্র প্রয়োজন হবে এবং বিশেষ করে আপনারা জারা ইউটুবার আছেন তারা চাইলে কিন্তু আপনাদের এডসেন্স এর সাথে ডাচ বাংলা এজেন্ট ব্যাংকিং একাউন্ট অ্যাড করতে পারেন।

এছাড়াও আপনি চাইলে আদারস যে ব্যাংক গুলো আছে সে ব্যাংক গুলো কিন্তু আপনি এডসেন্স এর সাথে অ্যাড করতে পারেন তো আমি আমার একাউন্টের সাথে ডাচ বাংলা এজেন্ট ব্যাংকিং একাউন্ট অ্যাড করেছি।

মূলত এই একাউন্ট টি খোলার জন্য কি কি ডোকুমেন্ট প্রয়োজন হয়েছে সে কাগজ পত্র তা আপনাদের সাথে আজকে শেয়ার করবো তো প্রথমে আপনাকে একটি একাউন্ট খুলতে হলে আপনার কি কি লাগবে।

আপনার অবশ্যই প্রয়োজন হবে আপনার ভোটার আইডি কার্ডের একটি ফটো কোপি এবং আপনার পাসপোর্ট সাইজের ২ কোপি ছবি আপনাকে অবশ্যই সংগে নিয়ে জেতে হবে এছাড়াও আপনার একাউন্ট খোলার সময় কিন্তু আপনার একজন নমিনি প্রয়োজন হবে।

তো সে ক্ষেত্রে আপনি জাকে নমিনি দিতে চাচ্ছেন তার এক কোপি ছবি এবং তার যদি ভোটার আইডি কার্ড থাকে তাহলে তার এক কোপি ফটো কোপি আর যদি তার ভোটার আইডি কার্ড না থেকে থাকে।

তাহলে অবশ্যই প্রয়োজন হবে জন্ম নিবন্দনের একটি ফটো কোপি তো এই সমস্ত কাগজ পত্র দিয়েই কিন্তু আপনি কি করতে পারেন একটি ব্যাংক একাউন্ট খুলতে পারেন তো যখন আপনি ব্যাংক এ আসবেন জাস্ট আপনাকে একটি ফর্ম দেয়া হবে।

ডাচ বাংলার একটি ফর্ম আছে তো আপনি যখন ব্যাংক এ একটি একাউন্ট খুলতে আসবেন তখন আপনাকে একটি ফর্ম দেয়া হবে এখান আরকি আপনার সাইন নেয়া হবে আপনার হাতের ছাপ নেয়া হবে।

ফর্ম টি হচ্ছে আপনার ছয় পাতার একটি কাগজ এখান থেকে জাস্ট আপনাকে সই করতে হবে আপনার কিছু করা লাগবে না জাস্ট ব্যাংক এ আসলে তারাই ফর্ম গুলো পুরন করে নিবে।

আপনার শুধু ৩ টা সই করা লাগতে পারে এবং এটা তিন পাতা তো খুব সহজে আপনি একটা ডাচ বাংলার একাউন্ট ক্রিয়েট করে নিতে পারেন তো এখন বলতে পারেন।

যে ভাই আমি কন ধরনের ব্যাংক একাউন্ট খুলবো এখান থেকে আর অনেক ধরনের ব্যাংক একাউন্ট আছে তো সে ক্ষেত্রে আমি আপনাদের সাজেস্ট করবো এখান থেকে যদি আপনি চান যে একটি সেভিংস একাউন্ট খোলার জন্য তো সে ক্ষেত্রে করতে পারেন।

আর যদি আপনি চাচ্ছেন আমি সেভিংস একাউন্ট খুলবো না এখান থেকে আর কি আপনার ইন্টারেস্ট আসে ব্যাংক এ যে টাকা রাখবেন সে টাকার উপর আপনি ইন্টারেস্ট পাবেন আর যদি আপনি ইসলামিক করেন তাহলে আরকি আপনি যে টাকা রাখবেন।

সে টাকা টাই থাকবে সেখান থেকে আপনি কোন ইন্টারেস্ট পাবেন না তো মূলত এই ছিলো আজকের পোস্ট কেমন লাগলো সেটা অবশ্যই কমেন্ট করে জানাতে ভুলবেন না আপনাদের আরও কিছু জানার থাকলে আমাদের জানাতে পারেন।

আমরা আপনাকে সাহায্য করার চেস্টা করবো তো আবার দেখা হবে আরও একটি নতুন পোস্ট এর সাথে ততক্ষন সবাই ভালো থাকবেন। সুস্ত থাকবেন আল্লাহ হাফেজ?

Related Articles
Comments

You must be logged in to post a comment.